২০ জুন ২০১৮ ১৭:৪১:০২
logo
logo banner
HeadLine
বিশ্বব্যাংক প্রেসিডেন্ট আসছেন পহেলা জুলাই * আজ বিশ্ব শরণার্থী দিবস * ওয়ানডে'তে ৪৮১ রানের বিশ্ব রেকর্ড * রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাত * রাশিয়ার বিপক্ষে মিশরের হার * জাতীয় অধ্যাপক হলেন আনিসুজ্জামান, রফিকুল ইসলাম ও জামিলুর রেজা চৌধুরী * দাপটে বিশ্বকাপ শুরু সেনেগালের * কলম্বিয়াকে হারাল জাপান * শেষ সময়ের গোলে জয় পেল ইংল্যান্ড * বন্ধ করার কিছুক্ষণ পর খুলে দেয়া হল বিডিনিউজ * পানামার বিপক্ষে বেলজিয়ামের দাপুটে জয় * 'আমেরিকা আমার সেকেন্ড হোম' - সাকিব * মূল্যবান ৩ পয়েন্ট নিয়ে সুচনা করল সুইডেন * বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম বন্ধের 'নির্দেশ', কারণ জানা যায়নি * আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কুপিয়ে জখম করল ব্রাজিল সমর্থকরা * আজিজ আহমেদ নতুন সেনাপ্রধান * সৈয়দপুরে পিকআপ-বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ * লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে নন-এমপিওভুক্ত শিক্ষকেরা * ড্র দিয়ে শেষ হল ব্রাজিল সুইজারল্যান্ড ম্যাচ * বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানীর বিরুদ্ধে মেক্সিকোর দুর্দান্ত জয় * বিশ্ব বাবা দিবস আজ * তুরাগে নৌকা ডুবি, ভাইবোনসহ ৪ শিশুর মৃত্যু * জয় দিয়ে শুরু করল ক্রোশিয়া * জমাট রক্ষণই রুখেই দিলো আর্জেনটাইনদের * বিশ্বকাপে প্রথম ভিডিও রিভিও ব্যবহার, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ফ্রান্সের জয় * যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে * দেশের গণতন্ত্র সুরক্ষিত: প্রধানমন্ত্রী * রোনালদোর হ্যাটট্রিকে স্পেনের সঙ্গে ড্র করল পর্তুগাল * আত্মঘাতি গোলে ইরানকে জয় উপহার দিল মরক্কো * উরুগুয়ের কাছে হারলো মিশর *
     14,2017 Tuesday at 07:21:00 Share

মহিউদ্দিন চৌধুরীর অবস্থা স্থিতিশীল

মহিউদ্দিন চৌধুরীর অবস্থা স্থিতিশীল

রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন নগর আওয়ামী লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন আশঙ্কামুক্ত।


তার বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এ কথা জানান। গতরাতে তিনি জানান, ‘বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। শারীরিক অবস্থার আরও কিছুটা উন্নতি হলে হৃদরোগ সমস্যার জন্য বাবাকে বিদেশে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। বুধবার (আগামীকালতাকে সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজখবর নিচ্ছেন এবং সহযোগিতা করছেন’।


গত রোববার সন্ধ্যা থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি রয়েছেন সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী। তার অসুস্থতার খবর পেয়ে ওইদিন থেকেই তাকে দেখতে হাসপাতালে ছুটে যান সরকারের মন্ত্রী ও আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী।


দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনির জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন মহিউদ্দিন চৌধুরী। গত শনিবার রাত ১১টার দিকে নগরীর চশমা হিলের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন তিনি। ওই রাতেই তাকে নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বিকেল ৩টার দিকে তাকে হেলিকপ্টারে করে ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়। গতকাল পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীও মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে যান।


জানা যায়, প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে মহিউদ্দিন চৌধুরীর উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার ব্যাপারে দায়িত্ব দিয়েছেন।


এদিকে মহিউদ্দিন চৌধুরীর জন্য উদ্বেগউৎকণ্ঠায় আছেন চট্টগ্রামের সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যম হয়ে উঠেছে মহিউদ্দিনময়। সেখানে সবার প্রার্থনা– ‘সুস্থ হয়ে ফিরে আসুন মহিউদ্দিন’।


মহিউদ্দিন চৌধুরীর সুস্থতা কামনা গতকাল চট্টগ্রামে মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলসামাজিক সংগঠনের উদ্যোগে মসজিদে মসজিদে দোয়া মাহফিল ও মন্দিরে মন্দিরে সমবেত প্রার্থনা সভার আয়োজন করা হয়।

User Comments

  • আরো