২১ আগস্ট ২০১৮ ১৪:৫:০৫
logo
logo banner
HeadLine
কাল পবিত্র ইদ উল আযহা * কুরবানি কি ? কুরবানির গুরত্বপূর্ণ মাসয়ালা মাসায়েল * ২১ আগস্ট, রক্তাত্ত ২১ আগস্ট * তাকবীরে তাশরীক কি এবং কখন পড়তে হয় * বিমান বহরে যুক্ত হল বোয়িং ৭৮৭ 'আকাশবীণা' * কুরবানির জন্য সুস্থ ও ভালো পশু চেনার উপায় * আজ হজ, লাব্বাইক ধ্বনিতে মুখরিত হবে আরাফাত ময়দান * সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, সায়মা ওয়াজেদের কোনো আইডি নেই * চক্রান্ত চলছে, গোপন বৈঠক হচ্ছে, আমরাও প্রস্তুত আছি - কাদের * হজের আনুষ্ঠানিকতা শুরু : মিনায় যাচ্ছেন হাজিরা * খাগড়াছড়িতে ইউপিডিএফের সমাবেশ প্রাক্কালে সন্ত্রাসীদের গুলি, নিহত ৬ * কফি আনান আর নেই * মোটা তাজা কোরবানির পশু ও স্বাস্থ্য ঝুঁকি * গুজবই ভরসা , সরকার হটাতে বিরোধীদের অপচেষ্টা * নিরাপদ সড়ক নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বেশ কিছু নির্দেশনা * ডাক্তাররা রোগীকে মেরে ফেলতে চান না, তারা অনেক ঝুঁকি নিয়ে কাজ করেন:প্রধানমন্ত্রী * জিলহজ মাসের আমলসমূহ * ডিসেম্বারের শেষ সপ্তাহে সংসদ নির্বাচন, তফসিল নবেম্বরের প্রথমে * সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় সন্দ্বীপের এক পিতা ৩ কন্যাসহ নিহত, মাতা ও ১ পুত্র আহত * বঙ্গবন্ধু সপরিবারে নিহতের সঙ্গে জিয়া জড়িত ছিল : শেখ হাসিনা * বাংলাদেশে আর কোনদিন খুনীদের রাজত্ব আসবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা * হেলিকপ্টারে পদ্মা সেতুর অগ্রগতি দেখছেন প্রধানমন্ত্রী * ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ির মৃত্যু * দেশীয় গরুতে কোরবানি * বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য * সাগরে মৌসুমী নিম্নচাপ, ৩ নং সতর্ক সংকেত * সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু * বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * জিয়াই ছিলেন বঙ্গবন্ধু হত্যার মূল হোতা * মৃত্যুর মুখেও পিছু হটিনি - প্রধানমন্ত্রী *
     12,2017 Tuesday at 18:59:22 Share

বিপিএল ফাইনাল: রংপুর ১২৫/১

বিপিএল ফাইনাল: রংপুর ১২৫/১

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসরের পর্দা নামছে আর কয়েক ঘণ্টা পর। শিরোপার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স। সাকিব আল হাসান টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন।  কিন্তু প্রথম উইকেট হারানোর পর ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালামের জুটিতে এগিয়ে যাচ্ছে রংপুর। ৪৯ বলে ৯০ রানে ক্রীজে আছেন  গেইল। ১৪ ওভারে ১ উইকেটে ১২৫রান রংপুরের।


শুরুটা ভালো হয়নি রংপুর রাইডার্সের। দ্বিতীয় ওভারেই উইকেট হারায় তারা। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সেঞ্চুরি করা জনসন চার্লস রানের পাল্লা ভারী করতে পারেননি। ৮ বলে মাত্র ৩ রান করে সাকিবকে ফিরতি ক্যাচ তুলে দেন ক্যারিবিয়ান ওপেনার। 


দুই দল এই আসরে দুইবারের দেখায় একটি করে জয় ও হারের স্বাদ পেয়েছে। 


দ্বিতীয় কোয়ালিফায়ারের দল নিয়েই রংপুর ফাইনালে নামছে। ঢাকায় এসেছে একটি বদল- তিন ম্যাচ খেলা খালেদ আহমেদ এসেছেন, বাদ পড়েছেন মোহাম্মদ সাদ্দাম। 


ঢাকা ডায়নামাইটস: মেহেদী মারুফ, এভিন লুইস, জো ডিনলি, কিয়েরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), শহীদ আফ্রিদি, মোসাদ্দেক হোসেন, সুনীল নারিন, জহুরুল ইসলাম (উইকেটরক্ষক), আবু হায়দার ও খালেদ আহমেদ।


রংপুর রাইডার্স: জনসন চার্লস, ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, মাশরাফি মুর্তজা, মোহাম্মদ মিথুন, নাহিদুল ইসলাম, সোহাগ গাজী, রুবেল হোসেন, নজরুল ইসলাম ও ইসুরু উদানা।

User Comments

  • খেলাধুলা