৮ জুলাই ২০২০ ৫:৩৯:৫০
logo
logo banner
HeadLine
০৭ জুলাই : দেশে আজ শনাক্ত ৩০২৭ , মৃত ৫৫ * ৬ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আজ ২৯৭ * রিজেন্ট হাসপাতালে র্যা বের অভিযান : মনগড়া রিপোর্ট প্রদান ও প্রতারণা করে বিল আদায়, আটক ৮ * একনেকে ৯ প্রকল্প অনুমোদন * ০৬ জুলাই : দেশে আজ শনাক্ত ৩২০১ , মৃত ৪৪ * জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যু, রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী ও স্পীকারের শোক * ৫ জুলাই : চট্টগ্রামে শনাক্ত ১০ হাজার ছাড়ালো, আজ ২৯২ * বহির্বিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা * আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা * ৫ জুলাই : দেশে আজ শনাক্ত ২৭৩৮ , মৃত ৫৫ * ৪ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ২২০ * ০৪ জুলাই : দেশে আজ শনাক্ত ৩২৮৮ , মৃত ২৯ * সন্দ্বীপ পৌরসভায় বিশুদ্ধ পানি পেতে যাচ্ছে ৭০ হাজার পৌরবাসী * ৩ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ২৬৩, মোট ৯৬৬৮ * পাটকলগুলোর আধুনিকায়নে উৎপাদন বন্ধ করে শ্রমিকদের এককালীন পাওনা পরিশোধের সিদ্ধান্ত নিয়েছে সরকার * প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা কাউন্সিল গঠন * ০৩ জুলাই : দেশে আজ শনাক্ত ৩১১৪ , মৃত ৪২ * ২ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ২৮২, মৃত ৩ * দেশে আবিষ্কৃত করোনা ভ্যাকসিন আসছে ৬ মাসের মধ্যে * ০২ জুলাই : দেশে আজ শনাক্ত ৪০১৯ , মৃত ৩৮ * ১ জুলাই : চট্টগ্রামে শনাক্ত আরও ২৭১, মৃত ৬ * দেশী কোম্পানী গ্লোব বায়োটেকের করোনা ভ্যাকসিন আবিষ্কারের দাবি, সংবাদ সম্মেলন কাল * ০১ জুলাই : দেশে আজ শনাক্ত ৩৭৭৫ , মৃত ৪১ * ৩ আগস্ট পর্যন্ত স্বাস্থ্যবীধি মেনে সীমিত পরিসরে অফিস ও গণপরিবহন চলবে * ৩০ জুন : চট্টগ্রামে আজ শনাক্ত আরও ৩৭২ * সংসদে ২০২০ - ২১ অর্থবছরের বাজেট পাস * ৩০ জুন : দেশে আজ শনাক্ত ৩৬৮২ , মৃত ৬৪ * ২৯ জুন : চট্টগ্রামে আজ শনাক্ত আরও ৪৪৫ * 'গেদু চাচা' খ্যাত খোন্দকার মোজাম্মেল হক আর নেই * করোনা পরীক্ষার ফিঃ ২০০ টাকা , বাসায় ৫০০ *
     20,2018 Saturday at 21:52:42 Share

মায়ের পাশেই নচিরনিদ্রায় শায়িত হলেন আইয়ুব বাচ্চু

মায়ের পাশেই নচিরনিদ্রায় শায়িত হলেন আইয়ুব বাচ্চু

কিংবদন্তি ব্যন্ড শিল্পী আইয়ুব বাচ্চু মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হয়েছেন।  আজ বাদ আসর ৪টা ৩৭ মিনিটে চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠে আইয়ুব বাচ্চুরর শেষ জানাজা অনুষ্ঠিত হয়।  মসজিদের মাঠ ছেড়ে আশেপাশের আলমাস মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত সড়কে ছিল মানুষ আর মানুষ। জানাজা শেষে বিকেল ৫টায় বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হয় বাইশ মহল্লা চৈতন্যগলি কবরস্থানে। সন্ধ্যা সোয়া ৫টায় সেখানে মায়ের পাশে সমাহিত হন তিনি।



হাজার হাজার ভক্ত শুভাকাক্ষী আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানাতে জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠে হাজির হন। বিকেল ২টা ৪০ মিনিটে মরদেহবাহী গাড়িটি জমিয়াতুল ফালাহতে পৌঁছায়। এই জানাজায় ইমামতি করেন জমিয়াতুল ফালাহ মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা সৈয়দ আবু তালেব মোঃ আলাউদ্দিন।


জানাজায় উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, পুলিশ কমিশনার মাহবুবুর রহমান, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু প্রমুখ। জানাজায় আইয়ুব বাচ্চুর বাবা মোহাম্মদ ইছহাকও অংশ নেন।


এর আগে শনিবার সকালে আকাশপথে ঢাকা থেকে চট্টগ্রামে এসে পৌঁছে আইয়ুব বাচ্চুর মরদেহ। সকাল ১০টা ৫৫ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে আসা ইউএস বাংলার উড়োজাহাজটি অবতরণ করে। আইয়ুব বাচ্চুর মরদেহের সঙ্গে ঢাকা থেকে আসেন স্ত্রী, ছেলে-মেয়েসহ ২৫ স্বজন। বিমানবন্দরে আইয়ুব বাচ্চুর মরদেহ গ্রহণ করেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিমানবন্দর থেকে বেলা ১২টার দিকে চট্টগ্রাম শহরের পূর্ব মাদারবাড়িতে আইয়ুব বাচ্চুর নানার বাড়িতে মরদেহ আনা হয়। আগে থেকে সেখানে প্রিয় শিল্পীকে একনজর দেখার জন্য উপস্থিত ছিনে ভক্তরা।



আইয়ুব বাচ্চুর ছেলে আহনাফ তাজোয়ার উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন সবার কাছে আমার একটাই চাওয়া, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন। তার যেন বেহেশত নসিব হয়। আর তাকে নিয়ে কারও মনে কোনো ক্ষোভ থাকলে মাফ করে দেবেন। আহনাফ তাজোয়ার আরও বলেন, আমার বাবা হয়তো আপনাদের জন্য সর্বোচ্চটা দিতে পারেননি। কিন্তু তিনি আপনাদের অফুরন্ত ভালোবাসা দিয়েছেন। তিনি অনেক করেছেন। আপনাদের কাছে শেষ কথা, আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।


উল্লেখ্য,  ১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় ৫৬ বছর বয়সে রাজধানীর স্কয়ার হাসপাতালে আইয়ুববাচ্চু শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে আসে। সুত্রঃ একুশে পত্রিকা।

User Comments

  • আরো