১৮ জুন ২০১৮ ১৫:৪২:৩১
logo
logo banner
HeadLine
আজিজ আহমেদ নতুন সেনাপ্রধান * সৈয়দপুরে পিকআপ-বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ * লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে নন-এমপিওভুক্ত শিক্ষকেরা * ড্র দিয়ে শেষ হল ব্রাজিল সুইজারল্যান্ড ম্যাচ * বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানীর বিরুদ্ধে মেক্সিকোর দুর্দান্ত জয় * বিশ্ব বাবা দিবস আজ * তুরাগে নৌকা ডুবি, ভাইবোনসহ ৪ শিশুর মৃত্যু * জয় দিয়ে শুরু করল ক্রোশিয়া * জমাট রক্ষণই রুখেই দিলো আর্জেনটাইনদের * বিশ্বকাপে প্রথম ভিডিও রিভিও ব্যবহার, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফ্রান্সের জয় * যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে * দেশের গণতন্ত্র সুরক্ষিত: প্রধানমন্ত্রী * রোনালদোর হ্যাটট্রিকে স্পেনের সঙ্গে ড্র করল পর্তুগাল * আত্মঘাতি গোলে ইরানকে জয় উপহার দিল মরক্কো * উরুগুয়ের কাছে হারলো মিশর * আজ ঈদ * সন্দ্বীপবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র * শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল পবিত্র ইদ-উল-ফিতর * আজ চাঁদ দেখা গেলেই কাল ঈদ * শুরু হলো ফিফা বিশ্বকাপ ২০১৮, প্রথম ম্যাচে স্বাগতিকদের কাছে বিধ্বস্ত হল সৌদি আরব * কমতে পারে বৃষ্টিপাত, ৩ নম্বর সতর্কতা সংকেত অব্যাহত * আয়কর বিধি পালনে ব্যর্থতায় জরিমানা বাড়ছে ১০ গুণ! * কানাডা, যুক্তরাষ্ট্র এবং মেক্সিকোয় বসছে ২০২৬ বিশ্বকাপ ফুটবল আসর * গ্রেটেস্ট শো অন আর্থ, বিশ্বকাপ শুরু হচ্ছে আজ * বিএনপি কাকে বিশ্বাস করে- বাংলাদেশের জনগণ নাকি ভারতকে? * শেষ মূহুর্তে জমে উঠেছে সন্দ্বীপের ইদের বাজার * ঈদে কেমন খাবার চাই * মেঘনায় যাত্রীবাহী নৌকায় বজ্রপাতে তিনজনের মৃত্যু * ৩৭তম বিসিএস : ক্যাডার হলেন ১৩১৪ জন * জি-৭ শীর্ষ সম্মেলন শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী *
     18,2017 Thursday at 07:49:54 Share

চাঁদাবাজি ও একক প্রভাব বিস্তারের জেরে সন্দ্বীপে এক শীর্ষ সন্ত্রাসী খুন

চাঁদাবাজি ও একক প্রভাব বিস্তারের জেরে সন্দ্বীপে এক শীর্ষ সন্ত্রাসী খুন

চাঁদাবাজি ও একক প্রভাব বিস্তারের জেরে সন্দ্বীপে উপ দলীয় কোন্দলে নিজ গ্রপের সন্ত্রাসীদের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই যুবলীগ কর্মী বাবলু (৩০) খুন হয়।  আহত হয় আরও ৪ সন্ত্রাসী । মঙ্গলবার রাত সাড়ে এগারটায় সন্দ্বীপ পৌরসভার তেগবাজের গো সাঁকো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবলু সন্দ্বীপ পৌরসভার ৪ নং ওয়ার্ডের জয়নাল আবেদীনের পুত্র। সে পৌরসভা যুবলীগের যুগ্ম আহবায়ক বলে দাবী করেছে তার পরিবার। ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের রাজিব (২০), ও ৪ নং ওয়ার্ডের আবেদ (২৩),করিম (২১) ও শাকিল (২০)।


আহতদের মধ্যে রাজিবকে জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে। চোখের পাশে গুলিবিদ্ধ হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ হত্যাকান্ডের জন্য বাবলুর স্বজনরা তার মামা রাসেলকে দায়ী করেছেন। সহকারি পুলিশ সুপার (সীতাকুণ্ড) রেজাউর রহমান রেজা জানান এটি কোন রাজনৈতিক বিষয় নয়, এলাকায় চাঁদাবাজি ও একক প্রভাব বিস্তারের জন্য এ খুনের ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে তালুকদার মার্কেট থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে তেজবাগের সাঁকোর কাছে পৌঁছলে সংঘবদ্ধ একটি দল তার ওপর এলোপাথাড়ি সশস্ত্র হামলা চালায়। মোটর সাইকেলে থাকা তার অপর ৩ সহযোগী আহত অবস্থায় খালের পানিতে ঝাঁপ দিয়ে রক্ষা পেলেও বাবলু ঘটনাস্থলেই নিহত হন। এসময় নিহত বাবলুর মোটর সাইকেলটি সন্ত্রাসীরা পুড়িয়ে দেয় এবং তাকে খালের পানিতে ফেলে চলে যায়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অনেক খোঁজাখুঁজির পরও বাবলুর লাশ উদ্ধার করতে পারেনি। সকালে এলাকার মানুষের সহযোগিতায় খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।  বাবলুর খালতো ভাই সোহেল রানা মেম্বার বাবলুর মা ও বোনের উদ্ধৃতি দিয়ে জানান, রাসেলের নেতৃত্বে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে বাবলুকে খুন করেছে। বুধবার ময়না তদন্তের পর বিকেল ৫ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানা গেছে, এলাকায় চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে মামা রাসেল ও ভাগিনা বাবলুর মধ্যে বিরোধ চলছিল।


সন্দ্বীপ থানার ওসি মো. শামছুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে, নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা করছে।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন