২১ আগস্ট ২০১৯ ৭:৯:৪০
logo
logo banner
HeadLine
২২ আগস্ট থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু * ২৪ ঘণ্টায় ভর্তি ১,৬১৫ জন, কমছে ডেঙ্গু রোগীর সংখ্যা * জাতিসংঘ সদর দপ্তরে প্রথমবারের মতো পালিত হলো জাতীয় শোক দিবস * ডেঙ্গু দমন নিয়ে অসন্তোষ হাইকোর্ট * সারাদেশে ছড়িয়ে পড়েছে ডেঙ্গু * ডেঙ্গুর কার্যকর ওষুধ ছিটাতে স্বাস্থ্যমন্ত্রী ও দুই মেয়রকে প্রধানমন্ত্রীর নির্দেশ , নাগরিকদেরকে তাদের বাড়িঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহ্বানও জানিয়েছেন তিনি * সরকারী হাসপাতেলে বিনামূল্যে, বেসরকারীতে ডেঙ্গু পরীক্ষার ফি বেঁধে দিয়েছে সরকার * ডেঙ্গু জ্বর: প্রতিরোধের উপায় * ডেঙ্গু : প্রকার, প্রতিরোধ ও চিকিৎসা * ডেঙ্গু সম্পর্কে ১০ তথ্য * টানা বৃষ্টির সম্ভাবনা, সমুদ্রবন্দরসমূহে ৩ নং সতর্ক সংকেত * মশা নিধনে দুই সিটি করপোরেশনকে চারদিন সময় দিলেন হাইকোর্ট * আমরা বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট * প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার * ছেলেধরা সন্দেহে ১৮ জনকে গণপিটুনি, সারাদেশে আতঙ্ক * গুজব-গণপিটুনি বন্ধে পুলিশ সদর দপ্তরের বার্তা * দূত সম্মেলনে যোগ দিলেন প্রধানমন্ত্রী * রাজধানীতে ছেলেধরা সন্দেহে গনপিটুনিতে নিহতের ঘটনায় ৫০০ জনের বিরুদ্ধ্বে হত্যা মামলা * লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী * ধর্মীয় সম্প্রীতির ক্ষেত্রে বাংলাদেশ একটি উল্লেখযোগ্য নাম, সংখ্যালঘু নির্যাতনের বিষয়ে প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়, : মার্কিন রাষ্ট্রদূত * রিফাত হত্যায় আদালতে মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি * রোহিঙ্গাদের প্রত্যাবাসনে মিয়ানমারকে চাপ দিতে যুক্তরাষ্ট্রের প্রতি পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান * জিএম কাদের জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান * এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ, পাসের হার ৭৩.৯৩ * অরক্ষিত রেলক্রসিং, মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ * উন্নয়নের গতি বাড়াতে ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ * রোমাঞ্চকর ফাইনাল জিতে চ্যাম্পিয়ন ইংল্যান্ড * হুসেইন মুহম্মদ এরশাদ এর জীবনাবসান * দুর্নীতির কারণে আমাদের অর্জনগুলো যেন নষ্ট হয়ে না যায় - প্রধানমন্ত্রী * কাপ্তাইয়ে পাহাড় ধসে নিহত ২, আরো ভারী বর্ষণ-ভূমিধসের সম্ভাবনা *
     20,2018 Saturday at 21:52:42 Share

মায়ের পাশেই নচিরনিদ্রায় শায়িত হলেন আইয়ুব বাচ্চু

মায়ের পাশেই নচিরনিদ্রায় শায়িত হলেন আইয়ুব বাচ্চু

কিংবদন্তি ব্যন্ড শিল্পী আইয়ুব বাচ্চু মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন।  আজ বাদ আসর ৪টা ৩৭ মিনিটে চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠে আইয়ুব বাচ্চুরর শেষ জানাজা অনুষ্ঠিত হয়।  মসজিদের মাঠ ছেড়ে আশেপাশের আলমাস মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত সড়কে ছিল মানুষ আর মানুষ। জানাজা শেষে বিকেল ৫টায় বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হয় বাইশ মহল্লা চৈতন্যগলি কবরস্থানে। সন্ধ্যা সোয়া ৫টায় সেখানে মায়ের পাশে সমাহিত হন তিনি।



হাজার হাজার ভক্ত শুভাকাক্ষী আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানাতে জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠে হাজির হন। বিকেল ২টা ৪০ মিনিটে মরদেহবাহী গাড়িটি জমিয়াতুল ফালাহতে পৌঁছায়। এই জানাজায় ইমামতি করেন জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা সৈয়দ আবু তালেব মোঃ আলাউদ্দিন।


জানাজায় উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, পুলিশ কমিশনার মাহবুবুর রহমান, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু প্রমুখ। জানাজায় আইয়ুব বাচ্চুর বাবা মোহাম্মদ ইছহাকও অংশ নেন।


এর আগে শনিবার সকালে আকাশপথে ঢাকা থেকে চট্টগ্রামে এসে পৌঁছে আইয়ুব বাচ্চুর মরদেহ। সকাল ১০টা ৫৫ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে আসা ইউএস বাংলার উড়োজাহাজটি অবতরণ করে। আইয়ুব বাচ্চুর মরদেহের সঙ্গে ঢাকা থেকে আসেন স্ত্রী, ছেলে-মেয়েসহ ২৫ স্বজন। বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ গ্রহণ করেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিমানবন্দর থেকে বেলা ১২টার দিকে চট্টগ্রাম শহরের পূর্ব মাদারবাড়িতে আইয়ুব বাচ্চুর নানার বাড়িতে মরদেহ আনা হয়। আগে থেকে সেখানে প্রিয় শিল্পীকে একনজর দেখার জন্য উপস্থিত ছিনে ভক্তরা।



আইয়ুব বাচ্চুর ছেলে আহনাফ তাজোয়ার উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন সবার কাছে আমার একটাই চাওয়া, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। তার যেন বেহেশত নসিব হয়। আর তাকে নিয়ে কারও মনে কোনো ক্ষোভ থাকলে মাফ করে দেবেন। আহনাফ তাজোয়ার আরও বলেন, আমার বাবা হয়তো আপনাদের জন্য সর্বোচ্চটা দিতে পারেননি। কিন্তু তিনি আপনাদের অফুরন্ত ভালোবাসা দিয়েছেন। তিনি অনেক করেছেন। আপনাদের কাছে শেষ কথা, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।


উল্লেখ্য,  ১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় ৫৬ বছর বয়সে রাজধানীর স্কয়ার হাসপাতালে আইয়ুববাচ্চু শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে আসে। সুত্রঃ একুশে পত্রিকা।

User Comments

  • আরো