২৩ মে ২০১৮ ১:৩২:৫৪
logo
logo banner
HeadLine
অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই * রোহিঙ্গাক্যাম্পে প্রিয়াঙ্কা চোপড়া * রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের দল ঘোষণা আর্জেন্টিনার * গত দুইরাতে বন্দুকযুদ্ধে নিহত ১৪ মাদক ব্যবসায়ী * নাইক্ষ্যংছড়িতে মাটি কাটার সময় পাহাড় ধসে নারীসহ নিহত ৫ * জামায়াত-শিবিরের 'তাকিয়া' কৌশল! * ভাসানচরে যাচ্ছে ১ লাখ রোহিঙ্গা * ইন্টারনেটে ধীরগতি, থাকবে ৪ দিন * গণমানুষের জন্য শেখ হাসিনার লড়াই * বিবাহবন্ধনে আবদ্ধ হলেন প্রিন্স হ্যারি ও অভিনেত্রী মেগান মর্কেল * সন্দ্বীপে বজ্রপাতে নিহত ২, আহত ২ * চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে হচ্ছে কঠোর আইন * টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলিতে নিহত ১০ * ৩ মাসে ৫৮ কোটি ভূয়া একাউন্ট ডিলিট করেছে ফেইসবুক * দেশের কল্যাণে যা কিছু ইতিবাচক মিডিয়ায় তা তুলে ধরা উচিত * দলের নতুন নেতৃত্বের কথা ভাবা উচিত - শেখ হাসিনা * স্বাগতম মাহে রমাজান * আরও দুই মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানোর নির্দেশ * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের সাঁইত্রিশ বছর ॥ কী পেল বাংলাদেশ * এ দেশ মুক্তিযোদ্ধা ও শহীদদের উত্তরসূরিদের, রাজাকারের সন্তানদের নয় * দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, শুক্রবার রোজা শুরু * জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন বহাল * তালুকদার আব্দুল খালেক খুলনার মেয়র * রমজানে স্বাস্থ্যকর খাবার * কেসিসি নির্বাচনে আওয়ামীলীগ এগিয়ে: ২৮৯ কেন্দ্রের মাঝে ১৫২ কেন্দ্রে নৌকা ৮৯৮০৯ ধানের শীষ ৬০৭৭৫ ভোট * খুলনায় ভোট গ্রহণ চলছে, ভোট দিলেন খালেক ও মঞ্জু * এবার যমজ পুত্র সন্তানের জনক হলেন রেলমন্ত্রী * ডায়াবেটিস রোগীরা কি রোজা রাখবেন? * ১৫ বছরে নির্মাণ ব্যয়ের তিনগুণ টাকা উঠে আসবে * যে ব্যবস্থাপত্রে রোজা নষ্ট হয় না *
     12,2018 Monday at 09:26:54 Share

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে?

ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা মেয়েটি কে?

একটি হাস্যোজ্জ্বল মুখের কিশোরীর চোখ ঘুরে গেল এক হাস্যোজ্জ্বল কিশোরের দিকে। বিগলিত কিশোর সুকৌশলে নিজের হাসামাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিলেন। নিমিষেই ওই কিশোরী প্রথমে এক ভ্রু পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিলেন। রীতিমতো বিস্ময়কর।


 



এরপর ওই কিশোরও একইভাবে নিজের দুই ভ্রু নাচিয়ে দিলেন। এরপর মেয়েটির কর্মকাণ্ডে অবাক হবার পালা। কেননা মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিলেন। ছেলেটি অবিশ্বাস্যভাবে ঘুরে মুখ লুকালেন বন্ধুর কাছে। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা।


 


গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দৃশ্য। মুহূর্তেই ছড়িয়ে পড়া ওই কিশোরীর পরিচয় জানতে আগ্রহী হয়ে উঠেছে নেটিজেনরা। কে এই মেয়ে?


 


জানা গেছে, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন অভিনেত্রী। মূলত এটি একটি সিনেমার গানের দৃশ্য। যার নাম ‘ওরু আদার লাভ’। ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু।


 



 


আর ছড়িয়ে পরা ওই ভিডিওটুকু একটি গানের অংশ। গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি, অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য।


 


অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।

User Comments

  • আরো