২০ জুন ২০১৮ ১৭:৪০:৪২
logo
logo banner
HeadLine
বিশ্বব্যাংক প্রেসিডেন্ট আসছেন পহেলা জুলাই * আজ বিশ্ব শরণার্থী দিবস * ওয়ানডে'তে ৪৮১ রানের বিশ্ব রেকর্ড * রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাত * রাশিয়ার বিপক্ষে মিশরের হার * জাতীয় অধ্যাপক হলেন আনিসুজ্জামান, রফিকুল ইসলাম ও জামিলুর রেজা চৌধুরী * দাপটে বিশ্বকাপ শুরু সেনেগালের * কলম্বিয়াকে হারাল জাপান * শেষ সময়ের গোলে জয় পেল ইংল্যান্ড * বন্ধ করার কিছুক্ষণ পর খুলে দেয়া হল বিডিনিউজ * পানামার বিপক্ষে বেলজিয়ামের দাপুটে জয় * 'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব * মূল্যবান ৩ পয়েন্ট নিয়ে সুচনা করল সুইডেন * বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম বন্ধের 'নির্দেশ', কারণ জানা যায়নি * আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কুপিয়ে জখম করল ব্রাজিল সমর্থকরা * আজিজ আহমেদ নতুন সেনাপ্রধান * সৈয়দপুরে পিকআপ-বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ * লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে নন-এমপিওভুক্ত শিক্ষকেরা * ড্র দিয়ে শেষ হল ব্রাজিল সুইজারল্যান্ড ম্যাচ * বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানীর বিরুদ্ধে মেক্সিকোর দুর্দান্ত জয় * বিশ্ব বাবা দিবস আজ * তুরাগে নৌকা ডুবি, ভাইবোনসহ ৪ শিশুর মৃত্যু * জয় দিয়ে শুরু করল ক্রোশিয়া * জমাট রক্ষণই রুখেই দিলো আর্জেনটাইনদের * বিশ্বকাপে প্রথম ভিডিও রিভিও ব্যবহার, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফ্রান্সের জয় * যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে * দেশের গণতন্ত্র সুরক্ষিত: প্রধানমন্ত্রী * রোনালদোর হ্যাটট্রিকে স্পেনের সঙ্গে ড্র করল পর্তুগাল * আত্মঘাতি গোলে ইরানকে জয় উপহার দিল মরক্কো * উরুগুয়ের কাছে হারলো মিশর *
     08,2017 Wednesday at 21:56:34 Share

মহত্ত্ব কেবল মাশরাফিরই

মহত্ত্ব কেবল মাশরাফিরই

চিটাগং ভাইকিংসের ১৬৬ রানের চ্যালেঞ্জিং স্কোর পার করতে বিপাকেই পড়ে গেছে মাশরাফির রংপুর।


শুরুতেই পর পর দুই উইকেটের পতন আর তাসকিনের দুর্দান্ত বোলিংয়ে পর পর তিনটি উইকেট হারিয়ে খেলায় বেশ চাপে পড়ে যায় রংপুর।

এরই মধ্যে মাশরাফির মারমুখি ব্যাটিং দলকে কিছুটা আশার আলো দেখায়। এমন অবস্থায় দুই দলেই টান টান উত্তেজনা।

উত্তেজনার পারদ এমন পর্যায়েই পৌঁছায় যে ১৭তম ওভারে ক্যাপ্টেন মাশরাফির সঙ্গে বাদানুবাদে জেড়েয় পড়েন শুভাশিষ রায়। এসময় হতবাক মাশরাফি চুপ হয়ে যান। অন্যদিকে শুভাশিষকে টেনে সরিয়ে নেন আম্পায়ার ও তার সতীর্থরা।

তবে মারাফির বডি ল্যাঙ্গুয়েজ বলছিল শুভাশিষের আচরণে বিস্মিত হয়েছেন তিনি। অবশ্য ওভার শেষে মাশরাফির সঙ্গে কথা বলতে দেখা যায় শুভাশিষকে। তবে মাশরাফি ছিলেন অনেকটাই নির্লিপ্ত।


কেন তিনি এত বড়, কি কারণে সবাই তাকে এত পছন্দ করেন, ক্রিকেটার-অধিনায়ক মাশরাফির চেয়েও যে মানুষ মাশরাফি আরও বড় তার আরও একটি জ্বলন্ত প্রমাণ মিললো আজ।

ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অনুজপ্রতিম শুভাশিস রায়ের সঙ্গে মাঠে ঘটে যাওয়া ঘটনায় তার ওপর দোষ না চাপিয়ে, উল্টো নিজেই 'স্যরি' বললেন মাশরাফি। সংবাদ সম্মেলনে এই বিষয়ক প্রশ্ন এড়িয়ে যাওয়ার অনেক চেষ্টা করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। শেষ পর্যন্ত জবাবটা এলো মাশরাফি-সুলভ হয়েই। দোষ নিজের কাঁধে নিয়ে ওই ঘটনা নিয়ে বললেন, ‘আমি মনে করি  তাকে (শুভাশিসকে) আমার স্যরি বলা উচিত।’ কেন? তার ব্যাখ্যাও দিয়েছেন মাশরাফি, ‘আমার মনে হয় এটা ক্রিকেটের অংশ। এ ধরনের ঘটনা ঘটতেই পারে। ওর জায়গা থেকে ও ঠিক আছে। ও যেহেতু আমার ছোট, তাই আমার মাথা ঠাণ্ডা রাখা উচিত ছিল, কারণ আমি ওর বড়।’

User Comments

  • খেলাধুলা