১৯ ফেব্রুয়ারী ২০১৮ ০:১৯:৩২
logo
logo banner
HeadLine
সন্দ্বীপ পৌরসভা ০৮নং ওয়ার্ড চডাইপাড়া সড়ক পাকাকরণ কাজের উদ্ভোধন * সাবেক এমপি ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ মারা গেলেন * খালেদা জিয়ার দুঃসময় ও অমোঘ নিয়তি * ডিসেম্বরে অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী * বাংলাদেশ-মিয়ানমারের স্বরাষ্ট্রমন্ত্রীদের বৈঠক ,এক হাজার ৬৭৩ পরিবারের তালিকা হস্তান্তর * সরকারি চাকরিতে ঢুকতে হলে দিতে হবে মাদক পরীক্ষা * জাগদল থেকে বিএনপি: রাজনীতিতে জিয়ার উত্থান * প্রধানমন্ত্রী আজ দেশে ফিরছেন * সকালের নাস্তায় পান্তা ভাত * রহমতপুর হাই স্কুল ও মুছাপুর এবি হাই স্কুলের স্টুডেন্ট কেবিনেট এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ * রোহিঙ্গাদের ব্যয়ভার বহন করতে হবে বাংলাদেশকেই-সানেম * স্যরি, এভরিথিং ইজ টু লেইট খালেদা জিয়া * বাংলাদেশ দূতাবাসে হামলা: ব্রিটেন কি দায়িত্ব এড়িয়ে গেলো? * দেশে মাদকের চেয়েও ভয়াবহ আকার ধারণ করেছে প্রশ্নফাঁস: হাইকোর্ট * খালেদার মুক্তি আন্দোলন কি টেনে নিতে পারবে বিএনপি? * যুক্তরাষ্ট্রের একটি স্কুলে গুলিতে নিহত অন্তত ১৭, হামলাকারী আটক * খালেদা জিয়ার কারাদণ্ড * দুর্নীতিবাজদের বিচার হতে হবে: প্রধানমন্ত্রী * আজ স্বৈরাচার প্রতিরোধ দিবস: সকালে 'টার্গেট ফায়ার' বিকালে বেধড়ক পিটুনি * রোহিঙ্গাদের ফেরাতে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী * 'রোহিঙ্গাদের খাদ্য সরবরাহে দাতাগোষ্ঠীর আগ্রহ কমছে' - ডব্লিউএফপি * 'দারিদ্র্য-ক্ষুধা দূর করতে গ্রামীণ অর্থনীতিতে বিনিয়োগ জরুরি' * চট্টগ্রামের ৫৬ পরীক্ষার্থী নজরদারিতে * এলো ঋতুরাজ বসন্ত * কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী নৈশকোচে ৮ যাত্রী পুড়িয়ে হত্যা মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে, কারাগারে হাজিরা পরোয়ানা পৌঁছেছে ঢাকার ২টি নাশকতা মামলারও * চট্টগ্রাম আইনজীবী সমিতির নির্বাচনে ৭ পদে আ'লীগ,১২ পদে বিএনপি জয়ী * বিএনপি নেতা শামসুজ্জামান দুদু আটক * চলন্ত বাসে কলেজছাত্রী রূপা ধর্ষণ ও হত্যা মামলায় চারজনের মৃত্যুদণ্ডাদেশ * ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে? * স্বখাতসলিলে বিএনপি নেতৃত্ব *
     11,2018 Sunday at 09:48:19 Share

এখন গাছের পাতাও এমপি হতে চায়'

এখন গাছের পাতাও এমপি হতে চায়'

