২০ সেপ্টেম্বর ২০১৭ ০:৫৮:৪৬
logo
logo banner
HeadLine
ষড়যন্ত্রের 'ক' পরিকল্পনা ব্যর্থ 'খ' পরিকল্পনাটি কী হবে? * এখনও বালুতে মাথা গুঁজে রেখেছেন সু চি: অ্যামনেস্টি * আন্তরজাতিক চাপে ভীত নন, রোহিঙ্গাদের সঙ্গে সরাসরি কথা বলার আগ্রহ সুচির * সামরিক নয়, কূটনৈতিক পথেই রোহিঙ্গা সমস্যা সমাধান * কমে এসেছে রোহিঙ্গা স্রোত, তৈরী হচ্ছে ১৪ হাজার তাঁবু, * দক্ষিণ আফ্রিকা পৌঁছাল টাইগাররা * আরও ১২ স্কুল ও কলেজ সরকারি হলো * রোহিঙ্গা ক্যাম্পে বন্য হাতির আক্রমণে নিহত ২ * শরণার্থী আশ্রয় নীতিমালা চেয়ে হাইকোর্টে রিট * ৩০ টাকা দরে ওএমএসের চাল বিক্রি শুরু * অবৈধ চাল মজুদকারীকে গ্রেফতারের নির্দেশ * সংকট নিরসনে সু চির সামনে 'শেষ সুযোগ': জাতিসংঘ * ভারী বৃষ্টি হতে পারে, বন্দরে ৩ নম্বর সতর্কতা * বেড়েই চলেছে চালের বাজার * ১০ জিবি র্যাাম, ২৫৬ জিবি রম, ৩২ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬ ইঞ্চি ডিসপ্লে নিয়ে আসছে নকিয়া * রোহিঙ্গা সংকট থেকে দৃষ্টি সরাতেই আকাশসীমা লঙ্ঘনের সামরিক উসকানি * রোহিঙ্গা বিপর্যয় 'দ্রুততম সময়ে সৃষ্ট শরণার্থী সঙ্কট' - জাতিসংঘ * রোহিঙ্গা ছড়িয়ে পড়া ঠেকাতে আশ্রয়, বাড়ীভাড়া, চাকুরী ইত্যাদি না দিতে পুলিশের বিশেষ নির্দেশনা * সন্দ্বীপে নেতা-কর্মিদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানালো উপজেলা আওয়ামীলীগ * বিশ্ব ওজোন দিবস আজ * কাল থেকে ১৫ টাকা কেজিতে চাল পাবে স্বল্প আয়ের মানুষ * ছড়িয়ে পড়ছে রোহিঙ্গারা * রোহিঙ্গা নির্যাতনের বিরুদ্ধে দেশজুড়ে হেফাজতের বিক্ষোভ * মিয়ানমারে রোহিঙ্গাদের গ্রামের পর গ্রাম পুড়িয়ে দিচ্ছে সেনাবাহিনী'-অ্যামনেস্টি * শেখ হাসিনা , মাদার অব হিউম্যানিটি * রোহিঙ্গা ইস্যুতে কী বলছে আনান কমিশন! * জাতিসংঘের ৭২তম অধিবেশনে যোগ দিতে আজ দুপুরে ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী * বিকাশের ৩ হাজার এজেন্টের বিরুদ্ধে তদন্ত হচ্ছে * ২৫ অগাস্টের পর রাখাইনের ৪০ শতাংশ রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশ করেছে * প্রকৃতি গবেষক দ্বিজেন শর্মা আর নেই *
     10,2016 Sunday at 13:19:12 Share

সন্দ্বীপ চ্যানেলে যাত্রীবাহী বোট বিকল, সাড়ে ৬ ঘণ্টা পর উদ্ধার

সন্দ্বীপ চ্যানেলে যাত্রীবাহী বোট বিকল, সাড়ে ৬ ঘণ্টা পর উদ্ধার

সন্দ্বীপের ছোঁয়াখালী ঘাট এলাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সার্ভিস বোট সাগরের মাঝপথে এসে বিকল হয়ে পড়ে। গতকাল শনিবার সকাল ১১টায় সীতাকুণ্ড উপজেলার টবাকো ঘাটের উদ্দেশ্যে বোটটি সন্দ্বীপ ছেড়ে আসে। বিকল হয়ে যাওয়া বোটটি প্রায় সাড়ে ৬ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে উদ্ধার করা হয়। এ সময় ওই সার্ভিস বোটটিতে দুই'শর অধিক যাত্রী ছিল বলে দাবি করেন উদ্ধারকৃত যাত্রীরা।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল ১১টার দিকে সন্দ্বীপের দক্ষিণ অঞ্চল ছোঁয়াখালী ঘাট এলাকা থেকে সীতাকুণ্ডের টবাকো ঘাটের উদ্দেশে ছেড়ে আসে যাত্রীবাহী একটি সার্ভিস বোট। ঈদের যাত্রীদের চাপ থাকায় নিয়মের বাইরে অধিক যাত্রী নিয়ে বোটটি সাগর পাড়ি দিচ্ছিল। সার্ভিস বোটটি সাগরের মাঝপথে আসার পর হঠাৎ করে বিকল হয়ে যায়। এসময় সার্ভিস বোটের মাঝি নিরুপায় হয়ে যাত্রীদের নিয়ে সাগরে ভাসতে থাকে। গতকাল সাগর অধিক উত্তল থাকায় যাত্রীরা দুশ্চিন্তায় পড়ে যায়। সাগরের জোয়ারে বোটটি সীতাকুণ্ডের উত্তরে দিকে চলে যেতে থাকে। এসময় বোটে থাকা যাত্রীরা তাদের আত্মীয় স্বজনকে বিষয়টি জানায়। আত্মীয়স্বজনরা তাদের উদ্ধারের জন্য বিষয়টি বিভিন্ন জনকে জানায়। বিষয়টি জানতে পেরে কুমিরা-গুপ্তছড়া ঘাটের ইজারাদার আনোয়ার হোসেন স্পীডবোট নিয়ে সার্ভিস বোটটিক খুঁজতে খুঁজতে এক পর্যায়ে বিকেল চারটার দিকে সীতাকুণ্ড থেকে উত্তরে সাগরের মাঝপথে খুঁজে পান এবং যাত্রীসহ বোটটিকে উদ্ধার করে বিকেল সাড়ে ৫টার দিকে কুমিরা ঘাটে নিয়ে আসেন।

User Comments

  • সন্দ্বীপের সুখ দুঃখ