২৩ নভেম্বর ২০১৭ ১৩:৩০:৫৭
logo
logo banner
HeadLine
যে গ্রামে থাকলেই মিলবে ৫৯ লাখ টাকা! * সৎ পাঁচ বিশ্ব নেতার তালিকায় শেখ হাসিনা তৃতীয় * জরিপের ভিত্তিতে জনপ্রিয় ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে, নিজেদের মধ্যে কোন্দল-কাঁদা ছোড়াছোড়ি বন্ধ করুন -শেখ হাসিনা * 'দিনে ১২ ঘণ্টা না ১৪ ঘণ্টা কাজ করি, এমনও দিন যায় তিন ঘণ্টার বেশি ঘুমাতে পারি না': প্রধানমন্ত্রী * সাভার আর সিঙ্গাইরে মাটির নিচে পানির 'খনি আবিষ্কার * নবম ওয়েজবোর্ডের দাবিতে ২৭ নভেম্বর সাংবাদিক সমাবেশ * জামাত-বিএনপি থেকে আসা কর্মীরাই এমপি'দের আস্থাভাজন, প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি * সাড়ে দশ কোটি ছাড়ালো ভোটার সংখ্যা, নতুন ৩৩ লাখ * রোহিঙ্গা সমস্যা : আশু করণীয় * ব্লাড প্রেশার, যেসব বিষয় জানা দরকার * সিনহার পদত্যাগ নিয়ে 'বানোয়াট' প্রতিবেদন প্রকাশ করায় ত্রিশালে গ্রেপ্তার ২ * 'ঝুঁকি' রোধে সন্দ্বীপে জেলা পরিষদের জেটি নির্মাণের উদ্যোগ * সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * সশস্ত্র বাহিনী দিবস আজ * চীনের নয়া সিল্ক রোড * আয়ের ধারায় ফিরেছে রেল, এক বছরে আয় বেড়েছে ৪'শ কোটি টাকা * সফল ভাবে প্রতিস্থাপিত হল মানুষের মাথা * চিকিৎসা ব্যয় পরিশোধে ব্যর্থতার জন্য লাশ আটকে রাখা যাবে না-হাইকোর্ট * বাড়ছে না সরকারি চাকরিতে যোগদানের বয়সসীমা * সুজনের কোচ হওয়ার সম্ভাবনাই বেশি: পাপন * সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী * রোহিঙ্গা সংকট সমাধানে চীনের তিন প্রস্তাব * দীপিকার মাথার দাম ১০ কোটি রুপি, ঘোষনা দিলেন বিজেপি নেতা * ৭ মার্চের ভাষণের মঞ্চ কেন পুনর্নির্মাণ নয় * বাল্যবিবাহ নিরোধ আইন যথাযথভাবে পালনের নির্দেশ সুপ্রিম * ভারতে প্রকাশ্যে মলমূত্র ত্যাগ করে ৭০ কোটি মানুষ, বাংলাদেশে 'প্রায় নেই' * বন্দরে মাদারীপুরের মানুষ চাকরি পেয়েছে 'মেধা দিয়ে', ৯০ জন নয় চাকুরী হয়েছে ৬/৭ জনের-শাজাহান খাঁন * দেশে ১ কোটি ৮০ লাখ মানুষ কিডনি রোগে আক্রান্ত * ৫৭ ছক্কায় ৪৯০ রানের অবিশ্বাস্য রেকর্ড ! * 'রোহিঙ্গাদের ওপর নৃশংসতা যুদ্ধাপরাধ ও মানবাধিকারের মৌলিক লঙ্ঘন' *
     06,2017 Monday at 09:34:54 Share

যুক্তরাষ্ট্রর টেক্সাসে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ২৬ জন নিহত

যুক্তরাষ্ট্রর টেক্সাসে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ২৬ জন নিহত

যুক্তরাষ্ট্রর টেক্সাসে বন্দুকধারীর গুলিতে অন্তত ২৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও প্রায় ২৫ জন। স্থানীয় সময় রোববার বেলা সাড়ে ১১টায় উইলসন কাউন্টির সাদারল্যান্ড স্প্রিং শহরের ফার্স্ট ব্যাপ্টিস্ট গির্জায় এ হামলার ঘটনা ঘটে। খবর বিবিসির।

টেক্সাসের গভর্নর মি অ্যাবট ২৬ জনের নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ওই অঙ্গরাজের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ হামলার ঘটনা এটি। এ ঘটনায় আহত হয়েছেন আরও  প্রায় ২৫ জন।

ঘটনার পরপরই হামলাকারীও নিহত হয়েছেন। তবে পুলিশের গুলিতে তার মৃত্যু হয়েছে নাকি তিনি আত্মঘাতী হয়েছেন তা নিশ্চিত নয়।

স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে সন্দেহভাজন হামলাকারী গির্জায় ঢুকে গুলি ছুড়তে শুরু করেন। তিনি বছর কুড়ি বয়সের একজন শ্বেতাঙ্গ তরুণ এবং তার পরনে কালো রঙের পোশাক ছিল। এমনই বর্ণনা দেন টেক্সাসের পাবলিক সেফটি ডিপার্টমেন্টের মুখপাত্র।

হামলাকারী গুলিবর্ষণ শুরু করলে তার হাত থেকে স্থানীয় এক ব্যক্তি রাইফেল কেড়ে নেন এবং তার দিকে গুলি ছোড়েন। এরপর বন্দুকধারী একটি গাড়িতে চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে গাড়ির ভেতর মৃত অবস্থায় পায়।




এফবিআইয়ের কর্মকর্তারা বলছেন, এখনও পর্যন্ত হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে জানা যায়নি।

ক্যারি মাতুলা নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, আমরা সেমি-অটোমেটিক বন্দুকের গুলির শব্দ শুনতে পেয়েছি। আমরা চার্চ থেকে ৫০ গজ দূরে ছিলাম।

হামলার ঘটনার পরপরই এশিয়া সফররত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটারে লিখেছেন-  এফবিআই ও আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে রয়েছে। তিনি জাপান থেকে পরিস্থিতির খবর রাখছেন।

User Comments

  • আন্তর্জাতিক