১৭ জুলাই ২০১৮ ১১:২৮:৪২
logo
logo banner
HeadLine
মুক্তিযুদ্ধপন্থী জোটকে কেন ভোট দিতে হবে? * 'জাতীয় ডিজিটাল কমার্স নীতিমালা, ২০১৮' এর খসড়া মন্ত্রীসভায় অনুমোদন * জেল ও জরিমানার বিধান রেখে 'মানসিক স্বাস্থ্য আইন'- ২০১৮ এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা * ১২.৬ বিলিয়ন ডলারের ৪৭ প্রকল্প পিপিপি'তে অনুমোদন * সমুদ্রবন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত * সন্দ্বীপে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই * রাশিয়া বিশ্বকাপ : পুরস্কার জিতলেন যারা * ক্রোয়েশিয়ার স্বপ্ন ভেংগে বিশ্বকাপ জিতে নিল ফ্রান্স * মহা টুর্ণামেন্টের মহা ফাইনাল আজ * টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশের নারীরা * হজ ফ্লাইট শুরু * রাশিয়া বিশ্বকাপে বেলজিয়াম তৃতীয় * 'বিদ্যুৎ উৎপাদনে মহাপরিকল্পনার অংশই রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ' - প্রধাণমন্ত্রী * বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে নৌযানগুলোতে নিরবচ্ছিন্ন টেলিযোগাযোগ থাকবে * তৃতীয় স্থান নির্ধারণী ইংল্যান্ড-বেলজিয়াম ম্যাচ আজ * ভারতীয় ভিসায় ই-টোকেন থাকছে না * মাদক ব্যবসায়ী ও অর্থ লগ্নিকারীর মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন হচ্ছে - সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী * আন্তর্জাতিক গণিত অলিম্পিয়াডে বাংলাদেশির প্রথম স্বর্ণপদক জয় * সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সম্ভাব্য তারিখ নির্ধারণ * শেষ হলো ২০১৮-১৯ অর্থবছরের বাজেট অধিবেশন * কেবল ভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, হাইকোর্টের রায়ের কারণে মুক্তিযোদ্ধা কোটা বাতিল সম্ভব নয়: সংসদে প্রধানমন্ত্রী * স্বাধীনতা : নানান বিভাজনে * মুক্তিযোদ্ধাদের ৩০ ভাগ কোটায় হাত দিতে হলে সরকারকে আগে রিভিউ করে আদালতের রায় পক্ষে নিতে হবে - আকম মোজাম্মেল হক * আমরা চাই দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকুক : সংসদে প্রধানমন্ত্রী * ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে ক্রোয়েশিয়া * ইসলাম পবিত্র ধর্ম, শান্তির ধর্ম, এই ধর্মকে প্রশ্নবিদ্ধ করার অধিকার কারও নেই- শেখ হাসিনা * কাকে রেখে কাকে বাঁচাবে বিএনপি? * রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো * ফিফা বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর ফাইনালে ফ্রান্স * অক্টোবরের শেষ দিকে সংসদ নির্বাচনের তফসিল *
     30,2018 Friday at 22:58:08 Share

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

আজ বিকেলে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল দিয়ে বয়ে যায় কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি।  ঢাকায় বিকেলে  হঠাৎ করেই আকাশ কালো হয়ে শুরু হয় ঝড় শুরু হয়। তীব্র ধূলিঝড়ের সাথে শুরু হয় প্রচণ্ড শব্দে বৃষ্টিপাত।



এদিকে দুপুরের দিকে বজ্রপাত ও শিলাবৃষ্টিতে রংপুরের বদরগঞ্জ ও গঙ্গাচড়ায় শামিম ও নয়া মিয়া নামে দুইজন মারা গেছেন। আহত হয়েছে অন্তত ৫০ জন।


দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে উপজেলার হাজার হাজার বাড়ি-ঘর, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠান। শিলাবৃষ্টিতে সৈয়দ আলী নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেক নারী-পুরুষ।


এসময় কিশোরগঞ্জের ভবানীপুরেও বজ্রপাতে আরো একজন নিহত হয়েছে।


ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টিতে উত্তরবঙ্গে বোরো ধানক্ষেত, ভুট্টাসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


নাটোরের গুরুদাসপুরে বজ্রপাতে ৯ জন গুরুতর আহত হয়েছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।


নীলফামারীতে শিলাবৃষ্টিতে  ডোমার ও ডিমলা উপজেলার প্রায় ২০ হাজার টিনের ঘর ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


শুক্রবার দুপুরে রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও, নীলফামারী, দিনাজপুরে, কুড়িগ্রাম ও পঞ্চগড়ে শিলা বৃষ্টিসহ প্রবল বেগে কালবৈশাখি ঝড় বয়ে যায়।  


 

User Comments

  • সারাদেশ