২৪ জুন ২০১৮ ২২:৩১:৪৪
logo
logo banner

Warning: Invalid argument supplied for foreach() in /home/sandwipnews/public_html/header_menu.php on line 154
HeadLine
     12,2017 Sunday at 13:33:01 Share

মহিউদ্দিন চৌধুরী হাসপাতালে

মহিউদ্দিন চৌধুরী হাসপাতালে

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চট্টগ্রামের তিনবারের নির্বাচিত মেয়র, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরী। শনিবার রাতে মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রাম নগরীর মেহেদীবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয় বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ওসমান।

তিনি বলেন, “কিডনির অসুখ বাড়ায় মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে হাসপাতালটির আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।” ৭৪ বছর বয়সী মহিউদ্দিন দীর্ঘদিন ধরে কিডনির জটিলতায় ভুগছেন। অসুস্থ শরীরেও তিনি শনিবার বিকালে নগরীতে মহানগর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে হাজির হয়ে বক্তব্য রাখেন।


চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন রাজনৈতিক কর্মসূচিতে সক্রিয় থাকার পাশাপাশি চট্টগ্রামের বিভিন্ন আঞ্চলিক ইস্যুতে আন্দোলন করে আসছেন।


এদিকে অসুস্থ সভাপতি মহিউদ্দিনকে দেখতে রোববার সকালে হাসপাতালে যান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিন। তিনি মহিউদ্দিনের পাশে কিছু সময় থেকে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন বলে জানান মেয়রের ব্যক্তিগত সচিব রায়হান ইউসুফ।


 

User Comments

  • চট্টগ্রাম