২১ আগস্ট ২০১৮ ১৪:৪:৪৮
logo
logo banner
HeadLine
কাল পবিত্র ইদ উল আযহা * কুরবানি কি ? কুরবানির গুরত্বপূর্ণ মাসয়ালা মাসায়েল * ২১ আগস্ট, রক্তাত্ত ২১ আগস্ট * তাকবীরে তাশরীক কি এবং কখন পড়তে হয় * বিমান বহরে যুক্ত হল বোয়িং ৭৮৭ 'আকাশবীণা' * কুরবানির জন্য সুস্থ ও ভালো পশু চেনার উপায় * আজ হজ, লাব্বাইক ধ্বনিতে মুখরিত হবে আরাফাত ময়দান * সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, সায়মা ওয়াজেদের কোনো আইডি নেই * চক্রান্ত চলছে, গোপন বৈঠক হচ্ছে, আমরাও প্রস্তুত আছি - কাদের * হজের আনুষ্ঠানিকতা শুরু : মিনায় যাচ্ছেন হাজিরা * খাগড়াছড়িতে ইউপিডিএফের সমাবেশ প্রাক্কালে সন্ত্রাসীদের গুলি, নিহত ৬ * কফি আনান আর নেই * মোটা তাজা কোরবানির পশু ও স্বাস্থ্য ঝুঁকি * গুজবই ভরসা , সরকার হটাতে বিরোধীদের অপচেষ্টা * নিরাপদ সড়ক নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বেশ কিছু নির্দেশনা * ডাক্তাররা রোগীকে মেরে ফেলতে চান না, তারা অনেক ঝুঁকি নিয়ে কাজ করেন:প্রধানমন্ত্রী * জিলহজ মাসের আমলসমূহ * ডিসেম্বারের শেষ সপ্তাহে সংসদ নির্বাচন, তফসিল নবেম্বরের প্রথমে * সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় সন্দ্বীপের এক পিতা ৩ কন্যাসহ নিহত, মাতা ও ১ পুত্র আহত * বঙ্গবন্ধু সপরিবারে নিহতের সঙ্গে জিয়া জড়িত ছিল : শেখ হাসিনা * বাংলাদেশে আর কোনদিন খুনীদের রাজত্ব আসবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা * হেলিকপ্টারে পদ্মা সেতুর অগ্রগতি দেখছেন প্রধানমন্ত্রী * ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ির মৃত্যু * দেশীয় গরুতে কোরবানি * বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য * সাগরে মৌসুমী নিম্নচাপ, ৩ নং সতর্ক সংকেত * সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু * বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * জিয়াই ছিলেন বঙ্গবন্ধু হত্যার মূল হোতা * মৃত্যুর মুখেও পিছু হটিনি - প্রধানমন্ত্রী *
     10,2018 Saturday at 21:11:00 Share

সন্দ্বীপে বিএনপি নেতার খামারের গরু লুটের অভিযোগ

সন্দ্বীপে বিএনপি নেতার খামারের গরু লুটের অভিযোগ

সন্দ্বীপ উপজেলার গাছুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সুমনের বাড়িতে গত ৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টার দিকে ১৫ থেকে ২০ জনের সংঘবদ্ধ সন্ত্রাসীদল আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাড়িতে গিয়ে প্রথমে মুরগী খামারে থাকা ১০/১২ জন কর্মচারীর হাত পা বেঁধে মারধর করে পরে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের মোবাইল ও নগদ অর্থ কেড়ে নেয়। এরপর তারা বিএনপি নেতা সাহাব উদ্দীন সুমনের গরুর খামারে গিয়ে খামারে থাকা সব গরু নিয়ে চলে যায়।


এ সময় বাড়িতে থাকা তার জেঠা ও চাচারা চিকার চেচামেচি করে এগিয়ে এলে সন্ত্রাসীরা ১০/১৫ রাউন্ড গুলি চালায়। তাদের সকলের হাতে দেশি বন্দুক ও ছুরি ছিলো জানা গেছে।


এ ব্যাপারে খামারের মালিক সুমনের ছোট ভাই চট্টগ্রাম সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাওন রকি বলেন, ‘আমার বড় ভাই সুমন একজন স ও আদর্শবান ব্যবসায়ী। পাশাপাশি তিনি একজন পরিছন্ন রাজনীবিদ। এলাকায় তার জনপ্রিয়তাও রয়েছে। কিন্তুকে বা কারা আমাদের হতবাক করে বাড়িতে এসে এইভাবে লুটপাট ও গুলি চালিয়েছে তা আমরা জানি না। আমরা কাউকে সন্দেহও করছি না। তবে আমরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। এই ব্যাপারে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, বিষয়টি তারা পর্যবেক্ষণ করেছেন এবং তদন্ত করে ব্যবস্থা নিবেন। খবরঃ আজাদী। 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন