২১ আগস্ট ২০১৮ ১৪:৫:৪৮
logo
logo banner
HeadLine
কাল পবিত্র ইদ উল আযহা * কুরবানি কি ? কুরবানির গুরত্বপূর্ণ মাসয়ালা মাসায়েল * ২১ আগস্ট, রক্তাত্ত ২১ আগস্ট * তাকবীরে তাশরীক কি এবং কখন পড়তে হয় * বিমান বহরে যুক্ত হল বোয়িং ৭৮৭ 'আকাশবীণা' * কুরবানির জন্য সুস্থ ও ভালো পশু চেনার উপায় * আজ হজ, লাব্বাইক ধ্বনিতে মুখরিত হবে আরাফাত ময়দান * সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, সায়মা ওয়াজেদের কোনো আইডি নেই * চক্রান্ত চলছে, গোপন বৈঠক হচ্ছে, আমরাও প্রস্তুত আছি - কাদের * হজের আনুষ্ঠানিকতা শুরু : মিনায় যাচ্ছেন হাজিরা * খাগড়াছড়িতে ইউপিডিএফের সমাবেশ প্রাক্কালে সন্ত্রাসীদের গুলি, নিহত ৬ * কফি আনান আর নেই * মোটা তাজা কোরবানির পশু ও স্বাস্থ্য ঝুঁকি * গুজবই ভরসা , সরকার হটাতে বিরোধীদের অপচেষ্টা * নিরাপদ সড়ক নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বেশ কিছু নির্দেশনা * ডাক্তাররা রোগীকে মেরে ফেলতে চান না, তারা অনেক ঝুঁকি নিয়ে কাজ করেন:প্রধানমন্ত্রী * জিলহজ মাসের আমলসমূহ * ডিসেম্বারের শেষ সপ্তাহে সংসদ নির্বাচন, তফসিল নবেম্বরের প্রথমে * সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় সন্দ্বীপের এক পিতা ৩ কন্যাসহ নিহত, মাতা ও ১ পুত্র আহত * বঙ্গবন্ধু সপরিবারে নিহতের সঙ্গে জিয়া জড়িত ছিল : শেখ হাসিনা * বাংলাদেশে আর কোনদিন খুনীদের রাজত্ব আসবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা * হেলিকপ্টারে পদ্মা সেতুর অগ্রগতি দেখছেন প্রধানমন্ত্রী * ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ির মৃত্যু * দেশীয় গরুতে কোরবানি * বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য * সাগরে মৌসুমী নিম্নচাপ, ৩ নং সতর্ক সংকেত * সৌদি আরবে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু * বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * জিয়াই ছিলেন বঙ্গবন্ধু হত্যার মূল হোতা * মৃত্যুর মুখেও পিছু হটিনি - প্রধানমন্ত্রী *
     10,2018 Friday at 06:47:28 Share

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টে দুর্দান্ত সূচনা হয়েছে বাংলাদেশের মেয়েদের| থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে পাকিস্তানকে ১৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে তারা।


এই টুর্নামেন্টে বর্তমান চ্যাম্পিয়ন  বাংলাদেশর নবাগত পাকিস্তানের বিপক্ষে এতো ব্যবধানের জয়  কল্পনা নয়, বাস্তবেই এতো বড় ব্যবদানে জয় পেয়েছে শামসুন্নাহার-মারিয়ারা।


প্রথমার্ধে ৬-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। ম্যাচের ৬০ মিনিটের মধ্যেই ব্যবধানটা বেড়ে হয়ে যায় ১২-০। এরপরও বাংলাদেশ গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল। তবে তাড়াহুরো করতে গিয়ে দূয়রপাল্লার শট নিয়ে সেসব সুযোগ মিস করে বাংলাদেশের কিশোরীরা।


বাংলাদেশের পক্ষে শামসুন্নাহার ৫টি, তহুরা খাতুন, সাজেদা খাতুন ও আনাই মোগিনি দুটি করে গোল করে। মনিকা চাকমা, মারিয়া মাণ্ডা ও আঁখি খাতুন করে একটি করে গোল।


 

User Comments

  • আরো