২৬ মে ২০১৯ ১৯:৩৫:২৭
logo
logo banner
HeadLine
'মেয়েদের কর্মসংস্থানের জন্য কারিগরি শিক্ষায় জোর দিতে হবে'- প্রধানমন্ত্রী * বসলো ১৩তম স্প্যান, পদ্মা সেতুর প্রায় ২ কিমি দৃশ্যমান * থেরেসা মে'র পদত্যাগের ঘোষণা * দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে নরেন্দ্র মোদী, শেখ হাসিনার অভিনন্দন * আগামী অর্থবছরের জন্য রেকর্ড এডিপি অনুমোদন * স্বাধীনভাবে সবাই নিজ নিজ ধর্ম পালন করবেন: প্রধানমন্ত্রী * ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ * পুনর্বিন্যাস করা হয়েছে মন্ত্রিপরিষদ: শফিউল আলম * কাল থেকে অফিস করবেন ওবায়দুল কাদের * জঙ্গি সনাক্তকরণের বিজ্ঞাপন সম্প্রীতি বাংলাদেশের নয়: পীযূষ * জনপ্রতি সর্বনিম্ন ফিতরা ৭০ টাকা * সুস্থ হয়ে দেশে ফিরলেন ওবায়দুল কাদের * হাইকোর্টের নির্দেশ, কোন মুক্তিযোদ্ধাকে ভুয়া বলে সম্বোধন করা যাবে না * 'গ্রুপ ২০'তে অভিষিক্ত হচ্ছে বাংলাদেশ * ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবিতে নিহত ২৭ বাংলাদেশির পরিচয় শনাক্ত * বর্তমানে দেশে দারিদ্র্যের হার ২১ দশমিক ৮ শতাংশ * এখনো বিক্রি হচ্ছে নিষিদ্ধ সেই ৫২ পণ্য * এসিআই, তীর, রুপচাঁদা, প্রাণসহ ১৮টি কোম্পানীর ৫২টি মানহীন খাদ্যপণ্য বিক্রি বন্ধে হাইকোর্টের নির্দেশ * বঙ্গবন্ধু স্যাটেলাইট দিয়ে সম্প্রচার শুরু হচ্ছে আজ * ১৫ মে দেশে ফিরছেন ওবায়দুল কাদের * লন্ডন সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী * সৌদি আরবের প্রস্তাবিত ৩৫ বিলিয়ন ডলার বিনিয়োগ আনার প্রক্রিয়া শুরু * বিশ্বের কোথাও মুসলিমরা রোজা রাখছেন ২৩ ঘণ্টা আবার কোথাও সাড়ে ৯ ঘন্টা * খাদ্যের মান নিয়ন্ত্রণের প্রশ্নে বিএসটিআই'র কাজে হাইকোর্টের অসন্তোষ * খাদ্যে ভেজাল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স, জনগণকে স্বস্তি দিতে প্রথম রমজান থেকেই অভিযান শুরু * বেসরকারী টেলিভিশনে সংবাদ প্রচারের সময় কোন বিজ্ঞাপন নয় - হাইকোর্ট * পদ্মায় বসল ১২তম স্প্যান, দৃশ্যমান ১৮শ' মিটার * চলে গেলেন সুবীর নন্দী * পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা শুরু * এস এস সি'তে পাসের হার ৮২.২০% *
     01,2018 Monday at 17:30:59 Share

সন্দ্বীপে এক কলেজছাত্রী ধর্ষণের ভিডিও ছড়াল যুবলীগ নেতা : গ্রেফতার

সন্দ্বীপে এক কলেজছাত্রী ধর্ষণের ভিডিও ছড়াল যুবলীগ নেতা : গ্রেফতার

যুগান্তর :: চট্টগ্রামের সন্দ্বীপে এক কলেজছাত্রীকে ধর্ষণ করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে এক যুবলীগ নেতা। তার নাম মো. ফেরদৌস। সে উপজেলার সন্তোষপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। তাকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার ওই কলেজছাত্রী চট্টগ্রাম আদালতে ধর্ষক ফেরদৌস ও সহায়তাকারী সন্তোষপুর ৭ নম্বর ওয়ার্ডের মুন্সিরঘাটা এলাকার জসিম উদ্দিনের স্ত্রী সুরমা ওই অভিযোগ করেছেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে সন্দ্বীপ থানার ওসিকে মামলা হিসেবে এন্ট্রি করতে নির্দেশ দিয়েছেন।


ছাত্রীর অভিযোগ গত ৩০ জুলাই বিকালে চাকরি দেয়ার প্রলোভন দিয়ে সুরমা বেগমের বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে ফেরদৌস। এর আগে সে চেতনানাশক ওষুধ খাওয়ানোর চেষ্টা করে। মেয়েটি চিৎকারের চেষ্টা করলে ফেরদৌস তার পেটে ছুরিকাঘাতও করে। পরে ফেরদৌস ওই ছাত্রীকে ধর্ষণ করে এবং সুরমা বেগম তা মোবাইলে ভিডিও করে। ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় ফেরদৌস।


কলেজছাত্রী বলেন, ‘ঘটনার পর কয়েক দফা চেষ্টা করেছি থানায় মামলা করতে। পুলিশ মামলা নেয়নি। মামলা করলে ফেরদৌসসহ তার সহযোগীরা আমাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দিয়েছে। ফেরদৌস সন্দ্বীপের বর্তমান এমপি মাহফুজুর রহমান মিতার অনুসারী।’ সন্দ্বীপ থানার ওসি মো. শাহজাহান বলেন, ধর্ষক যুবলীগ নেতা ফেরদৌসকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিকেও গ্রেফতারে চেষ্টা চলছে।


 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন