২৩ নভেম্বর ২০১৭ ১৩:৩২:২৫
logo
logo banner
HeadLine
যে গ্রামে থাকলেই মিলবে ৫৯ লাখ টাকা! * সৎ পাঁচ বিশ্ব নেতার তালিকায় শেখ হাসিনা তৃতীয় * জরিপের ভিত্তিতে জনপ্রিয় ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে, নিজেদের মধ্যে কোন্দল-কাঁদা ছোড়াছোড়ি বন্ধ করুন -শেখ হাসিনা * 'দিনে ১২ ঘণ্টা না ১৪ ঘণ্টা কাজ করি, এমনও দিন যায় তিন ঘণ্টার বেশি ঘুমাতে পারি না': প্রধানমন্ত্রী * সাভার আর সিঙ্গাইরে মাটির নিচে পানির 'খনি আবিষ্কার * নবম ওয়েজবোর্ডের দাবিতে ২৭ নভেম্বর সাংবাদিক সমাবেশ * জামাত-বিএনপি থেকে আসা কর্মীরাই এমপি'দের আস্থাভাজন, প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি * সাড়ে দশ কোটি ছাড়ালো ভোটার সংখ্যা, নতুন ৩৩ লাখ * রোহিঙ্গা সমস্যা : আশু করণীয় * ব্লাড প্রেশার, যেসব বিষয় জানা দরকার * সিনহার পদত্যাগ নিয়ে 'বানোয়াট' প্রতিবেদন প্রকাশ করায় ত্রিশালে গ্রেপ্তার ২ * 'ঝুঁকি' রোধে সন্দ্বীপে জেলা পরিষদের জেটি নির্মাণের উদ্যোগ * সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * সশস্ত্র বাহিনী দিবস আজ * চীনের নয়া সিল্ক রোড * আয়ের ধারায় ফিরেছে রেল, এক বছরে আয় বেড়েছে ৪'শ কোটি টাকা * সফল ভাবে প্রতিস্থাপিত হল মানুষের মাথা * চিকিৎসা ব্যয় পরিশোধে ব্যর্থতার জন্য লাশ আটকে রাখা যাবে না-হাইকোর্ট * বাড়ছে না সরকারি চাকরিতে যোগদানের বয়সসীমা * সুজনের কোচ হওয়ার সম্ভাবনাই বেশি: পাপন * সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী * রোহিঙ্গা সংকট সমাধানে চীনের তিন প্রস্তাব * দীপিকার মাথার দাম ১০ কোটি রুপি, ঘোষনা দিলেন বিজেপি নেতা * ৭ মার্চের ভাষণের মঞ্চ কেন পুনর্নির্মাণ নয় * বাল্যবিবাহ নিরোধ আইন যথাযথভাবে পালনের নির্দেশ সুপ্রিম * ভারতে প্রকাশ্যে মলমূত্র ত্যাগ করে ৭০ কোটি মানুষ, বাংলাদেশে 'প্রায় নেই' * বন্দরে মাদারীপুরের মানুষ চাকরি পেয়েছে 'মেধা দিয়ে', ৯০ জন নয় চাকুরী হয়েছে ৬/৭ জনের-শাজাহান খাঁন * দেশে ১ কোটি ৮০ লাখ মানুষ কিডনি রোগে আক্রান্ত * ৫৭ ছক্কায় ৪৯০ রানের অবিশ্বাস্য রেকর্ড ! * 'রোহিঙ্গাদের ওপর নৃশংসতা যুদ্ধাপরাধ ও মানবাধিকারের মৌলিক লঙ্ঘন' *
     05,2017 Sunday at 09:24:24 Share

ইউপি চেয়ারম্যান হলেই ঢাকায় বাড়ী আর মন্ত্রী হলে বিদেশে

ইউপি চেয়ারম্যান হলেই ঢাকায় বাড়ী আর মন্ত্রী হলে বিদেশে

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক দেশের রাজনীতিকদের সম্পর্কে বলেছেন, রাজনীতি করে সামান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেও ঢাকায় বাড়ি কেনেন। আর এমপি হলে টাকার ছড়াছড়ি, মন্ত্রী হলে তো বিদেশে বাড়ির মালিক হয়ে যান রাজনীতিকরা।

গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি (কেএমপি) আয়োজিত শের-ই-বাংলা একে ফজলুল হকের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মন্ত্রী বলেন, ফজলুল হক শয়নে-স্বপনে সাধারণ মানুষের কথা ভেবেছেন। ফলে সেই সময় তিনি সরকারের বড় বড় পদে থাকার পরও বাড়ি-গাড়ির মালিক হননি। ফজলুল হক বন্ধুর দেওয়া বাড়িতে ছিলেন। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক নেতা, তিনি জমিদারদের হাত থেকে সাধারণ মানুষের ক্ষমতা প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু এখন আমাদের দেশের রাজনীতিকরা মাইকের সামনে এসেই শুধু দেশপ্রেমের কথা বলেন, বাস্তব জীবনে তার উল্টো চিত্র। মন্ত্রী আরো বলেন, শেরে বাংলার আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু রাজনীতি করেছেন। এখন আমাদের নেত্রী দেশের মানুষের ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছেন।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ফারহা নাজ হকের সভাপতিত্বে অনুষ্ঠানে শেরে বাংলা জাতীয় ফাউন্ডেশনের চেয়ারম্যান একে ফাইয়াজুল হক রাজু, বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসমাইল প্রমুখ বক্তব্য রাখেন।

User Comments

  • রাজনীতি