২৩ এপ্রিল ২০১৮ ০:৬:০৪
logo
logo banner
HeadLine
আজ বিশ্ব ধরিত্রী দিবস * বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করেছেন তারেক রহমান! * ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের স্বপ্ন পূরণ হতে চলেছে * রাজাকারের সন্তানদের চাকরিতে অযোগ্য ঘোষণার দাবি * শিশু ধর্ষণে মৃত্যুদণ্ডের আইন করছে ভারত * সন্দ্বীপে জামাত নেতাসহ ২ পলাতক আসামী গ্রেফতার * হালদায় ডিম ছেড়েছে মা মাছ, চলছে ডিম আহরণ ও রেণু ফোটানোর প্রক্রিয়া * হাজার হাজার কোটি টাকা রেমিটেন্স হিসেবে বিদেশী কর্মীরা নিয়ে যাচ্ছে * রোহিঙ্গাদের ফিরিয়ে নিন , রাখাইনে রোহিঙ্গাদের ওপর গণহারে মানবাধিকার লঙ্ঘনকারী অপরাধীদের বিচার করতে হবে -কমনওয়েলথ * আসছে মাসে এলএনজি পাবেন গ্রাহকরা * কোটা নিয়ে কথকতা! * সমৃদ্ধ বাংলাদেশের রূপকার শেখ হাসিনা * খুলেছে শ্রমবাজার, কর্মী নিয়োগে শীঘ্রই চাহিদাপত্র পাঠাবে আমিরাত * অতিক্রান্ত নববর্ষ ॥ সামনে সতর্কতা * সাধারণ ছাত্রদের সঙ্গে প্রতারণা করা হয়েছে * সৌদি আরবে অগ্নিকাণ্ডে ৬ বাংলাদেশি নিহত * এশীয় অঞ্চলের ভবিষ্যতের মূল চাবিকাঠি হচ্ছে শান্তিপূর্ণ ও স্থিতিশীলতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা * ৮-৪-৪-৪-৪-৮ * আমাদের উন্নয়ন ও স্বাধীনতার শত্রু-মিত্র * ঋণ জালিয়াতির মামলায় ওরিয়েন্টাল ব্যাংকের পাঁচ কর্মকর্তার ৬৮ বছরের কারাদণ্ড * মুজিবনগর দিবসের স্মৃতিকথা * বাংলাদেশ সরকারের জন্ম কাহিনী * মুজিবনগর দিবস আজ * সরকার মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিচ্ছে: প্রধানমন্ত্রী * ৮ দিনের সরকারী সফরের প্রক্কালে দাম্মাম পৌঁছেছেন প্রধানমন্ত্রী * স্বাধীন মত প্রকাশ বন্ধে ডিজিটাল আইন করা হয়নি: জয় * টঙ্গীতে কমিউটার ট্রেন লাইনচ্যুত, নিহত ৫ আহত ৩৫ * বিতর্কিত এমপিদের তালিকা তৈরি করছে আওয়ামী লীগ * স্বাস্থ্যবীমার আওতায় আসছে সব নাগরিক * আজ পবিত্র শবে মেরাজ *
     30,2018 Friday at 22:58:08 Share

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

আজ বিকেলে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল দিয়ে বয়ে যায় কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি।  ঢাকায় বিকেলে  হঠাৎ করেই আকাশ কালো হয়ে শুরু হয় ঝড় শুরু হয়। তীব্র ধূলিঝড়ের সাথে শুরু হয় প্রচণ্ড শব্দে বৃষ্টিপাত।



এদিকে দুপুরের দিকে বজ্রপাত ও শিলাবৃষ্টিতে রংপুরের বদরগঞ্জ ও গঙ্গাচড়ায় শামিম ও নয়া মিয়া নামে দুইজন মারা গেছেন। আহত হয়েছে অন্তত ৫০ জন।


দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে উপজেলার হাজার হাজার বাড়ি-ঘর, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠান। শিলাবৃষ্টিতে সৈয়দ আলী নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেক নারী-পুরুষ।


এসময় কিশোরগঞ্জের ভবানীপুরেও বজ্রপাতে আরো একজন নিহত হয়েছে।


ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টিতে উত্তরবঙ্গে বোরো ধানক্ষেত, ভুট্টাসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


নাটোরের গুরুদাসপুরে বজ্রপাতে ৯ জন গুরুতর আহত হয়েছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।


নীলফামারীতে শিলাবৃষ্টিতে  ডোমার ও ডিমলা উপজেলার প্রায় ২০ হাজার টিনের ঘর ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


শুক্রবার দুপুরে রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও, নীলফামারী, দিনাজপুরে, কুড়িগ্রাম ও পঞ্চগড়ে শিলা বৃষ্টিসহ প্রবল বেগে কালবৈশাখি ঝড় বয়ে যায়।  


 

User Comments

  • সারাদেশ