২২ নভেম্বর ২০১৮ ১৪:৭:৩৬
logo
logo banner
HeadLine
তফসিল ঘোষনা হলেই আকার ছোট হবে মন্ত্রীসভার * বদলে যাচ্ছে ঢাকা : দুই সিটিতে যুক্ত নতুন ১৬ ইউনিয়ন, উন্নয়নে ব্যয় হবে ৪ হাজার কোটি টাকা, তৈরি হচ্ছে মাস্টারপ্ল্যান * জিম্বাবুয়ের বিপক্ষে ১ম ওয়ানডে জয় পেল টাইগাররা * সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে ১ম ওয়ানডেতে বাংলাদেশের সংগ্রহ ২৭১ * সমাবেশের অনুমতি না দেওয়ায় জাতীয় ঐক্যফ্রন্টের রিট * তরুণ প্রজন্মের জন্য নিজের বর্তমানকে উত্সর্গ করেছেন প্রধানমন্ত্রী * জামিন বাতিল, কারাগারে আমির খসরু * মইনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা * সব জেলাতেই বিশ্ববিদ্যালয় হবে: প্রধানমন্ত্রী * ৭ দিন মইনুলের খবর বর্জনের আহ্বান নারী সাংবাদিকদের * মাসুদা ভাট্টির সাথে অশোভন আচরণে ৬২ সম্পাদক সিনিয়র সাংবাদিকের ক্ষোভ, মইনুলের প্রতি ক্ষমা চাওয়ার দাবী * মায়ের পাশেই নচিরনিদ্রায় শায়িত হলেন আইয়ুব বাচ্চু * এখনও চূড়ান্ত হয়নি আওয়ামীলীগের মনোনয়ন * ঐক্যফ্রন্ট প্রথমে জনগনের কাছে না গিয়ে বিদেশিদের কাছে গেছে, নির্বাচনে জয়ী হলে কে প্রধানমন্ত্রী হবেন তা তারা নিজেরাও জানেন না - কাদের * নিজ শহরে আইয়ুব বাচ্চুর মরদেহ, শোকাহত ভক্তরা * সৌদি আরব থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী * সংসদ নির্বাচনের সময় শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে থাকতে পারবেন না কোন প্রার্থী, স্বজন কিংবা দলীয় পদধারী ব্যক্তি! * ভারতে বিজয়া দশমীতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত কমপক্ষে ৬১ * শেখ হাসিনাই জাতীয় ঐক্যের প্রতীক, অভিভাবক * সৌদি আরবে থেকে রাতে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী * মঈনুলকে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনার জন্য ১৫ বিশিষ্ট নাগরিকের বিবৃতি * বিকল্পধারা থেকে প্রেসিডেন্ট, মহাসচিব ও যুগ্মমহাসচিব বহিষ্কার * চৈতন্যগলি কবরস্থানে মায়ের পাশেই শায়িত হবেন আইয়ুব বাচ্চু * ৩০ অক্টোবরের পর তফসিল যে কোন দিন * বাংলাদেশের উন্নয়নে আমিও অংশীদার হতে চাই : সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান * মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী * রুপালী গিটার ফেলে চিরতরে চলে গেলেন সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু * শেখ রাসেলের জন্মদিন আজ * শেখ হাসিনার উন্নয়নের খন্ডচিত্র * জাফরুল্লাহ ও মইনুল *
     10,2018 Friday at 06:47:28 Share

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে পাকিস্তানকে ১৪-০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৫ টুর্নামেন্টে দুর্দান্ত সূচনা হয়েছে বাংলাদেশের মেয়েদের| থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে পাকিস্তানকে ১৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে তারা।


এই টুর্নামেন্টে বর্তমান চ্যাম্পিয়ন  বাংলাদেশর নবাগত পাকিস্তানের বিপক্ষে এতো ব্যবধানের জয়  কল্পনা নয়, বাস্তবেই এতো বড় ব্যবদানে জয় পেয়েছে শামসুন্নাহার-মারিয়ারা।


প্রথমার্ধে ৬-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। ম্যাচের ৬০ মিনিটের মধ্যেই ব্যবধানটা বেড়ে হয়ে যায় ১২-০। এরপরও বাংলাদেশ গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল। তবে তাড়াহুরো করতে গিয়ে দূয়রপাল্লার শট নিয়ে সেসব সুযোগ মিস করে বাংলাদেশের কিশোরীরা।


বাংলাদেশের পক্ষে শামসুন্নাহার ৫টি, তহুরা খাতুন, সাজেদা খাতুন ও আনাই মোগিনি দুটি করে গোল করে। মনিকা চাকমা, মারিয়া মাণ্ডা ও আঁখি খাতুন করে একটি করে গোল।


 

User Comments

  • আরো