২০ সেপ্টেম্বর ২০১৭ ০:৫৮:৪২
logo
logo banner
HeadLine
ষড়যন্ত্রের 'ক' পরিকল্পনা ব্যর্থ 'খ' পরিকল্পনাটি কী হবে? * এখনও বালুতে মাথা গুঁজে রেখেছেন সু চি: অ্যামনেস্টি * আন্তরজাতিক চাপে ভীত নন, রোহিঙ্গাদের সঙ্গে সরাসরি কথা বলার আগ্রহ সুচির * সামরিক নয়, কূটনৈতিক পথেই রোহিঙ্গা সমস্যা সমাধান * কমে এসেছে রোহিঙ্গা স্রোত, তৈরী হচ্ছে ১৪ হাজার তাঁবু, * দক্ষিণ আফ্রিকা পৌঁছাল টাইগাররা * আরও ১২ স্কুল ও কলেজ সরকারি হলো * রোহিঙ্গা ক্যাম্পে বন্য হাতির আক্রমণে নিহত ২ * শরণার্থী আশ্রয় নীতিমালা চেয়ে হাইকোর্টে রিট * ৩০ টাকা দরে ওএমএসের চাল বিক্রি শুরু * অবৈধ চাল মজুদকারীকে গ্রেফতারের নির্দেশ * সংকট নিরসনে সু চির সামনে 'শেষ সুযোগ': জাতিসংঘ * ভারী বৃষ্টি হতে পারে, বন্দরে ৩ নম্বর সতর্কতা * বেড়েই চলেছে চালের বাজার * ১০ জিবি র্যাাম, ২৫৬ জিবি রম, ৩২ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬ ইঞ্চি ডিসপ্লে নিয়ে আসছে নকিয়া * রোহিঙ্গা সংকট থেকে দৃষ্টি সরাতেই আকাশসীমা লঙ্ঘনের সামরিক উসকানি * রোহিঙ্গা বিপর্যয় 'দ্রুততম সময়ে সৃষ্ট শরণার্থী সঙ্কট' - জাতিসংঘ * রোহিঙ্গা ছড়িয়ে পড়া ঠেকাতে আশ্রয়, বাড়ীভাড়া, চাকুরী ইত্যাদি না দিতে পুলিশের বিশেষ নির্দেশনা * সন্দ্বীপে নেতা-কর্মিদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানালো উপজেলা আওয়ামীলীগ * বিশ্ব ওজোন দিবস আজ * কাল থেকে ১৫ টাকা কেজিতে চাল পাবে স্বল্প আয়ের মানুষ * ছড়িয়ে পড়ছে রোহিঙ্গারা * রোহিঙ্গা নির্যাতনের বিরুদ্ধে দেশজুড়ে হেফাজতের বিক্ষোভ * মিয়ানমারে রোহিঙ্গাদের গ্রামের পর গ্রাম পুড়িয়ে দিচ্ছে সেনাবাহিনী'-অ্যামনেস্টি * শেখ হাসিনা , মাদার অব হিউম্যানিটি * রোহিঙ্গা ইস্যুতে কী বলছে আনান কমিশন! * জাতিসংঘের ৭২তম অধিবেশনে যোগ দিতে আজ দুপুরে ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী * বিকাশের ৩ হাজার এজেন্টের বিরুদ্ধে তদন্ত হচ্ছে * ২৫ অগাস্টের পর রাখাইনের ৪০ শতাংশ রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশ করেছে * প্রকৃতি গবেষক দ্বিজেন শর্মা আর নেই *
     08,2017 Friday at 19:29:25 Share

বীর মুক্তিযোদ্ধা আকরাম খাঁন দুলালের জানাজা ও দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা আকরাম খাঁন দুলালের জানাজা ও দাফন সম্পন্ন

সন্দ্বীপ নিবাসী, বীর মুক্তিযোদ্ধা, দেশের বিশিষ্ট ব্যবসায়ী, বিকেএমইএ’র সাবেক সহ-সভাপতি ও চট্টগাম জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকরাম খাঁন দুলালের নামজে জানাজা আজ বাদ জুমা ঢাকার গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশীসহ দেশের বিশিষ্ট রাজনীতিক, মন্ত্রী, এমপি, ব্যবসায়ী, ও সন্দ্বীপের বিভিন্ন স্তরের নেতাকর্মিগন জানাজায় অংশ নিয়ে মহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন। জানাজা শেষে মরহুমের মরদেহ বনানী কবরস্থানে দাফন করা হয়। 


উল্ল্যেখ্য সন্দ্বীপের এই কৃতি সন্তান আজ ভোর ৪.৩৮ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ব্যাংককের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বৎসর। তিনি দীর্ঘ দিন ধরে উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, ফুসফুস ও লিভারের বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।  ১ স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে চির বিদায় নিলেন তিনি। তার বড় ছেলে আফতাব খাঁন অমি চলতি মেয়াদে সন্দ্বীপ থেকে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হন।  আল্লহ তাকে জান্নাতবাসী করেন। আমিন।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন