২৪ জুন ২০১৮ ২২:৪৩:৫১
logo
logo banner

Warning: Invalid argument supplied for foreach() in /home/sandwipnews/public_html/header_menu.php on line 154
HeadLine
     08,2018 Friday at 16:18:56 Share

গুপ্তছড়া ঘাটে লালবোট দূর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক অনুদান প্রদানের ঘোষনা দিয়েছে সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র

গুপ্তছড়া ঘাটে লালবোট দূর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক অনুদান প্রদানের ঘোষনা দিয়েছে সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র এর পক্ষ হতে ২০১৭ সালের ২ এপ্রিল সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে লালবোট দূর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে নগদ ২০,০০০/- (কুড়ি হজার) টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হবে।


আজ এক ফেইসবুক স্ট্যাটাসে এই অনুদানের কথা জানিয়েছেন সন্দ্বীপ পৌরসভার মেয়র জাফর উল্যা টিটু। আগামী সোমবার সন্দ্বীপ পৌরসভা কার্যালয় হইতে কল্যান সমিতির পক্ষে তিনি এই অনুদান বিলি করবেন বলে জানিয়েছেন। তিনি নিহতদের পরিবারের মোবাইল নাম্বার   চেয়ে এই ঘোষনা দেন।


তিনি লিখেন, “সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র কর্তৃক ২০১৭ সালের ২ এপ্রিল সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে লালবোট দূর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে নগদ ২০,০০০/- (কুড়ি হজার) টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হবে। আমার কাছে নিহতদের সকল পরিবারের মোবাইল নাম্বার না থাকার কারণে অনেকের সাথে যোগাযোগ করতে পারছি না। আপনাদের কারো কাছে মরহুমদের পরিবারের যোগাযোগ নাম্বার থাকলে দয়া করে আমার ইনবক্সে দেয়ার জন্য বা আমার সাথে যোগাযোগ করার জন্য বিনিত অনুরোধ করছি। আশা করছি আগামী সোমবার পৌর কার্যালয়ে উনাদের কাছে অনুদানের টাকাটা হস্তান্তর করতে পারব। সুস্থ ও নিরাপদে থাকবেন। নৌপথে যাতায়াতে কোন প্রকার ঝুকি নিবেন না। সকলকে ধন্যবাদ”।


 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন