৪ এপ্রিল ২০২০ ১৬:৪৬:১০
logo
logo banner
HeadLine
দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্তান্ত আরও ৯, মৃত্যু ২ * কোভিড-১৯ ও তার নির্ণয় পদ্ধতি * চট্টগ্রামে করোনা রোগী সনাক্ত * করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়ালো ১০ লাখ * করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা * দেশে নতুন আক্রান্ত ২, প্রতি উপজেলা হতে নমুনা সংগ্রহে প্রধানমন্ত্রীর নির্দেশনা * সামাজিক দূরত্ব এবং হোম কোয়ারেন্টিন না মানলে ব্যবস্থা, কঠোর হচ্ছে সেনাবাহিনী * সুস্থ হয়ে উঠুক আমার দেশ * করোনারোধে ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত * দেশে করোনায় আক্রান্ত আরও ৩, মৃত ১ * করোনাভাইরাস: আগামী দুই সপ্তাহ আমাদের জন্য 'ক্রুসিয়াল টাইম' * বাংলাদেশের করোনা যুদ্ধে শেখ হাসিনা কী এভাবে সাফল্য পাবেন? * 'সচেনতনতা তৈরি করতে পেরেছি বলেই পরিস্থিতি নিয়ন্ত্রণে' - প্রধানমন্ত্রী * করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর চার পরামর্শ * দেশে আক্রান্ত আরও ১ জন, ৮০ বছরের বৃদ্ধসহ সুস্থ ৪ * করোনা নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী আইজিপি'র * দেশে আজ কোনও করোনা রোগী শনাক্ত হয়নি * ''আমার ঘরে আমার স্কুল'' : সংসদ টেলিভিশনে বিষয়ভিত্তিক ক্লাস * করোনা পরিস্থিস্থিতে সন্দ্বীপ পৌরসভার অসহায়দের মাঝে ত্রাণ পৌঁছে দেন মেয়র * করোনা মোকাবেলায় জীবানুমুক্তকরণ কার্যক্রম চলছে সন্দ্বীপ পৌরসভায় * 'স্পন্দন', দেশের প্রথম কৃত্রিম শ্বাসপ্রশ্বাস যন্ত্র * আজ নতুন কেউ আক্রান্ত হন নি, সুস্থ হয়েছেন ৪ জন * পুলিশকে বিনয়ী ও সহিষ্ণু হওয়ার নির্দেশ আইজিপির * আতঙ্ক না ছড়াই, সতর্ক থাকি সাহায্য করি - সেনাবাহিনীর বার্তা, * মসজিদে নামাজ সাময়িক বন্ধ রাখা যাবে : আল আজহারের ফতোয়া * প্রাণঘাতী করোনা রোধে মসজিদে মুসল্লি সীমিত রাখার অনুরোধ ইফা'র * ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনায় আক্রান্ত * দেশে নতুন করে করোনায় আক্রান্ত ৪ * করোনা সংক্রমণ রোধে সন্দ্বীপ পৌরসভার কার্যকর উদ্যোগ * কোভিড-১৯ এর উৎপত্তি ও বাহক *
     07,2018 Thursday at 08:52:21 Share

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

হেফাজতে নেয়ার সাড়ে ৬ ঘণ্টা পর ইমরানকে ছেড়ে দিল র্যাবব

রাজধানীর শাহবাগ থেকে আটকের সাড়ে ৬ ঘণ্টা পর গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ছেড়ে দিয়েছে র‌্যাব। বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমরানুল হাসান। তিনি বলেন, জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে বিকেল সোয়া চারটার দিকে শাহবাগে ‘বিচারবহির্ভূত হত্যাকা-বিরোধী’ মানববন্ধন করার সময় ইমরানকে আটক করা হয়। র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান তখন বলেছিলেন, শাহবাগে অবৈধভাবে সমাবেশ করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। আইনী-প্রক্রিয়া অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশ করার সময় পুলিশ ও র‌্যাব-৩ এর সদস্যরা রাস্তায় সমাবেশ না করার জন্য বলে। তা অমান্য করে সমাবেশ শুরু করলে পুলিশ ও র‌্যাব সদস্যরা তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ নিয়ে পুলিশ ও র‌্যাবের সঙ্গে সমাবেশকারীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা একসঙ্গে তাদের ধাওয়া দিয়ে মৃদু লাঠিচার্জ করে। এ সময় মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। অনেকেই দৌড়ে চলে যান। একজন রাস্তায় পড়ে যান। এ সময় র‌্যাব-৩-এর সদস্যরা ইমরান এইচ সরকারকে আটক করে একটি মাইক্রোবাসে করে নিয়ে যান।

User Comments

  • অপরাধ ও দুর্নীতি