২৪ জুন ২০১৮ ২২:৪৪:১৮
logo
logo banner

Warning: Invalid argument supplied for foreach() in /home/sandwipnews/public_html/header_menu.php on line 154
HeadLine
     11,2018 Monday at 17:06:59 Share

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র'র পক্ষ হতে লালবোট দূর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক অনুদান ও দুস্থদের মাঝে ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র'র পক্ষ হতে লালবোট দূর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক অনুদান ও দুস্থদের মাঝে ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্র’র পক্ষ হতে গতবছরের ২ এপ্রিল সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে লালবোট উলটে নিহতদের পরিবারকে আর্থিক অনুদান ও সন্দ্বীপ পৌরসভার বয়স্ক ও দুস্থদের মাঝে বয়ষ্কভাতা প্রদান করা হয়।



সন্দ্বীপ পৌরসভা কার্যালয়ে আজ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি, যুক্তরাষ্ট্রের’ পক্ষে সন্দ্বীপ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু আর্থিক অনুদান ও দুস্থদের মাঝে ভাতা বিতরণ করেন।



এতে প্রত্যেক নিহদের পরিবারকে নগদ কুড়ি হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়। একই সময়ে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৬৫ জন দুস্থ ও অসহায় বয়ষ্কদের  মাঝে নগদ তিন হাজার টাকা করে বিতরণ করা হয়।



অনুদান ও ভাতাপ্রাপ্ত সুবিধাভোগীরা এ সময় মহান আল্লহর কাছে পৌরসভা কল্যান সমিতি ও পৌর মেয়রের সুখ সমৃদ্ধির জন্য মহান আল্লহর  কাছে প্রার্থনা কামনা করেন।



সমাজের গন্যমান্য ব্যাক্তি ও পৌরকাউন্সিলরগন  এ সময় উপস্থিত ছিলেন।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন