৭ ডিসেম্বর ২০২১ ০:৫৬:০৭
logo
logo banner
HeadLine
ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক - পররাষ্ট্রমন্ত্রী * ঘূর্ণিঝড় জাওয়াদ'র প্রভাবে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি * ঘূর্ণিঝড় জাওয়াদ : এগুচ্ছে ভারতের ওড়িশা ও অন্ধ্র প্রদেশের দিকে * রোহিঙ্গাদের প্রত্যাবাসনে জাপানের আশ্বাস * ০১ ডিসেম্বর পর্যন্ত দেশে টিকা দেয়া হয়েছে ১০ কোটি ২ হাজার ১২৩ ডোজ * করোনার 'ওমিক্রন' ভ্যারিয়েন্ট, যা জানা যাচ্ছে * ২৮ নভেম্বর, ২০২১ : ০.২১ হারে চট্টগ্রামে শনাক্ত ৩ * এলডিসি থেকে বাংলাদেশের উত্তোরণের রেজুলেশন জাতিসংঘে চূড়ান্তভাবে গৃহীত * প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সেনাবাহিনী দ্রুত এগিয়ে যাচ্ছে - সেনাপ্রধান * বাংলাদেশ এক উন্নয়ন বিস্ময়: প্রধানমন্ত্রী * ২৪ নভেম্বর, ২০২১ : ১.৪৯ হারে শনাক্ত ৩১২,মৃত ৩, ৩৩৮ * বঙ্গবন্ধুর 'স্বপ্নের সোনার বাংলা' গড়ে তুলতে ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : রাষ্ট্রপতি * ২২ নভেম্বর, ২০২১ : দীর্ঘ ১৯ মাস পর চট্টগ্রামে করোনাশূন্য দিন * ১৬ নভেম্বর পর্যন্ত দেশে টিকা দেয়া হয়েছে ৮ কোটি ৬২ লাখ ৪৩ হাজার ১১ ডোজ * মলনুপিরাভিরের পর ফাইজারের 'প্যাক্সলোভিড' ও দেশের বাজারে আসছে *
     17,2021 Wednesday at 14:52:42 Share

২২ নভেম্বর, ২০২১ : দীর্ঘ ১৯ মাস পর চট্টগ্রামে করোনাশূন্য দিন

২২ নভেম্বর, ২০২১ : দীর্ঘ ১৯ মাস পর চট্টগ্রামে করোনাশূন্য দিন

দীর্ঘ ১৯ মাস পর চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা শূন্যের কোটায় নেমেছে। একইসঙ্গে মৃত্যুশূন্য একটি দিনও পার হলো।

সোমবার (২২ নভেম্বর) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৭টি ল্যাবে ৭৯২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার ফলাফলে কারও করোনাভাইরাস শনাক্ত হয়নি এবং নগর ও উপজেলায় কারও মৃত্যু হয়নি।

এর আগে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা শনাক্ত এবং ১১ জুলাই প্রথম মৃত্যু হয় চট্টগ্রামে।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ৩৫০ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৭৪ হাজার ৫০ জন এবং উপজেলায় ২৮ হাজার ৩০০ জন। এছাড়া মোট মৃত্যুবরণ করা ১ হাজার ৩৩০ জনের মধ্যে ৭২৩ জন মহানগর এবং ৬০৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

User Comments

  • চট্টগ্রাম