২০ জুন ২০১৮ ১৭:৪১:২৭
logo
logo banner
HeadLine
বিশ্বব্যাংক প্রেসিডেন্ট আসছেন পহেলা জুলাই * আজ বিশ্ব শরণার্থী দিবস * ওয়ানডে'তে ৪৮১ রানের বিশ্ব রেকর্ড * রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাত * রাশিয়ার বিপক্ষে মিশরের হার * জাতীয় অধ্যাপক হলেন আনিসুজ্জামান, রফিকুল ইসলাম ও জামিলুর রেজা চৌধুরী * দাপটে বিশ্বকাপ শুরু সেনেগালের * কলম্বিয়াকে হারাল জাপান * শেষ সময়ের গোলে জয় পেল ইংল্যান্ড * বন্ধ করার কিছুক্ষণ পর খুলে দেয়া হল বিডিনিউজ * পানামার বিপক্ষে বেলজিয়ামের দাপুটে জয় * 'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব * মূল্যবান ৩ পয়েন্ট নিয়ে সুচনা করল সুইডেন * বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম বন্ধের 'নির্দেশ', কারণ জানা যায়নি * আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কুপিয়ে জখম করল ব্রাজিল সমর্থকরা * আজিজ আহমেদ নতুন সেনাপ্রধান * সৈয়দপুরে পিকআপ-বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ * লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে নন-এমপিওভুক্ত শিক্ষকেরা * ড্র দিয়ে শেষ হল ব্রাজিল সুইজারল্যান্ড ম্যাচ * বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানীর বিরুদ্ধে মেক্সিকোর দুর্দান্ত জয় * বিশ্ব বাবা দিবস আজ * তুরাগে নৌকা ডুবি, ভাইবোনসহ ৪ শিশুর মৃত্যু * জয় দিয়ে শুরু করল ক্রোশিয়া * জমাট রক্ষণই রুখেই দিলো আর্জেনটাইনদের * বিশ্বকাপে প্রথম ভিডিও রিভিও ব্যবহার, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফ্রান্সের জয় * যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে * দেশের গণতন্ত্র সুরক্ষিত: প্রধানমন্ত্রী * রোনালদোর হ্যাটট্রিকে স্পেনের সঙ্গে ড্র করল পর্তুগাল * আত্মঘাতি গোলে ইরানকে জয় উপহার দিল মরক্কো * উরুগুয়ের কাছে হারলো মিশর *
     06,2017 Monday at 09:34:54 Share

যুক্তরাষ্ট্রর টেক্সাসে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ২৬ জন নিহত

যুক্তরাষ্ট্রর টেক্সাসে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ২৬ জন নিহত

যুক্তরাষ্ট্রর টেক্সাসে বন্দুকধারীর গুলিতে অন্তত ২৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও প্রায় ২৫ জন। স্থানীয় সময় রোববার বেলা সাড়ে ১১টায় উইলসন কাউন্টির সাদারল্যান্ড স্প্রিং শহরের ফার্স্ট ব্যাপ্টিস্ট গির্জায় এ হামলার ঘটনা ঘটে। খবর বিবিসির।

টেক্সাসের গভর্নর মি অ্যাবট ২৬ জনের নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ওই অঙ্গরাজের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ হামলার ঘটনা এটি। এ ঘটনায় আহত হয়েছেন আরও  প্রায় ২৫ জন।

ঘটনার পরপরই হামলাকারীও নিহত হয়েছেন। তবে পুলিশের গুলিতে তার মৃত্যু হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন তা নিশ্চিত নয়।

স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে সন্দেহভাজন হামলাকারী গির্জায় ঢুকে গুলি ছুড়তে শুরু করেন। তিনি বছর কুড়ি বয়সের একজন শ্বেতাঙ্গ তরুণ এবং তার পরনে কালো রঙের পোশাক ছিল। এমনই বর্ণনা দেন টেক্সাসের পাবলিক সেফটি ডিপার্টমেন্টের মুখপাত্র।

হামলাকারী গুলিবর্ষণ শুরু করলে তার হাত থেকে স্থানীয় এক ব্যক্তি রাইফেল কেড়ে নেন এবং তার দিকে গুলি ছোড়েন। এরপর বন্দুকধারী একটি গাড়িতে চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে গাড়ির ভেতর মৃত অবস্থায় পায়।




এফবিআইয়ের কর্মকর্তারা বলছেন, এখনও পর্যন্ত হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে জানা যায়নি।

ক্যারি মাতুলা নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, আমরা সেমি-অটোমেটিক বন্দুকের গুলির শব্দ শুনতে পেয়েছি। আমরা চার্চ থেকে ৫০ গজ দূরে ছিলাম।

হামলার ঘটনার পরপরই এশিয়া সফররত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটারে লিখেছেন-  এফবিআই ও আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে রয়েছে। তিনি জাপান থেকে পরিস্থিতির খবর রাখছেন।

User Comments

  • আন্তর্জাতিক