২০ নভেম্বর ২০১৭ ৭:৫৩:০৮
logo
logo banner
HeadLine
দেশে ১ কোটি ৮০ লাখ মানুষ কিডনি রোগে আক্রান্ত * ৫৭ ছক্কায় ৪৯০ রানের অবিশ্বাস্য রেকর্ড ! * 'রোহিঙ্গাদের ওপর নৃশংসতা যুদ্ধাপরাধ ও মানবাধিকারের মৌলিক লঙ্ঘন' * বিরোধিতার রাজনীতি এবং বিএনপি নেত্রীর ভাষণ * আজ থেকে শুরু হচ্ছে পিইসি-সমাপনী পরীক্ষা * এবারের বিশ্বসুন্দরী ভারতের মানুষী চিল্লার * 'বাংলাদেশকে এগিয়ে নেবো, এটাই হোক আজকের প্রতিজ্ঞা'- প্রধানমন্ত্রী * সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে যাত্রীভোগান্তি কমাতে ৪৭ কোটি টাকার জেটি নির্মাণ কাজের উদ্ভোধন * ১৬২ পোশাক কারখানার সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করেছে অ্যালায়েন্স * তারই জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত * ৭ মার্চের ভাষণের বিশ্ব স্বীকৃতি উদযাপনে নাগরিক সমাবেশ আজ, সোহরাওয়ার্দীতে প্রধান অতিথি শেখ হাসিনা * গতবারের তুলনায় রেমিটেন্স বেড়েছে ৬.৯ শতাংশ * গত অর্থবছরে দেশে খাদ্য উৎপাদন কমেছে সাড়ে ৯ লাখ মেট্রিক টন * নিম্নচাপ কেটে গেছে * বাংলাদেশী মাহমুদা 'নাসা'র বর্ষসেরা উদ্ভাবক * হাটহাজারীতে সেনাবাহিনীর এপিসি খাদে, নিহত ২ * সন্দ্বীপে অপহরনের পর মুক্তিপণ দাবী, পুলিশি আভিযানে অপহৃত উদ্ধার ও এক মহিলাসহ ৪ অপহরণকারী গ্রেফতার * মিয়ানমারের বিরুদ্ধে জাতিসংঘ কমিটিতে ১৩৫/১০ ভোটে প্রস্তাব পাস * আজ মওলানা ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী * জাতিসংঘের দুর্বলতার কারণ অযৌক্তিক ভেটো * কাজ করছে না অ্যান্টিবায়োটিক, ভয়ানক বিপদে বাংলাদেশের মানুষ * নিন্মচাপের প্রভাবে গভীর সঞ্চালনশীল মেঘমালার সৃষ্টি, ৩ নম্বর সতর্ক সংকেত * এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হল মহিউদ্দিন চৌধুরীকে * লঘুচাপটি নিম্নচাপে পরিনত, বৃষ্টি হতে পারে আজও * মাদকবিরোধী আন্দোলন গড়ে তুলতে হবে - মাশরাফি * খালেদার মানুষ বানানো ও রংপুরের ঘটনা -স্বদেশ রায় * লঘুচাপের প্রভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা * ধুমপানের কারনে দেশে ৮০ লাখ মানুষ সিওপিডি ও হৃদরোগসহ বিভিন্ন মারাত্মক রোগে আক্রান্ত * প্রধান বিচারপতি নিয়োগে সময়ের কোন বাধ্যবাধকতা নেই: আইনমন্ত্রী * আজ পবিত্র আখেরি চাহার শোম্বা *
     26,2016 Monday at 21:38:36 Share

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে শিক্ষক লান্ঞ্ছিত

সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ে ছাত্রের হাতে প্রধান শিক্ষক শারীরিক ভাবে লান্ঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় নরোত্তম বনিক নামে এক যুবকের নেতৃত্বে বিদ্যালয়ের একদল ছাত্র আজ ২৬ ডিসেম্বার সকালে বিদ্যালয় অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে জানিয়েছে প্রতক্ষ্যদর্শী এক শিক্ষার্থী।


গত দুদিন আগে শিক্ষার্থীদের মধ্যকার উত্তেজনার রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


এই ব্যপারে স্কুলের একজন শিক্ষক ও বেশ কজন শিক্ষার্থীর সাথে আলাপ করে জানা যায় গত ২৪ ডিসেম্বার বিদ্যালয়ের ২০১৭ সালের এস,এস,সি পরীক্ষার্থী শাকিলের নেতৃত্বে একদল বহিরাগত স্কুলের ছাত্র আমিরের উপর অতর্কিত হামলা করলে তার বিচারের দাবিতে ক্লাস বর্জন করে সাধারণ শিক্ষার্থীরা। ২৬ ডিসেম্বার সে হামলার বিচারের আশ্বাস দিয়ে ঘটনা নিয়ন্ত্রনে নেন স্কুলের ভারপ্রাপ্ত প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ। তিনি মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানকে ঘটনাটি জানালে, চেয়ারম্যান ব্যবস্থা নিবেন মর্মে আশ্বস্ত করেছিলেন। কিন্তু আজ সকালে হঠাৎ করেই নরোত্তম ও শাকিলের নেতৃত্বে কিছু ছাত্র স্কুলে হামলা চালায় । এসময় তারা স্কুল অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং শিক্ষকদের টেনেহিঁছড়ে জোরপূর্বক কক্ষ থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। ভাংচুরে বাধা দিলে তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল্লাকে শারীরিকভাবে লান্ঞ্ছিত করে এবং অকথ্য গালিগালাজ করে।
এ ব্যাপারে জানতে চাইলে শিক্ষক আবদুল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠ এবং উপযুক্ত বিচার দাবী করেন। হামলাকারী যুবকরা স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুসারী হিসেবে পরিচিত বলে জানান তিনি।

User Comments

  • সন্দ্বীপের সুখ দুঃখ