২০ জুলাই ২০১৮ ২১:৫৪:৫২
logo
logo banner
HeadLine
কাল প্রধানমন্ত্রীকে আওয়ামীলীগের গণসংবর্ধনা * সাগর উত্তাল, ৩ নং সতর্ক সংকেত * প্রধানমন্ত্রীর কাছে এইচএসসির ফল হস্তান্তর * রোহিঙ্গাদের নিজ দেশে ফেরা ও আগামী নির্বাচন * এইচএসসির ফল প্রকাশিত হচ্ছে আজ * বিশ্বে মৎস্য উৎপাদনে চীন ও ভারতের পরেই বাংলাদেশের অবস্থান * সোনালী ব্যাগটা পলিথিনের বিকল্প হিসেবে ব্যবহার করতে পারি - প্রধানমন্ত্রী * ৩০ লক্ষ শহিদের স্মরণে ৩০ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন প্রধাণমন্ত্রী * জার্মান কোম্পানি ভ্যারিডোস জিএমবিএইচ পাচ্ছে ই-পাসপোর্টের কাজ * স্বর্ণে অনিয়ম হয়নি, স্বর্ণকারের ভুলে বাংলা ইংরেজি মিশ্রনে '৪০' হয়ে গেছে '৮০' : বাংলাদেশ ব্যাংক * আমরা সকলেই কি কর্পোরেট ম্যাডনেসে ভুগছি? * ৩৮ বীরাঙ্গনাকে মুক্তিযোদ্ধা হিসাবে স্বীকৃতি * জনগণ ভোট দিলে ক্ষমতায় আবার আসবো, নয়তো আসবো না : প্রধানমন্ত্রী * মুক্তিযুদ্ধপন্থী জোটকে কেন ভোট দিতে হবে? * 'জাতীয় ডিজিটাল কমার্স নীতিমালা, ২০১৮' এর খসড়া মন্ত্রীসভায় অনুমোদন * জেল ও জরিমানার বিধান রেখে 'মানসিক স্বাস্থ্য আইন'- ২০১৮ এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা * ১২.৬ বিলিয়ন ডলারের ৪৭ প্রকল্প পিপিপি'তে অনুমোদন * সমুদ্রবন্দরসমূহে ৩ নম্বর সতর্ক সংকেত * সন্দ্বীপে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই * রাশিয়া বিশ্বকাপ : পুরস্কার জিতলেন যারা * ক্রোয়েশিয়ার স্বপ্ন ভেংগে বিশ্বকাপ জিতে নিল ফ্রান্স * মহা টুর্ণামেন্টের মহা ফাইনাল আজ * টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশের নারীরা * হজ ফ্লাইট শুরু * রাশিয়া বিশ্বকাপে বেলজিয়াম তৃতীয় * 'বিদ্যুৎ উৎপাদনে মহাপরিকল্পনার অংশই রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ' - প্রধাণমন্ত্রী * বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে নৌযানগুলোতে নিরবচ্ছিন্ন টেলিযোগাযোগ থাকবে * তৃতীয় স্থান নির্ধারণী ইংল্যান্ড-বেলজিয়াম ম্যাচ আজ * ভারতীয় ভিসায় ই-টোকেন থাকছে না * মাদক ব্যবসায়ী ও অর্থ লগ্নিকারীর মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন হচ্ছে - সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী *
     05,2018 Thursday at 22:57:04 Share

সন্দ্বীপে আইসিটি মন্ত্রীর ঝটিকা সফর

সন্দ্বীপে আইসিটি মন্ত্রীর ঝটিকা সফর

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী মোস্তফা জব্বার আজ এক ঝটিকা সফরে সন্দ্বীপ আসেন। এই সফরে তিনি সন্দ্বীপের একমাত্র টিএন্ডটি ভবন পরিদর্শন করেন। তার সফর সংগী হিসাবে ছিলেন বিটিআরসি’র চেয়ারম্যান ডঃ শাজাহান মাহমুদ।


মন্ত্রী জানান, সারা দেশে ইন্টারনেট সুবিধা ছড়িয়ে দিতে শেখ হাসিনা সরকারের চলমান কার্যক্রমের অংশ হিসাবে তিনি এ সফরে আসেন। তিনি জানান, সাধারণ গ্রাহক থেকে শুরু করে স্কুল পর্যায়ে প্রতিটি শিক্ষার্থীর কাছে দ্রুত গতির ইন্টারনেট পৌঁছে দিতে কাজ করছে সরকার। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহযোগীতায় অপ্টিক্যাল ফাইবারের মাধ্যমে অথবা শীঘ্রই স্থাপিত হতে যাওয়া বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে দেশের প্রত্যান্ত এলাকায় ব্রডব্যান্ড ইন্টারনেট পৌছে দেয়া হবে।


সন্দ্বীপের নির্বাহী কর্মকর্তা নুরুল হুদা টেলিটক নেটওয়ার্ক এর প্রয়োজনীয়তা তুলে ধরে মন্ত্রীকে সন্দ্বীপকে টেলিটক নেটওয়ার্ক এর আওতায় আনার অনুরোধ করেন। বিকাল ৪ ঘটিকায় সন্দ্বীপ পৌরসভার নাজিরহাটস্থ টিএন্ডটি ভবনে আয়োজিত এ আলোচনা সভায় তিনি এ আহবান জানান। স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ, টিএন্ডটির কর্মকর্তা কর্মচারী ও সাংবাদকর্মিগন এ সময় উপস্থিত ছিলেন।


এর আগে দুপুর ২ টায় সফরসঙ্গীদের নিয়ে মন্ত্রী হেলিকপ্টার যোগে সন্দ্বীপ আসেন। সংক্ষিপ্ত সফর শেষে বিকাল ৫টায় তিনি ঢাকায় ফিরেন। সফরকালে তিনি সম্প্রতি স্থাপিত পিডিবির সাবমেরিন ক্যাবল সাবস্টেশনও পরিদর্শন করেন।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন