২৩ নভেম্বর ২০১৭ ১৩:৩১:১২
logo
logo banner
HeadLine
যে গ্রামে থাকলেই মিলবে ৫৯ লাখ টাকা! * সৎ পাঁচ বিশ্ব নেতার তালিকায় শেখ হাসিনা তৃতীয় * জরিপের ভিত্তিতে জনপ্রিয় ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হবে, নিজেদের মধ্যে কোন্দল-কাঁদা ছোড়াছোড়ি বন্ধ করুন -শেখ হাসিনা * 'দিনে ১২ ঘণ্টা না ১৪ ঘণ্টা কাজ করি, এমনও দিন যায় তিন ঘণ্টার বেশি ঘুমাতে পারি না': প্রধানমন্ত্রী * সাভার আর সিঙ্গাইরে মাটির নিচে পানির 'খনি আবিষ্কার * নবম ওয়েজবোর্ডের দাবিতে ২৭ নভেম্বর সাংবাদিক সমাবেশ * জামাত-বিএনপি থেকে আসা কর্মীরাই এমপি'দের আস্থাভাজন, প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি * সাড়ে দশ কোটি ছাড়ালো ভোটার সংখ্যা, নতুন ৩৩ লাখ * রোহিঙ্গা সমস্যা : আশু করণীয় * ব্লাড প্রেশার, যেসব বিষয় জানা দরকার * সিনহার পদত্যাগ নিয়ে 'বানোয়াট' প্রতিবেদন প্রকাশ করায় ত্রিশালে গ্রেপ্তার ২ * 'ঝুঁকি' রোধে সন্দ্বীপে জেলা পরিষদের জেটি নির্মাণের উদ্যোগ * সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * সশস্ত্র বাহিনী দিবস আজ * চীনের নয়া সিল্ক রোড * আয়ের ধারায় ফিরেছে রেল, এক বছরে আয় বেড়েছে ৪'শ কোটি টাকা * সফল ভাবে প্রতিস্থাপিত হল মানুষের মাথা * চিকিৎসা ব্যয় পরিশোধে ব্যর্থতার জন্য লাশ আটকে রাখা যাবে না-হাইকোর্ট * বাড়ছে না সরকারি চাকরিতে যোগদানের বয়সসীমা * সুজনের কোচ হওয়ার সম্ভাবনাই বেশি: পাপন * সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী * রোহিঙ্গা সংকট সমাধানে চীনের তিন প্রস্তাব * দীপিকার মাথার দাম ১০ কোটি রুপি, ঘোষনা দিলেন বিজেপি নেতা * ৭ মার্চের ভাষণের মঞ্চ কেন পুনর্নির্মাণ নয় * বাল্যবিবাহ নিরোধ আইন যথাযথভাবে পালনের নির্দেশ সুপ্রিম * ভারতে প্রকাশ্যে মলমূত্র ত্যাগ করে ৭০ কোটি মানুষ, বাংলাদেশে 'প্রায় নেই' * বন্দরে মাদারীপুরের মানুষ চাকরি পেয়েছে 'মেধা দিয়ে', ৯০ জন নয় চাকুরী হয়েছে ৬/৭ জনের-শাজাহান খাঁন * দেশে ১ কোটি ৮০ লাখ মানুষ কিডনি রোগে আক্রান্ত * ৫৭ ছক্কায় ৪৯০ রানের অবিশ্বাস্য রেকর্ড ! * 'রোহিঙ্গাদের ওপর নৃশংসতা যুদ্ধাপরাধ ও মানবাধিকারের মৌলিক লঙ্ঘন' *
     08,2017 Wednesday at 21:56:34 Share

মহত্ত্ব কেবল মাশরাফিরই

মহত্ত্ব কেবল মাশরাফিরই

চিটাগং ভাইকিংসের ১৬৬ রানের চ্যালেঞ্জিং স্কোর পার করতে বিপাকেই পড়ে গেছে মাশরাফির রংপুর।


শুরুতেই পর পর দুই উইকেটের পতন আর তাসকিনের দুর্দান্ত বোলিংয়ে পর পর তিনটি উইকেট হারিয়ে খেলায় বেশ চাপে পড়ে যায় রংপুর।

এরই মধ্যে মাশরাফির মারমুখি ব্যাটিং দলকে কিছুটা আশার আলো দেখায়। এমন অবস্থায় দুই দলেই টান টান উত্তেজনা।

উত্তেজনার পারদ এমন পর্যায়েই পৌঁছায় যে ১৭তম ওভারে ক্যাপ্টেন মাশরাফির সঙ্গে বাদানুবাদে জেড়েয় পড়েন শুভাশিষ রায়। এসময় হতবাক মাশরাফি চুপ হয়ে যান। অন্যদিকে শুভাশিষকে টেনে সরিয়ে নেন আম্পায়ার ও তার সতীর্থরা।

তবে মারাফির বডি ল্যাঙ্গুয়েজ বলছিল শুভাশিষের আচরণে বিস্মিত হয়েছেন তিনি। অবশ্য ওভার শেষে মাশরাফির সঙ্গে কথা বলতে দেখা যায় শুভাশিষকে। তবে মাশরাফি ছিলেন অনেকটাই নির্লিপ্ত।


কেন তিনি এত বড়, কি কারণে সবাই তাকে এত পছন্দ করেন, ক্রিকেটার-অধিনায়ক মাশরাফির চেয়েও যে মানুষ মাশরাফি আরও বড় তার আরও একটি জ্বলন্ত প্রমাণ মিললো আজ।

ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অনুজপ্রতিম শুভাশিস রায়ের সঙ্গে মাঠে ঘটে যাওয়া ঘটনায় তার ওপর দোষ না চাপিয়ে, উল্টো নিজেই 'স্যরি' বললেন মাশরাফি। সংবাদ সম্মেলনে এই বিষয়ক প্রশ্ন এড়িয়ে যাওয়ার অনেক চেষ্টা করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। শেষ পর্যন্ত জবাবটা এলো মাশরাফি-সুলভ হয়েই। দোষ নিজের কাঁধে নিয়ে ওই ঘটনা নিয়ে বললেন, ‘আমি মনে করি  তাকে (শুভাশিসকে) আমার স্যরি বলা উচিত।’ কেন? তার ব্যাখ্যাও দিয়েছেন মাশরাফি, ‘আমার মনে হয় এটা ক্রিকেটের অংশ। এ ধরনের ঘটনা ঘটতেই পারে। ওর জায়গা থেকে ও ঠিক আছে। ও যেহেতু আমার ছোট, তাই আমার মাথা ঠাণ্ডা রাখা উচিত ছিল, কারণ আমি ওর বড়।’

User Comments

  • খেলাধুলা