১৯ ফেব্রুয়ারী ২০১৮ ০:২৩:০০
logo
logo banner
HeadLine
সন্দ্বীপ পৌরসভা ০৮নং ওয়ার্ড চডাইপাড়া সড়ক পাকাকরণ কাজের উদ্ভোধন * সাবেক এমপি ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ মারা গেলেন * খালেদা জিয়ার দুঃসময় ও অমোঘ নিয়তি * ডিসেম্বরে অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী * বাংলাদেশ-মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রীদের বৈঠক ,এক হাজার ৬৭৩ পরিবারের তালিকা হস্তান্তর * সরকারি চাকরিতে ঢুকতে হলে দিতে হবে মাদক পরীক্ষা * জাগদল থেকে বিএনপি: রাজনীতিতে জিয়ার উত্থান * প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন * সকালের নাস্তায় পান্তা ভাত * রহমতপুর হাই স্কুল ও মুছাপুর এবি হাই স্কুলের স্টুডেন্ট কেবিনেট এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ * রোহিঙ্গাদের ব্যয়ভার বহন করতে হবে বাংলাদেশকেই-সানেম * স্যরি, এভরিথিং ইজ টু লেইট খালেদা জিয়া * বাংলাদেশ দূতাবাসে হামলা: ব্রিটেন কি দায়িত্ব এড়িয়ে গেলো? * দেশে মাদকের চেয়েও ভয়াবহ আকার ধারণ করেছে প্রশ্নফাঁস: হাইকোর্ট * খালেদার মুক্তি আন্দোলন কি টেনে নিতে পারবে বিএনপি? * যুক্তরাষ্ট্রের একটি স্কুলে গুলিতে নিহত অন্তত ১৭, হামলাকারী আটক * খালেদা জিয়ার কারাদণ্ড * দুর্নীতিবাজদের বিচার হতে হবে: প্রধানমন্ত্রী * আজ স্বৈরাচার প্রতিরোধ দিবস: সকালে 'টার্গেট ফায়ার' বিকালে বেধড়ক পিটুনি * রোহিঙ্গাদের ফেরাতে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী * 'রোহিঙ্গাদের খাদ্য সরবরাহে দাতাগোষ্ঠীর আগ্রহ কমছে' - ডব্লিউএফপি * 'দারিদ্র্য-ক্ষুধা দূর করতে গ্রামীণ অর্থনীতিতে বিনিয়োগ জরুরি' * চট্টগ্রামের ৫৬ পরীক্ষার্থী নজরদারিতে * এলো ঋতুরাজ বসন্ত * কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী নৈশকোচে ৮ যাত্রী পুড়িয়ে হত্যা মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে, কারাগারে হাজিরা পরোয়ানা পৌঁছেছে ঢাকার ২টি নাশকতা মামলারও * চট্টগ্রাম আইনজীবী সমিতির নির্বাচনে ৭ পদে আ'লীগ,১২ পদে বিএনপি জয়ী * বিএনপি নেতা শামসুজ্জামান দুদু আটক * চলন্ত বাসে কলেজছাত্রী রূপা ধর্ষণ ও হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ডাদেশ * ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে? * স্বখাতসলিলে বিএনপি নেতৃত্ব *
     31,2018 Wednesday at 14:31:15 Share

সন্দ্বীপ থানার শীর্ষ সন্ত্রাসী মিশু দুই সহযোগীসহ গ্রেফতার, অস্ত্র ও মাদক উদ্ধার

সন্দ্বীপ থানার শীর্ষ সন্ত্রাসী মিশু দুই সহযোগীসহ গ্রেফতার, অস্ত্র ও মাদক উদ্ধার

সন্দ্বীপের শীর্ষ সন্ত্রাসী ফজলে এলাহী মিশুকে তার নিজ বাড়ি থেকে আজ দুপুরে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার সাথে থাকা সহযোগী রাশেদ ও কালামকেও গ্রেফতার করে পুলিশ।



গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নেতৃত্বে সন্দ্বীপ থানার একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। ফজলে এলাহি মিশু (২৭) পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডস্থ লংঙ্গার গো বাড়ির রেজাউল মাওলা প্রকাশ জামসেদ এর ছেলে। রাশেদ (৩০) একই এলাকার ভাগলেরগো বাড়ীর রাজধনের ছেলে। আর কালামে(৩০) হরিশপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আব্বাসেরগো বাড়ীর আবুলের ছেলে।



গ্রেফতারকৃত মিশুর বিরুদ্ধে সন্দ্বীপ থানায় হত্যা, অপহরণ, চাঁদাবাজী, অস্ত্র, মাদকের মামলাসহ ৯/১০ টি মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা গেছে। তার বিরুদ্ধে কোরবানির হাটে চাঞ্চল্যকর ডাবল মাডারসহ পৌর যুবলীগ নেতা ভতা বাবলু হত্যার মামলাও রয়েছে। এর মধ্যে কিছু মামলার জামিনেও রয়েছে সে। জামিনে ছাড়া পেয়ে সে আবার পূর্বের মতো অপরাধে জড়িয়ে পড়ে।


 


উল্লেখ্য গত কয়েকদিনের অভিযানে আসামী মিশুর বাড়ী বিপুল অস্ত্র ও মাদক উদ্ধার হয়েছে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে ছিল ২টি  বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ, ৪ রাউন্ড রাইফেলের গুলি, ১৪ টি সচল রকেট প্লেয়ার, ৩৫০পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫টি মোবাইল সেট।


সন্দ্বীপ থানার ওসি বলেন, মিশু সন্দ্বীপ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে । তাকে গ্রেফতারের জন্য একাধিক অভিযান পরিচালিত হয়েছে, অবশেষে সে ধরা পড়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে বর্তমানে আরও দুইটি মামলা হয়েছে।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন