১৬ ফেব্রুয়ারী ২০১৯ ২০:৪:০৭
logo
logo banner
HeadLine
ইয়াবাকারবারিদের আত্মসমর্পণ: সাড়ে তিন লাখ ইয়াবা ও ৩০ অস্ত্র জমা * প্রধানমন্ত্রীকে ৯৮ দেশের সরকার ও রাষ্ট্রপ্রধান, আন্তর্জাতিক সংস্থার অভিনন্দন * বিলুপ্তি ও ক্ষমা প্রার্থনার আহবান জানিয়ে জামায়াত ছাড়লেন ব্যারিস্টার আব্দুর রাজ্জাক * বঙ্গবন্ধুকে মুছে ফেলে খুবই চালাকির সঙ্গে ভাষা আন্দোলনের ইতিহাস বিকৃত করা হয়েছিল * দ্রুতগতিতে চলছে ১০ মেগা প্রকল্প ও ১০০ অর্থনৈতিক অঞ্চলের নির্মাণকাজ * ভবিষ্যতে তরুণদের সুযোগ করে দিতে চাই - শেখ হাসিনা * একদিন আগেই শুরু হল বিশ্ব এজতেমা * ছয় দিনের সফরে প্রধানমন্ত্রী আজ জার্মানি যাচ্ছেন * ২৮ দিনে জমির নামজারি , সর্বোচ্চ ৫৩ দিনে নক্সা অনুমোদন, ভবন নির্মাণে বীমা বাধ্যতামুলক * ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত দেশ গড়তে চাই - প্রধানমন্ত্রী * ঠাকুরগাঁওয়ে বিজিবি গ্রামবাসী সংঘর্ষ, নিহত চার * কর্ণফুলী টানেল : চট্টগ্রাম হবে ওয়ান সিটি টু টাউন * ১১ মার্চ ডাকসু নির্বাচন * 'জয় বাংলা' মুক্তিযুদ্ধের স্লোগান, বীর বাঙালীর স্লোগান * সব হজযাত্রায় খরচ বেড়েছে * ডাকসু'র তফসিল আজ * অল্প জমি ও মাটি ছাড়া সবজি, ফুল, ফল উৎপাদনের প্রযুক্তিকে চাষী পর্যায়ে নিয়ে যান - কৃষিমন্ত্রী * আরও ১২২ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থীর নাম ঘোষণা * রোহিঙ্গাদের জন্য নিরাপদ বাসস্থান চায় ঢাকা * হিন্দুকুশের বরফ দ্রুত গলছে : ভেসে যাবে দশ নদীর অববাহিকা , বিপন্ন হবে ২শ' কোটি লোক * উপজেলা নির্বাচনে ৮৭ চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করল আওয়ামীলীগ, ভাইস চেয়ারম্যান প্রার্থীতা থাকবে উন্মুক্ত * জাতীয় সংসদের সংরক্ষিত আসনে আওয়ামী লীগের ঘোষনা * শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে আজ * দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবে রূপ দিতে হবে * সব ধরনের কোচিং বাণিজ্য বন্ধে সরকারের নীতিমালা বৈধ: হাইকোর্ট * সন্দ্বীপ-চট্টগ্রাম ব্রিজ নির্মাণের সম্ভাব্যতা যাচাই ও সন্দ্বীপে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় স্থাপনের আহবান জানালেন প্রধানমন্ত্রী * ২১ গুণীজনের ২১শে পদক লাভ * দুদকের ৩৩ মামলায় ৩৮৪ বছর কারাদণ্ড হয়েছিল নির্দোষ জাহালমের! * প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে - প্রধানমন্ত্রী * সব ধরনের মামলা দ্রুত নিষ্পত্তি করার তাগিদ দিলেন প্রধানমন্ত্রী *
     11,2018 Sunday at 09:48:19 Share

এখন গাছের পাতাও এমপি হতে চায়'

এখন গাছের পাতাও এমপি হতে চায়'

