২০ সেপ্টেম্বর ২০১৭ ০:৫৭:৫৯
logo
logo banner
HeadLine
ষড়যন্ত্রের 'ক' পরিকল্পনা ব্যর্থ 'খ' পরিকল্পনাটি কী হবে? * এখনও বালুতে মাথা গুঁজে রেখেছেন সু চি: অ্যামনেস্টি * আন্তরজাতিক চাপে ভীত নন, রোহিঙ্গাদের সঙ্গে সরাসরি কথা বলার আগ্রহ সুচির * সামরিক নয়, কূটনৈতিক পথেই রোহিঙ্গা সমস্যা সমাধান * কমে এসেছে রোহিঙ্গা স্রোত, তৈরী হচ্ছে ১৪ হাজার তাঁবু, * দক্ষিণ আফ্রিকা পৌঁছাল টাইগাররা * আরও ১২ স্কুল ও কলেজ সরকারি হলো * রোহিঙ্গা ক্যাম্পে বন্য হাতির আক্রমণে নিহত ২ * শরণার্থী আশ্রয় নীতিমালা চেয়ে হাইকোর্টে রিট * ৩০ টাকা দরে ওএমএসের চাল বিক্রি শুরু * অবৈধ চাল মজুদকারীকে গ্রেফতারের নির্দেশ * সংকট নিরসনে সু চির সামনে 'শেষ সুযোগ': জাতিসংঘ * ভারী বৃষ্টি হতে পারে, বন্দরে ৩ নম্বর সতর্কতা * বেড়েই চলেছে চালের বাজার * ১০ জিবি র্যাাম, ২৫৬ জিবি রম, ৩২ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬ ইঞ্চি ডিসপ্লে নিয়ে আসছে নকিয়া * রোহিঙ্গা সংকট থেকে দৃষ্টি সরাতেই আকাশসীমা লঙ্ঘনের সামরিক উসকানি * রোহিঙ্গা বিপর্যয় 'দ্রুততম সময়ে সৃষ্ট শরণার্থী সঙ্কট' - জাতিসংঘ * রোহিঙ্গা ছড়িয়ে পড়া ঠেকাতে আশ্রয়, বাড়ীভাড়া, চাকুরী ইত্যাদি না দিতে পুলিশের বিশেষ নির্দেশনা * সন্দ্বীপে নেতা-কর্মিদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানালো উপজেলা আওয়ামীলীগ * বিশ্ব ওজোন দিবস আজ * কাল থেকে ১৫ টাকা কেজিতে চাল পাবে স্বল্প আয়ের মানুষ * ছড়িয়ে পড়ছে রোহিঙ্গারা * রোহিঙ্গা নির্যাতনের বিরুদ্ধে দেশজুড়ে হেফাজতের বিক্ষোভ * মিয়ানমারে রোহিঙ্গাদের গ্রামের পর গ্রাম পুড়িয়ে দিচ্ছে সেনাবাহিনী'-অ্যামনেস্টি * শেখ হাসিনা , মাদার অব হিউম্যানিটি * রোহিঙ্গা ইস্যুতে কী বলছে আনান কমিশন! * জাতিসংঘের ৭২তম অধিবেশনে যোগ দিতে আজ দুপুরে ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী * বিকাশের ৩ হাজার এজেন্টের বিরুদ্ধে তদন্ত হচ্ছে * ২৫ অগাস্টের পর রাখাইনের ৪০ শতাংশ রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশ করেছে * প্রকৃতি গবেষক দ্বিজেন শর্মা আর নেই *
     02,2017 Sunday at 21:30:10 Share

সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে যাত্রীসহ একটি লালবোট ডুবে গেছে

সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে যাত্রীসহ একটি লালবোট ডুবে গেছে

আজ সন্ধ্যা ৭টার দিকে বঙ্গোপসাগরের সন্দ্বীপ চ্যানেলের গুপ্তছড়া ঘাটে স্টিমার থেকে যাত্রী নামানোর সময় একটি লাল বোোট উল্টে গেছে।
সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম জানিয়েছেন ডুবে যাওয়া বোটটিতে ৩৫জন যাত্রী ছিলো, এরমধ্যে ২০জনকে জীবিত উদ্ধার করা হযেছে।
উদ্ধার কাজ চালাচ্ছে কোষ্টগার্ড। কোষ্টগার্ডের স্টাফ অফিসার লেঃ কমান্ডার ফিরোজ সাংবাদিকদের জানিয়েছেন, তাদের তিনটি জাহাজ উদ্ধার কাজে পাঠানো হয়েছে।
উদ্ধার কাজে স্থানীয়দের এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছেন সন্দ্বীপ পৌর মেয়র জাফর উল্যা টিটু। তিনি এ ঘটানায় নিখোঁজদের আত্মীয় স্বজনের প্রতি সহানুভূতি প্রকাশ করে সকলকে ধৈর্য ধরার অনুরোধ জানান।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন