৩ জুন ২০২০ ১৬:১৯:৩৪
logo
logo banner
HeadLine
২ জুন : চট্টগ্রামে শনাক্ত আরও ২০৬ * জনগণের কল্যাণের কথাই সরকার সবচেয়ে বেশি চিন্তা করছে : প্রধানমন্ত্রী * ২ জুন :দেশে আজ শনাক্ত ২৯১১, মৃত ৩৭ * ১ জুন : চট্টগ্রামে আজ শনাক্ত আরও ২০৮ * আক্রান্ত ও মৃত্যু অনুযায়ী সারা দেশকে বিভিন্ন জোনে ভাগ করে ব্যবস্থা নেয়ার পরিকল্পনা * সচিবালয়ে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার অফিস নয় * ১ জুন :দেশে আজ শনাক্ত ২৩৮১, মৃত ২২ * করোনায় ক্ষতিগ্রস্তদের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফের ঘোষণা প্রধানমন্ত্রীর * ৩১ মে :দেশে সর্বোচ্চ শনাক্তের সাথে আজ মৃতও সর্বোচ্চ, শনাক্ত ২৫৪৫ মৃত ৪০ * এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৮২.৮৭ * এখনই খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান : প্রধানমন্ত্রী * ভাড়া বাড়ছে না রেলের, সব টিকিট অনলাইনে * ৩০ মে: চট্টগ্রামে শনাক্ত আরও ২৭৯ * বসলো ৩০তম স্প্যান, দৃশ্যমান হলো পদ্মাসেতুর সাড়ে ৪ কিলোমিটার * স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমান আদালত * করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর * ৩০ মে : দেশে আজ শনাক্ত আরও ১৭৬৪, মৃত ২৮ * স্বাস্থ্যবিধি মতো পরিস্থিতি মানিয়ে চলার ওপর গুরুত্ব সরকারের * সব হাসপাতালে করোনা রোগীর চিকিৎসা দেওয়ার নির্দেশ * ২৯ মে : পরীক্ষার সাথে পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমন, দেশে আজ শনাক্ত আরও ২৫২৩ * করোনা পরীক্ষার অনুমতি পেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় * ২৮ মে: চট্টগ্রামে শনাক্ত আরও ২২৯ * এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার * সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত বহাল, বৃষ্টিপাত থাকতে পারে আরও ৩ দিন * ২৮ মে : দেশে আজ শনাক্ত আরও ২০২৯, মৃত ১৫ * ১৫ শর্তে ৩১ মে থেকে ১৫ জুন পর্যন্ত চলাচল সীমিত করে অফিস ও গণপরিবহন চালু * চট্টগ্রাম সিটিতে ১২টি করোনা টেস্টিং বুথ বসানোর উদ্যোগ মেয়রের * ২৭ মে : চট্টগ্রামে শনাক্ত আরও ২১৫ * ২৭ মে : দেশে আজ শনাক্ত আরও ১৫৪১, মৃত ২২ * সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী *
     26,2016 Monday at 21:38:36 Share

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে প্রধান শিক্ষক শারীরিক ভাবে লান্ঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় নরোত্তম বনিক নামে এক যুবকের নেতৃত্বে বিদ্যালয়ের একদল ছাত্র আজ ২৬ ডিসেম্বার সকালে বিদ্যালয় অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে জানিয়েছে প্রতক্ষ্যদর্শী এক শিক্ষার্থী।


গত দুদিন আগে শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


এই ব্যপারে স্কুলের একজন শিক্ষক ও বেশ কজন শিক্ষার্থীর সাথে আলাপ করে জানা যায় গত ২৪ ডিসেম্বার বিদ্যালয়ের ২০১৭ সালের এস,এস,সি পরীক্ষার্থী শাকিলের নেতৃত্বে একদল বহিরাগত স্কুলের ছাত্র আমিরের উপর অতর্কিত হামলা করলে তার বিচারের দাবিতে ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা। ২৬ ডিসেম্বার সে হামলার বিচারের আশ্বাস দিয়ে ঘটনা নিয়ন্ত্রনে নেন স্কুলের ভারপ্রাপ্ত প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ। তিনি মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানকে ঘটনাটি জানালে, চেয়ারম্যান ব্যবস্থা নিবেন মর্মে আশ্বস্ত করেছিলেন। কিন্তু আজ সকালে হঠাৎ করেই নরোত্তম ও শাকিলের নেতৃত্বে কিছু ছাত্র স্কুলে হামলা চালায় । এসময় তারা স্কুল অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং শিক্ষকদের টেনেহিঁছড়ে জোরপূর্বক কক্ষ থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। ভাংচুরে বাধা দিলে তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল্লাকে শারীরিকভাবে লান্ঞ্ছিত করে এবং অকথ্য গালিগালাজ করে।
এ ব্যাপারে জানতে চাইলে শিক্ষক আবদুল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠ এবং উপযুক্ত বিচার দাবী করেন। হামলাকারী যুবকরা স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুসারী হিসেবে পরিচিত বলে জানান তিনি।

User Comments

  • আরো