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, এখন গাছের পাতাও এমপি হতে চায়। তবে আমাদের জানতে হবে কোন নেতাটি ভালো। আমরা রাউজানে ফজলে করিম চৌধুরীকে একজন ভালো নেতা পেয়েছি। চট্টগ্রামের রাউজানে অনেক পরির্বতন ও উন্নয়ন হয়েছে। কি করে সম্ভব এটি স্থানীয় এমপি (ফজলে করিম) পারেন। তিনি বলেন, আগামী নির্বাচন একটি অগ্নি পরিক্ষা। এই নির্বাচন বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। বাংলাদেশের উন্নয়ন অগ্রপথে থাকবে নাকি উল্টো পথে হাটবে এই নির্বাচনের মাধ্যমে সিদ্ধান্ত নিতে হবে। বিশ্বের পদ্মা সেতু হবে কিনা, ঘরে ঘরে বিদ্যু হবে কিনা। এই নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে বিশ্বের সেরা স ব্যক্তির নেতৃত্ব চাই, নাকি দুর্নীতিবাজ জিয়ার পরিবারে দেশকে তুলে দিতে চাই। আজ নিজ বাড়ি রাউজান উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, জিয়ার নির্বাচন দর্শন 'দশটা হোন্ডা বিশ গুন্ডা নির্বাচন ঠান্ডা', এরশাদের দর্শন, মিডিয়া কু- প্রতিদিন টেলিভিশনে জয়যুক্ত জয়যুক্ত , খালেদার দর্শন, ' সোয়া কোটি ভূয়া ভোটার', শেখ হাসিনার দর্শন, আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব। খালেদা জিয়ার রায় প্রসঙ্গে তিনি বলেন, আমাদের নেতাদের এ রায়ের পর শিক্ষা নিতে হবে। দুর্নীতি করে কেউ রক্ষা পাবে না। আজ জনগণের ক্ষমতায়নের কারণে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাছাড়া জঙ্গীবাদ কিভাবে দমন করা যায় সেটি প্রশাসন দেখিয়ে দিয়েছে। এ সফলতা রাষ্ট্রনায়ত শেখ হাসিনার।


প্রধান বক্তা স্থানীয় এমপি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম. ফজলে করিম চৌধুরী বলেন, এই রাউজান মাস্টারদা সূর্যসেনের রাউজান, মহাকবি নবীন সেনের রাউজান, এবিএম মহিউদ্দিন চৌধুীর রাউজান, ওমর ফারুকের রাউজান, ফজলে করিমের রাউজান। রাউজানের প্রতিটা মানুষ আমরা পরিবারের সদস্য হিসেবে কাজ করি। এই রাউজান নেতা তৈরি করে, কর্মী তৈরি করে। তিনি বলেন, ওমর ফারুক একটি নাম। সারাদেশ জানেন। পৃথিবীর মানচিত্রে যুবলীগ রয়েছে। আজ যুবলীগ অনেক শক্তিশালী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের মতো রাউজানেও অনেক উন্নয়ন হচ্ছে।


চট্টগ্রামের রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আলহাজ্ব বশির উদ্দিন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব সরোয়ার্দি সিকদারের সঞ্চলনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস.এম. আল-মামুন।


সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা মিজানুর ইসলাম মিজু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ কেন্দ্রীয় । বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কাজী আনিছুর রহমান উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম. রাশেদুল আলম, দক্ষিণ জেলার সভাপতি আ.ম.ম. টিপু সুলতান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর যুবলীগের যুগ্ম-সম্পাদক ফরিদ মাহমুদ, দেলোয়ার হোসেন খোকা, নেছার আহমেদসহ জেলা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং প্রতিটি ইউনিয়নের যুবলীগের সভাপতিবৃন্দ। সম্মেলনে জমির উদ্দিন পারভেজকে সভাপতি ও এস.এম. আব্দুল জব্বার সোহেলকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবলীগ কমিটির ঘোষণা দেওয়া হয়। শুরুতে চট্টগ্রাম উত্তর জেলা এবং রাউজান উপজেলার ১৪ ইউনিয়নের সভপতি ও সাধারণ সম্পাদক সাথে নিয়ে জাতীয় সংগীতের মাধ্যমে যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, কবুতর এবং বেলুন উড়িয়ে সম্মেলনের সূচনা করেন।

User Comments

  • রাজনীতি