২৯ নভেম্বর ২০২০ ১০:৩২:২৮
logo
logo banner
HeadLine
সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান * আত্মরক্ষায় শক্তিশালী সশস্ত্রবাহিনী প্রতিষ্ঠায় গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর * ২৮ অক্টোবার : চট্টগ্রামে নতুন শনাক্ত আরও ৪৩ জন * সরকারি-বেসরকারি অফিসে 'নো মাস্ক, নো সার্ভিস' * ঢাকা উত্তর সিটির ট্রাফিক অবকাঠামো প্রকল্পসহ ৫ হাজার কোটি টাকার ৩ প্রকল্প একনেকে অনুমোদন * ২৭ অক্টোবার : দেশে করোনায় আজ শনাক্ত ১৩৩৫, মারা গেছেন ২০ জন, সুস্থ ১৫২৩ * ২৭ অক্টোবার : চট্টগ্রামে নতুন শনাক্ত আরও ৯৩ * অবৈধ ওয়াকিটকি ও মদ রাখার দায়ে ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড * ২৬ অক্টোবার : ৪ লাখ ছাড়ানোর দিনে করোনায় নতুন শনাক্ত ১৪৩৬ * নৌ কর্মকর্তাকে মারধরের মামলায় হাজী সেলিমের বাসায় আভিযান, সেলিমপুত্র র্যা ব হেফাজতে * ২৬ অক্টোবার : চট্টগ্রামে নতুন শনাক্ত আরও ৯২ * জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন করবেন না: সাংবাদিকদের প্রধানমন্ত্রী * ২৫ অক্টোবার : আজ শনাক্ত ১৩০৮, সুস্থ ১৫৪৪, মৃত ২৩ জন * আগস্টে পেরিয়েছে করোনার পিক টাইম, দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণে চলতেই হবে স্বাস্থ্যবিধি মেনে * শহরের সুবিধা গ্রামেই, বাস্তবায়ন করা হচ্ছে স্বয়ংসম্পূর্ণ গ্রাম প্রকল্প *
     25,2020 Sunday at 15:24:17 Share

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ উদ্ভোধন

সন্দ্বীপ পৌরসভার প্রাথমিক বিদ্যালয়সমূহের অংশগ্রহনে শুরু হল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব আন্তঃপ্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। গতকাল ১৬ জুন সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে সন্দ্বীপ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু এ টুর্ণামেন্টের উদ্ভোধন করেন।

 

জাতীয় সংগীত ও শরীর চর্চা প্রদর্শনীর মাধ্যমে শুরু হওয়া ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক কামরুজ্জামান কচি ও আল-আমিন তানিম।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়ের শিক্ষার্থী শিক্ষক ও আয়োজনকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র বলেন খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশের অবিচ্ছেদ্য অংশ এবং খেলাধুলার মাধ্যমে আমরা সুস্থ ও সুন্দর প্রজন্ম পেতে পারি। শিক্ষার পাশাপাশি খেলাধুলায় ও সংস্কৃতিক চর্চায় মনোনিবেশকারীরা কখনোই অনৈতিক কাজে সম্পৃক্ত হয়না ফলে সন্ত্রাস ও মাদকমুক্ত প্রজন্মও আমরা প্রত্যাশা করতে পারি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, সন্দ্বীপ উপজেলা ক্রিয়া সংস্থার কর্মকর্তাগণ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলো।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কাজিরখিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয়। খেলায় হুমায়ুন কবির সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়।

 

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন