২৭ নভেম্বর ২০২০ ২৩:৩০:২৫
logo
logo banner
HeadLine
২৭ নভেম্বার : দেশে আজ শনাক্ত ২২৭৩, মৃত ২০, সুস্থ ২২২৩ * পদ্মায় স্থাপিত হলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান ৫ দশমিক ৮৫০কিলোমিটার * ক্যান্সার ও করোনার কাছে হেরে গেলেন আলী যাকের, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক * মেধা, জ্ঞান, বুদ্ধি ও মননকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর * ২৬ নভেম্বার : দেশে করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়িয়েছে, সুস্থ ৩,৭১,৪৫৩ জন * সব শ্রেণিতে ভর্তি এবার লটারিতে * বিদায় দিয়েগো আর্মান্দো ম্যারাডোনা * ২৫ নভেম্বার : দেশে শনাক্ত আরও ২১৫৬, মারা গেছেন ৩৯ জন, সুস্থ ২,৩০২ * অন্ধ্র ও তামিলনাড়ুর দিকে আগাচ্ছে বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় 'নিভার' * ১০ হাজার ৭শ' কোটি টাকার ৭টি প্রকল্প একনেকে অনুমোদন * ২৪ নভেম্বার : দেশে করোনা সংক্রমণ সাড়ে ৪ লাখ ছাড়িয়েছে, সুস্থ ৩,৬৬,৮৭৭ * বাধ্যতামূলক মাস্ক ব্যবহারে আরো কঠোর হতে পদক্ষেপ নিচ্ছে সরকার * ২৩ নভেম্বার : দেশে শনাক্ত আরও ২৪১৯, মারা গেছেন ২৮, সুস্থ ২১৮৩ জন * ২৫ পৌরসভার নির্বাচন ২৮ ডিসেম্বর * মূর্তি বা ভাস্কর্য মানেই শিরকের উপকরণ নয়: হাফেজ মাওলানা জিয়াউল হাসান *
     22,2020 Sunday at 17:47:10 Share

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি নিউইয়র্ক (u.s.a) কর্তৃক বয়স্ক ভাতা প্রদান করা হয়।

গতকাল ২৮ অক্টোবার সকালে সদ্বীপ পৌরসভা কার্যালয় হতে সমিতির পক্ষে এ ভাতা প্রদান করেন পৌর মেয়র জাফর উল্যা টিটু।

চলমান করোনা পরস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে  পৌরসভার বয়ষ্ক গরীব অসহায়দের মাঝে এ ভাতা বিতরণ করেন মেয়র। ৭৭ জন অসহায়দের প্রত্যেককে ৩০০০ টাকা করে ভাতা প্রদান করা হয়।


ভাতা প্রদান কালে মেয়র বলেন, ‘সন্দ্বীপে জন্মগ্রহনকারী আমেরিকা প্রবাসী আমাদের ভাইয়েরা  করোনার সবচেয়ে  ঝুঁকিপুর্ন এলাকায় অবস্থান করছেন।  নানা প্রতিকুলতার মাঝেও তারা তাদের কষ্টার্জিত টাকা সন্দ্বীপের মানুষের কল্যানে ব্যয় করছেন।  জন্মভুমি ও মানুষের প্রতি সন্মান ও ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে তারা আপনাদের জন্য এই টাকা পাঠিয়েছেন আমার কাছে। আমরা তাদের এ ভালবাসাকে সন্মান ও  শ্রদ্ধা করি।  তাদের প্রতি ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানাই’।  

বর্তমান করোনা পরিস্থিতিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলয়ার পরামর্শ দিয়ে এ সময় তিনি সুবিধাভোগীদের কাছে পৌরসভা কল্যান সমিতির প্রত্যেক সদস্যদের জন্য মহান   স্রষ্টার দরবারে দোয়া ও আশির্বাদ কামনা করেন।  

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন