২৩ মে ২০১৮ ১:৭:৫৬
logo
logo banner
HeadLine
অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই * রোহিঙ্গাক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া * রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের দল ঘোষণা আর্জেন্টিনার * গত দুইরাতে বন্দুকযুদ্ধে নিহত ১৪ মাদক ব্যবসায়ী * নাইক্ষ্যংছড়িতে মাটি কাটার সময় পাহাড় ধসে নারীসহ নিহত ৫ * জামায়াত-শিবিরের 'তাকিয়া' কৌশল! * ভাসানচরে যাচ্ছে ১ লাখ রোহিঙ্গা * ইন্টারনেটে ধীরগতি, থাকবে ৪ দিন * গণমানুষের জন্য শেখ হাসিনার লড়াই * বিবাহবন্ধনে আবদ্ধ হলেন প্রিন্স হ্যারি ও অভিনেত্রী মেগান মর্কেল * সন্দ্বীপে বজ্রপাতে নিহত ২, আহত ২ * চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে হচ্ছে কঠোর আইন * টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলিতে নিহত ১০ * ৩ মাসে ৫৮ কোটি ভূয়া একাউন্ট ডিলিট করেছে ফেইসবুক * দেশের কল্যাণে যা কিছু ইতিবাচক মিডিয়ায় তা তুলে ধরা উচিত * দলের নতুন নেতৃত্বের কথা ভাবা উচিত - শেখ হাসিনা * স্বাগতম মাহে রমাজান * আরও দুই মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানোর নির্দেশ * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের সাঁইত্রিশ বছর ॥ কী পেল বাংলাদেশ * এ দেশ মুক্তিযোদ্ধা ও শহীদদের উত্তরসূরিদের, রাজাকারের সন্তানদের নয় * দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, শুক্রবার রোজা শুরু * জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন বহাল * তালুকদার আব্দুল খালেক খুলনার মেয়র * রমজানে স্বাস্থ্যকর খাবার * কেসিসি নির্বাচনে আওয়ামীলীগ এগিয়ে: ২৮৯ কেন্দ্রের মাঝে ১৫২ কেন্দ্রে নৌকা ৮৯৮০৯ ধানের শীষ ৬০৭৭৫ ভোট * খুলনায় ভোট গ্রহণ চলছে, ভোট দিলেন খালেক ও মঞ্জু * এবার যমজ পুত্র সন্তানের জনক হলেন রেলমন্ত্রী * ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখবেন? * ১৫ বছরে নির্মাণ ব্যয়ের তিনগুণ টাকা উঠে আসবে * যে ব্যবস্থাপত্রে রোজা নষ্ট হয় না *
     11,2018 Sunday at 09:48:19 Share

এখন গাছের পাতাও এমপি হতে চায়'

এখন গাছের পাতাও এমপি হতে চায়'

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, এখন গাছের পাতাও এমপি হতে চায়। তবে আমাদের জানতে হবে কোন নেতাটি ভালো। আমরা রাউজানে ফজলে করিম চৌধুরীকে একজন ভালো নেতা পেয়েছি। চট্টগ্রামের রাউজানে অনেক পরির্বতন ও উন্নয়ন হয়েছে। কি করে সম্ভব এটি স্থানীয় এমপি (ফজলে করিম) পারেন। তিনি বলেন, আগামী নির্বাচন একটি অগ্নি পরিক্ষা। এই নির্বাচন বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। বাংলাদেশের উন্নয়ন অগ্রপথে থাকবে নাকি উল্টো পথে হাটবে এই নির্বাচনের মাধ্যমে সিদ্ধান্ত নিতে হবে। বিশ্বের পদ্মা সেতু হবে কিনা, ঘরে ঘরে বিদ্যু হবে কিনা। এই নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে বিশ্বের সেরা স ব্যক্তির নেতৃত্ব চাই, নাকি দুর্নীতিবাজ জিয়ার পরিবারে দেশকে তুলে দিতে চাই। আজ নিজ বাড়ি রাউজান উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, জিয়ার নির্বাচন দর্শন 'দশটা হোন্ডা বিশ গুন্ডা নির্বাচন ঠান্ডা', এরশাদের দর্শন, মিডিয়া কু- প্রতিদিন টেলিভিশনে জয়যুক্ত জয়যুক্ত , খালেদার দর্শন, ' সোয়া কোটি ভূয়া ভোটার', শেখ হাসিনার দর্শন, আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব। খালেদা জিয়ার রায় প্রসঙ্গে তিনি বলেন, আমাদের নেতাদের এ রায়ের পর শিক্ষা নিতে হবে। দুর্নীতি করে কেউ রক্ষা পাবে না। আজ জনগণের ক্ষমতায়নের কারণে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাছাড়া জঙ্গীবাদ কিভাবে দমন করা যায় সেটি প্রশাসন দেখিয়ে দিয়েছে। এ সফলতা রাষ্ট্রনায়ত শেখ হাসিনার।


প্রধান বক্তা স্থানীয় এমপি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম. ফজলে করিম চৌধুরী বলেন, এই রাউজান মাস্টারদা সূর্যসেনের রাউজান, মহাকবি নবীন সেনের রাউজান, এবিএম মহিউদ্দিন চৌধুীর রাউজান, ওমর ফারুকের রাউজান, ফজলে করিমের রাউজান। রাউজানের প্রতিটা মানুষ আমরা পরিবারের সদস্য হিসেবে কাজ করি। এই রাউজান নেতা তৈরি করে, কর্মী তৈরি করে। তিনি বলেন, ওমর ফারুক একটি নাম। সারাদেশ জানেন। পৃথিবীর মানচিত্রে যুবলীগ রয়েছে। আজ যুবলীগ অনেক শক্তিশালী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের মতো রাউজানেও অনেক উন্নয়ন হচ্ছে।


চট্টগ্রামের রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আলহাজ্ব বশির উদ্দিন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব সরোয়ার্দি সিকদারের সঞ্চলনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস.এম. আল-মামুন।


সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা মিজানুর ইসলাম মিজু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ কেন্দ্রীয় । বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কাজী আনিছুর রহমান উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম. রাশেদুল আলম, দক্ষিণ জেলার সভাপতি আ.ম.ম. টিপু সুলতান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর যুবলীগের যুগ্ম-সম্পাদক ফরিদ মাহমুদ, দেলোয়ার হোসেন খোকা, নেছার আহমেদসহ জেলা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং প্রতিটি ইউনিয়নের যুবলীগের সভাপতিবৃন্দ। সম্মেলনে জমির উদ্দিন পারভেজকে সভাপতি ও এস.এম. আব্দুল জব্বার সোহেলকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবলীগ কমিটির ঘোষণা দেওয়া হয়। শুরুতে চট্টগ্রাম উত্তর জেলা এবং রাউজান উপজেলার ১৪ ইউনিয়নের সভপতি ও সাধারণ সম্পাদক সাথে নিয়ে জাতীয় সংগীতের মাধ্যমে যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, কবুতর এবং বেলুন উড়িয়ে সম্মেলনের সূচনা করেন।

User Comments

  • রাজনীতি