২০ মার্চ ২০১৯ ১৭:৫৮:৪০
logo
logo banner
HeadLine
পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু, ২১ মার্চ বসছে নবম স্প্যান * ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি শুরু, দোয়া প্রার্থনা * নিউজিল্যান্ডের পর অস্ট্রেলিয়া ভ্রমণেও সতর্কতা জারি করল বাংলাদেশ * বাকশাল ছিলো সর্বোত্তম পন্থা, বাকশাল থাকলে নির্বাচন নিয়ে প্রশ্ন উঠতো না - প্রধানমন্ত্রী * নিউ জিল্যান্ডে ভ্রমণ সতর্কতা জারি করেছে বাংলাদেশ * নির্বাচন শেষে ফেরার পথে বাঘাইছড়িতে গুলিতে প্রিজাইডিং অফিসারসহ নিহত ৬ * '৩০ সেকেন্ড এদিক-ওদিক হলেই আমাদের লাশ দেশে ফিরতো' * বাংলাদেশের বিপ্লব, স্বাধীনতা সংগ্রাম এবং জাতির পিতার নেতৃত্ব * যেখানে জনক তুমি মৃত্যুঞ্জয়ী * বঙ্গবন্ধুর জন্মদিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * বাঙালির একমাত্র মহানায়ক * ক্রাইস্টচার্চে হামলায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক এবং নিন্দা, সারাদেশে নিরাপত্তা জোরদার * ক্রাইস্টচার্চে হামলায় ৩ বাংলাদেশীসহ নিহতের সংখ্যা বেড়ে ৪৯ * বিশ্বজুড়ে ফেইসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে * একদিনে চার রকম কথা বললেন নুর * রোহিঙ্গাদের কোথায় রাখা হবে তা বাংলাদেশের নিজস্ব বিষয় * শিক্ষার জন্য শিশুদের অতিরিক্ত চাপ দেওয়া উচিত নয়: প্রধানমন্ত্রী * ওবায়দুল কাদেরের অবস্থার আরও উন্নতি, আইসিইউ থেকে নেয়া হয়ছে কেবিনে * ডাকসু নির্বাচন : ভিপি নুর, জিএস রাব্বানী * সিইসির খন্ডিত বক্তব্য নিয়ে বিতর্ক করা উচিত নয় - মাহবুব-উল আলম হানিফ * প্রথম ধাপের উপজেলা নির্বাচন: আ.লীগ ৫৫, অন্যান্য ২৩, স্থগিত ৯ * আহমদ শফীকে নিয়ে মেননের বক্তব্য একপাঞ্জ চাইলেন কাজী ফিরোজ রশীদ * ডাকসু নির্বাচন কাল: একনজরে প্যানেল পরিচিতি * আত্মত্যাগ ছাড়া কোনো কিছু অর্জন সম্ভব না : প্রধানমন্ত্রী * লাইফটাইম কন্ট্রিবিউশন ফর উইমেন এম্পাওয়ারমেন্ট পদক পেলেন শেখ হাসিনা * চট্টগ্রাম ও কক্সবাজার ঘিরে উন্নয়ন মহাযজ্ঞ, খুলে যাচ্ছে বিনিয়োগের অফুরান দুয়ার * ৩৫ বিলিয়ন ডলার বিনিয়োগ চেয়ে সৌদির সাথে বিদ্যুত, জ্বালানি ও জনশক্তিসহ কয়েকটি এবং সমঝোতা স্মারক সই * কৃত্রিম সাপোর্ট ছাড়াই স্বাভাবিকভাবে কাজ করছে ওবায়দুল কাদেরের হৃদপিন্ড * ৭ মার্চের ভাষণে বঙ্গবন্ধুর আত্মপ্রত্যয়ের স্বরূপ * ওবায়দুল কাদেরের অবস্থার কিছুটা উন্নতি, করা হবে বাইপাস সার্জারি *
     30,2018 Friday at 22:58:08 Share

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

আজ বিকেলে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল দিয়ে বয়ে যায় কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি।  ঢাকায় বিকেলে  হঠাৎ করেই আকাশ কালো হয়ে শুরু হয় ঝড় শুরু হয়। তীব্র ধূলিঝড়ের সাথে শুরু হয় প্রচণ্ড শব্দে বৃষ্টিপাত।



এদিকে দুপুরের দিকে বজ্রপাত ও শিলাবৃষ্টিতে রংপুরের বদরগঞ্জ ও গঙ্গাচড়ায় শামিম ও নয়া মিয়া নামে দুইজন মারা গেছেন। আহত হয়েছে অন্তত ৫০ জন।


দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে উপজেলার হাজার হাজার বাড়ি-ঘর, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠান। শিলাবৃষ্টিতে সৈয়দ আলী নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেক নারী-পুরুষ।


এসময় কিশোরগঞ্জের ভবানীপুরেও বজ্রপাতে আরো একজন নিহত হয়েছে।


ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টিতে উত্তরবঙ্গে বোরো ধানক্ষেত, ভুট্টাসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


নাটোরের গুরুদাসপুরে বজ্রপাতে ৯ জন গুরুতর আহত হয়েছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।


নীলফামারীতে শিলাবৃষ্টিতে  ডোমার ও ডিমলা উপজেলার প্রায় ২০ হাজার টিনের ঘর ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


শুক্রবার দুপুরে রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও, নীলফামারী, দিনাজপুরে, কুড়িগ্রাম ও পঞ্চগড়ে শিলা বৃষ্টিসহ প্রবল বেগে কালবৈশাখি ঝড় বয়ে যায়।  


 

User Comments

  • সারাদেশ