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, এখন গাছের পাতাও এমপি হতে চায়। তবে আমাদের জানতে হবে কোন নেতাটি ভালো। আমরা রাউজানে ফজলে করিম চৌধুরীকে একজন ভালো নেতা পেয়েছি। চট্টগ্রামের রাউজানে অনেক পরির্বতন ও উন্নয়ন হয়েছে। কি করে সম্ভব এটি স্থানীয় এমপি (ফজলে করিম) পারেন। তিনি বলেন, আগামী নির্বাচন একটি অগ্নি পরিক্ষা। এই নির্বাচন বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। বাংলাদেশের উন্নয়ন অগ্রপথে থাকবে নাকি উল্টো পথে হাটবে এই নির্বাচনের মাধ্যমে সিদ্ধান্ত নিতে হবে। বিশ্বের পদ্মা সেতু হবে কিনা, ঘরে ঘরে বিদ্যু হবে কিনা। এই নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে বিশ্বের সেরা স ব্যক্তির নেতৃত্ব চাই, নাকি দুর্নীতিবাজ জিয়ার পরিবারে দেশকে তুলে দিতে চাই। আজ নিজ বাড়ি রাউজান উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, জিয়ার নির্বাচন দর্শন 'দশটা হোন্ডা বিশ গুন্ডা নির্বাচন ঠান্ডা', এরশাদের দর্শন, মিডিয়া কু- প্রতিদিন টেলিভিশনে জয়যুক্ত জয়যুক্ত , খালেদার দর্শন, ' সোয়া কোটি ভূয়া ভোটার', শেখ হাসিনার দর্শন, আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব। খালেদা জিয়ার রায় প্রসঙ্গে তিনি বলেন, আমাদের নেতাদের এ রায়ের পর শিক্ষা নিতে হবে। দুর্নীতি করে কেউ রক্ষা পাবে না। আজ জনগণের ক্ষমতায়নের কারণে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাছাড়া জঙ্গীবাদ কিভাবে দমন করা যায় সেটি প্রশাসন দেখিয়ে দিয়েছে। এ সফলতা রাষ্ট্রনায়ত শেখ হাসিনার।


প্রধান বক্তা স্থানীয় এমপি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম. ফজলে করিম চৌধুরী বলেন, এই রাউজান মাস্টারদা সূর্যসেনের রাউজান, মহাকবি নবীন সেনের রাউজান, এবিএম মহিউদ্দিন চৌধুীর রাউজান, ওমর ফারুকের রাউজান, ফজলে করিমের রাউজান। রাউজানের প্রতিটা মানুষ আমরা পরিবারের সদস্য হিসেবে কাজ করি। এই রাউজান নেতা তৈরি করে, কর্মী তৈরি করে। তিনি বলেন, ওমর ফারুক একটি নাম। সারাদেশ জানেন। পৃথিবীর মানচিত্রে যুবলীগ রয়েছে। আজ যুবলীগ অনেক শক্তিশালী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের মতো রাউজানেও অনেক উন্নয়ন হচ্ছে।


চট্টগ্রামের রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আলহাজ্ব বশির উদ্দিন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব সরোয়ার্দি সিকদারের সঞ্চলনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস.এম. আল-মামুন।


সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা মিজানুর ইসলাম মিজু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ কেন্দ্রীয় । বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কাজী আনিছুর রহমান উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম. রাশেদুল আলম, দক্ষিণ জেলার সভাপতি আ.ম.ম. টিপু সুলতান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর যুবলীগের যুগ্ম-সম্পাদক ফরিদ মাহমুদ, দেলোয়ার হোসেন খোকা, নেছার আহমেদসহ জেলা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং প্রতিটি ইউনিয়নের যুবলীগের সভাপতিবৃন্দ। সম্মেলনে জমির উদ্দিন পারভেজকে সভাপতি ও এস.এম. আব্দুল জব্বার সোহেলকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবলীগ কমিটির ঘোষণা দেওয়া হয়। শুরুতে চট্টগ্রাম উত্তর জেলা এবং রাউজান উপজেলার ১৪ ইউনিয়নের সভপতি ও সাধারণ সম্পাদক সাথে নিয়ে জাতীয় সংগীতের মাধ্যমে যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, কবুতর এবং বেলুন উড়িয়ে সম্মেলনের সূচনা করেন।

User Comments

  • রাজনীতি