১৯ সেপ্টেম্বর ২০১৮ ৫:৩৯:৫১
logo
logo banner
HeadLine
শেষ পর্যন্ত দফারফার কর্মসূচি * চাই দলীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচনের নতুন ইতিহাস * বিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্ত, জোটের খসড়া তালিকা প্রকাশ * ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষনার দিন নির্ধারণ আজ * দলীয় সরকারের অধীনেও সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব - টিআইবি * নবম থেকে ত্রয়োদশ গ্রেডের সরকারী চাকুরীতে কোটা থাকছে না * সময়মতো এবং সুষ্ঠুভাবেই নির্বাচন হবে: ড. গওহর * ড্রাইভারের লাইসেন্স না থাকলে স্টার্ট নেবে না গাড়ি, হেলমেট ছাড়া মোটরবাইক * যাকে খুশি তাকে ভোট নয়: শাহরিয়ার কবির * লঘু অপরাধে আটকরা প্রধানমন্ত্রীর নির্দেশে মুক্তি পাচ্ছে * সংসদ ভেঙে নির্দলীয় সরকার গঠন অসাংবিধানিক: ওবায়দুল কাদের * আসনভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি করবে আওয়ামীলীগ * জনগণ আবারও নৌকায় ভোট দেবে: শেখ হাসিনা * চট্টগ্রাম আওয়ামী লীগে অসন্তোষ, হাইব্রিড ও নব্যদের কারণে অবহেলিত পরীক্ষিত নেতারা * এশিয়া কাপ ক্রিকেটের উদ্বোধনী ম্যাচ, প্রতিশোধ নয় লংকানদের বিপক্ষে জয় চান টাইগাররা * 'প্রবৃদ্ধি ছাড়াবে ৮ শতাংশ' * মানব উন্নয়ন সূচকে তিন ধাপ অগ্রগতি বাংলাদেশের * মুক্তিযোদ্ধারা বছরে পাঁচটি উৎসব ভাতা পাবেন * এমপিকে দেখে উপজেলা পরিষদের সভা বর্জন করলেন ইউপি চেয়ারম্যানরা * ভোটারের চোখে শেখ হাসিনাই বিশ্বস্ত * দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে যাওয়াই সরকারের লক্ষ্য : প্রধানমন্ত্রী * সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে কমিশনকে সরকার প্রয়োজনীয় সহযোগিতা দিবে : শেখ হাসিনা * শেয়ার বাজারের উন্নয়নে প্রধানমন্ত্রীর ৭ দফা সুপারিশ * পৃথিবীর সব দেশের রাজধানীতে যানজটের সমস্যা রয়েছে : প্রধানমন্ত্রী * একনেকের সভায় ১৭ হাজার ৭৮৬ কোটি ৯৫ লাখ টাকার মোট ১৮ প্রকল্প অনুমোদন, অল্প সময়ের মধ্যে সন্দীপের সব জনগণ বিদ্যুত পাবে * বর্তমান ঋণখেলাপী ২ লাখ ৩০ হাজার ৬৫৮, ১০০ জনের তালিকা দিলেন অর্থমন্ত্রী * আমার ছোট আপা * উচ্চ শিক্ষা নিয়ে কেউ যেন অভিজাত বেকারে পরিণত না হয় * ইন্টারনেটের গুজব শনাক্তকরণ ও নিরসন কেন্দ্র * ভরসা রাখুন শেখ হাসিনায় *
     30,2018 Friday at 22:58:08 Share

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

দেশের বিভিন্ন অঞ্চলে ঝড় ও শিলাবৃষ্টি , নিহত চার, আহত শতাধিক

আজ বিকেলে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চল দিয়ে বয়ে যায় কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টি।  ঢাকায় বিকেলে  হঠাৎ করেই আকাশ কালো হয়ে শুরু হয় ঝড় শুরু হয়। তীব্র ধূলিঝড়ের সাথে শুরু হয় প্রচণ্ড শব্দে বৃষ্টিপাত।



এদিকে দুপুরের দিকে বজ্রপাত ও শিলাবৃষ্টিতে রংপুরের বদরগঞ্জ ও গঙ্গাচড়ায় শামিম ও নয়া মিয়া নামে দুইজন মারা গেছেন। আহত হয়েছে অন্তত ৫০ জন।


দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে উপজেলার হাজার হাজার বাড়ি-ঘর, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠান। শিলাবৃষ্টিতে সৈয়দ আলী নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেক নারী-পুরুষ।


এসময় কিশোরগঞ্জের ভবানীপুরেও বজ্রপাতে আরো একজন নিহত হয়েছে।


ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টিতে উত্তরবঙ্গে বোরো ধানক্ষেত, ভুট্টাসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


নাটোরের গুরুদাসপুরে বজ্রপাতে ৯ জন গুরুতর আহত হয়েছে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।


নীলফামারীতে শিলাবৃষ্টিতে  ডোমার ও ডিমলা উপজেলার প্রায় ২০ হাজার টিনের ঘর ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।


শুক্রবার দুপুরে রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও, নীলফামারী, দিনাজপুরে, কুড়িগ্রাম ও পঞ্চগড়ে শিলা বৃষ্টিসহ প্রবল বেগে কালবৈশাখি ঝড় বয়ে যায়।  


 

User Comments

  • সারাদেশ