১৭ নভেম্বর ২০১৮ ৯:১:৪৬
logo
logo banner
HeadLine
সোমবারের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত, এক সপ্তাহের মধ্যে জোটের আসন ভাগাভাগি * অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে গণমাধ্যমের সহযোগিতা চেয়েছে ঐক্যফ্রন্ট * নভেম্বরের শেষে ঝেঁকে বসতে পারে শীত * কাল ১৪ দলের সভা * মনোনয়ন চূড়ান্ত করার মূল আলোচনা এখনো শুরু হয়নি, চলছে জরিপ রিপোর্ট বিশ্লেষন - ওবায়দুল কাদের * মুক্তি পেল 'হাসিনা: অ্যা ডটারস টেল' ডকু চলচিত্র * সন্দ্বীপে জাতীয় গ্রীডের বিদ্যুৎ সঞ্চালন শুরু * দলীয় নেতা-কর্মীদের জন্য নির্বাচন উৎসব নয়, পরীক্ষা * সফরকারী জিম্বাবুয়ের বিরুদ্ধে ২য় টেস্ট জয়ে সিরিজে সমতা * 'ষড়যন্ত্র চলছে সবাই সতর্ক থাকুন, বিদ্রোহী হলে আজীবন বহিষ্কার' - মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী * বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় 'গাজা', ২ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত * এক আসনেই ৫২ মনোনয়ন,৭টিতে ১টি করে, আওয়ামীলীগের মোট ফরম বিক্রি ৪০২৩ * বংগবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার মধ্য দিয়ে সন্দ্বীপের মনোনয়ন প্রত্যাশীরা একত্র হয়ে ফরম জমা দিলেন * আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার কাল * ৭ দিন পেছালো নির্বাচন, ৩০ ডিসেম্বর ভোট * অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করা সরকারের উদ্দেশ্য - প্রধানমন্ত্রী * আওয়ামীলীগের মনোনয়ন ফরম নেয়া ও জমা শেষ হচ্ছে আজ , ১৪ নভেম্বার সকালে সাক্ষাতকার * শেখ হাসিনার অধীনেই নির্বাচনে সব দল ও জোট, স্বাগত জানালেন তিনি * সাকিবকে খেলা চালিয়ে যেতে বললেন প্রধানমন্ত্রী * ৬৮ শতাংশ তরুণ ভোটার শেখ হাসিনার কর্মকাণ্ডে সন্তুষ্ট * মনোনয়ন না পেলে করণীয় নিয়ে অঙ্গীকার নিচ্ছে আওয়ামীলীগ,চলছে ফরম উৎসব, দুইদিনে ফরম কিনলেন ৩২০০ জন * ভোটে যাচ্ছে ঐক্যফ্রন্ট : বিএনপিসহ বৈঠকে সিদ্ধান্ত, আজ দুপুরে প্রেসক্লাবে আনুষ্ঠানিক সিদ্ধান্ত ঘোষণা * আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভা আজ * নির্বাচনে যাচ্ছে বিএনপি, ঘোষণা আজকালের মধ্যেই * বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী কার্যক্রম শুরু * আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ, সরগরম সভানেত্রীর কার্যালয় * নির্বাচন সামনে রেখে হার্ডলাইনে আইন শৃঙ্খলা বাহিনী , অস্থিতিশীল পরিস্থিতি মোকাবেলায় কঠোর ব্যবস্থা * সরকার শুধু রুটিনওয়ার্ক করতে পারবে , আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা নেবে কমিশন * ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন * চট্টগ্রাম জেলা ও মহানগরের সাড়ে ৩ হাজার সন্ত্রাসী : বাঁশখালি ও সন্দ্বীপে রয়েছে অস্ত্র তৈরির একাধিক কারখানা , শীঘ্রই বিশেষ অভিযান *
     07,2018 Thursday at 08:52:21 Share

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

রাজধানীর শাহবাগ থেকে আটকের সাড়ে ৬ ঘণ্টা পর গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ছেড়ে দিয়েছে র‌্যাব। বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমরানুল হাসান। তিনি বলেন, জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে বিকেল সোয়া চারটার দিকে শাহবাগে ‘বিচারবহির্ভূত হত্যাকা-বিরোধী’ মানববন্ধন করার সময় ইমরানকে আটক করা হয়। র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান তখন বলেছিলেন, শাহবাগে অবৈধভাবে সমাবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। আইনী-প্রক্রিয়া অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশ করার সময় পুলিশ ও র‌্যাব-৩ এর সদস্যরা রাস্তায় সমাবেশ না করার জন্য বলে। তা অমান্য করে সমাবেশ শুরু করলে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও র‌্যাবের সঙ্গে সমাবেশকারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা একসঙ্গে তাদের ধাওয়া দিয়ে মৃদু লাঠিচার্জ করে। এ সময় মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। অনেকেই দৌড়ে চলে যান। একজন রাস্তায় পড়ে যান। এ সময় র‌্যাব-৩-এর সদস্যরা ইমরান এইচ সরকারকে আটক করে একটি মাইক্রোবাসে করে নিয়ে যান।

User Comments

  • অপরাধ ও দুর্নীতি