২০ জুন ২০১৮ ১৭:৪১:৫৮
logo
logo banner
HeadLine
বিশ্বব্যাংক প্রেসিডেন্ট আসছেন পহেলা জুলাই * আজ বিশ্ব শরণার্থী দিবস * ওয়ানডে'তে ৪৮১ রানের বিশ্ব রেকর্ড * রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাত * রাশিয়ার বিপক্ষে মিশরের হার * জাতীয় অধ্যাপক হলেন আনিসুজ্জামান, রফিকুল ইসলাম ও জামিলুর রেজা চৌধুরী * দাপটে বিশ্বকাপ শুরু সেনেগালের * কলম্বিয়াকে হারাল জাপান * শেষ সময়ের গোলে জয় পেল ইংল্যান্ড * বন্ধ করার কিছুক্ষণ পর খুলে দেয়া হল বিডিনিউজ * পানামার বিপক্ষে বেলজিয়ামের দাপুটে জয় * 'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব * মূল্যবান ৩ পয়েন্ট নিয়ে সুচনা করল সুইডেন * বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম বন্ধের 'নির্দেশ', কারণ জানা যায়নি * আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কুপিয়ে জখম করল ব্রাজিল সমর্থকরা * আজিজ আহমেদ নতুন সেনাপ্রধান * সৈয়দপুরে পিকআপ-বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ * লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে নন-এমপিওভুক্ত শিক্ষকেরা * ড্র দিয়ে শেষ হল ব্রাজিল সুইজারল্যান্ড ম্যাচ * বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানীর বিরুদ্ধে মেক্সিকোর দুর্দান্ত জয় * বিশ্ব বাবা দিবস আজ * তুরাগে নৌকা ডুবি, ভাইবোনসহ ৪ শিশুর মৃত্যু * জয় দিয়ে শুরু করল ক্রোশিয়া * জমাট রক্ষণই রুখেই দিলো আর্জেনটাইনদের * বিশ্বকাপে প্রথম ভিডিও রিভিও ব্যবহার, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফ্রান্সের জয় * যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে * দেশের গণতন্ত্র সুরক্ষিত: প্রধানমন্ত্রী * রোনালদোর হ্যাটট্রিকে স্পেনের সঙ্গে ড্র করল পর্তুগাল * আত্মঘাতি গোলে ইরানকে জয় উপহার দিল মরক্কো * উরুগুয়ের কাছে হারলো মিশর *
     08,2017 Friday at 19:29:25 Share

বীর মুক্তিযোদ্ধা আকরাম খাঁন দুলালের জানাজা ও দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা আকরাম খাঁন দুলালের জানাজা ও দাফন সম্পন্ন

সন্দ্বীপ নিবাসী, বীর মুক্তিযোদ্ধা, দেশের বিশিষ্ট ব্যবসায়ী, বিকেএমইএ’র সাবেক সহ-সভাপতি ও চট্টগাম জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকরাম খাঁন দুলালের নামজে জানাজা আজ বাদ জুমা ঢাকার গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশীসহ দেশের বিশিষ্ট রাজনীতিক, মন্ত্রী, এমপি, ব্যবসায়ী, ও সন্দ্বীপের বিভিন্ন স্তরের নেতাকর্মিগন জানাজায় অংশ নিয়ে মহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন। জানাজা শেষে মরহুমের মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হয়। 


উল্ল্যেখ্য সন্দ্বীপের এই কৃতি সন্তান আজ ভোর ৪.৩৮ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ব্যাংককের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বৎসর। তিনি দীর্ঘ দিন ধরে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, ফুসফুস ও লিভারের বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।  ১ স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে চির বিদায় নিলেন তিনি। তার বড় ছেলে আফতাব খাঁন অমি চলতি মেয়াদে সন্দ্বীপ থেকে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হন।  আল্লহ তাকে জান্নাতবাসী করেন। আমিন।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন