২৩ মে ২০১৮ ১:১১:২৪
logo
logo banner
HeadLine
অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই * রোহিঙ্গাক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া * রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের দল ঘোষণা আর্জেন্টিনার * গত দুইরাতে বন্দুকযুদ্ধে নিহত ১৪ মাদক ব্যবসায়ী * নাইক্ষ্যংছড়িতে মাটি কাটার সময় পাহাড় ধসে নারীসহ নিহত ৫ * জামায়াত-শিবিরের 'তাকিয়া' কৌশল! * ভাসানচরে যাচ্ছে ১ লাখ রোহিঙ্গা * ইন্টারনেটে ধীরগতি, থাকবে ৪ দিন * গণমানুষের জন্য শেখ হাসিনার লড়াই * বিবাহবন্ধনে আবদ্ধ হলেন প্রিন্স হ্যারি ও অভিনেত্রী মেগান মর্কেল * সন্দ্বীপে বজ্রপাতে নিহত ২, আহত ২ * চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে হচ্ছে কঠোর আইন * টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলিতে নিহত ১০ * ৩ মাসে ৫৮ কোটি ভূয়া একাউন্ট ডিলিট করেছে ফেইসবুক * দেশের কল্যাণে যা কিছু ইতিবাচক মিডিয়ায় তা তুলে ধরা উচিত * দলের নতুন নেতৃত্বের কথা ভাবা উচিত - শেখ হাসিনা * স্বাগতম মাহে রমাজান * আরও দুই মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানোর নির্দেশ * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের সাঁইত্রিশ বছর ॥ কী পেল বাংলাদেশ * এ দেশ মুক্তিযোদ্ধা ও শহীদদের উত্তরসূরিদের, রাজাকারের সন্তানদের নয় * দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, শুক্রবার রোজা শুরু * জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন বহাল * তালুকদার আব্দুল খালেক খুলনার মেয়র * রমজানে স্বাস্থ্যকর খাবার * কেসিসি নির্বাচনে আওয়ামীলীগ এগিয়ে: ২৮৯ কেন্দ্রের মাঝে ১৫২ কেন্দ্রে নৌকা ৮৯৮০৯ ধানের শীষ ৬০৭৭৫ ভোট * খুলনায় ভোট গ্রহণ চলছে, ভোট দিলেন খালেক ও মঞ্জু * এবার যমজ পুত্র সন্তানের জনক হলেন রেলমন্ত্রী * ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখবেন? * ১৫ বছরে নির্মাণ ব্যয়ের তিনগুণ টাকা উঠে আসবে * যে ব্যবস্থাপত্রে রোজা নষ্ট হয় না *
     10,2018 Saturday at 21:11:00 Share

সন্দ্বীপে বিএনপি নেতার খামারের গরু লুটের অভিযোগ

সন্দ্বীপে বিএনপি নেতার খামারের গরু লুটের অভিযোগ

সন্দ্বীপ উপজেলার গাছুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সুমনের বাড়িতে গত ৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার দিকে ১৫ থেকে ২০ জনের সংঘবদ্ধ সন্ত্রাসীদল আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাড়িতে গিয়ে প্রথমে মুরগী খামারে থাকা ১০/১২ জন কর্মচারীর হাত পা বেঁধে মারধর করে পরে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মোবাইল ও নগদ অর্থ কেড়ে নেয়। এরপর তারা বিএনপি নেতা সাহাব উদ্দীন সুমনের গরুর খামারে গিয়ে খামারে থাকা সব গরু নিয়ে চলে যায়।


এ সময় বাড়িতে থাকা তার জেঠা ও চাচারা চিকার চেচামেচি করে এগিয়ে এলে সন্ত্রাসীরা ১০/১৫ রাউন্ড গুলি চালায়। তাদের সকলের হাতে দেশি বন্দুক ও ছুরি ছিলো জানা গেছে।


এ ব্যাপারে খামারের মালিক সুমনের ছোট ভাই চট্টগ্রাম সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাওন রকি বলেন, ‘আমার বড় ভাই সুমন একজন স ও আদর্শবান ব্যবসায়ী। পাশাপাশি তিনি একজন পরিছন্ন রাজনীবিদ। এলাকায় তার জনপ্রিয়তাও রয়েছে। কিন্তুকে বা কারা আমাদের হতবাক করে বাড়িতে এসে এইভাবে লুটপাট ও গুলি চালিয়েছে তা আমরা জানি না। আমরা কাউকে সন্দেহও করছি না। তবে আমরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এই ব্যাপারে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, বিষয়টি তারা পর্যবেক্ষণ করেছেন এবং তদন্ত করে ব্যবস্থা নিবেন। খবরঃ আজাদী। 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন