১ মার্চ ২০২১ ১০:৯:৩৮
logo
logo banner
HeadLine
২৮ ফেব্রুয়ারি : করোনায় নতুন শনাক্ত ৩৮৫, মুত্যু ১১, সুস্থ ৮১৭ জন * সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী * ৩০ মার্চ খুলছে স্কুল কলেজ * ২৭ ফেব্রুয়ারি : করোনায় নতুন শনাক্ত ৪৭০, মুত্যু ১১, সুস্থ ৭৪৩ জন * উন্নয়নশীল দেশে উত্তরণ ১২ বছরের নিরন্তর পরিশ্রমের ফসল : প্রধানমন্ত্রী * নতুন পরিচয়ে দেশ : স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেল বাংলাদেশ * ২৬ ফেব্রুয়ারি : করোনায় নতুন শনাক্ত ৪৭০, মুত্যু ১১, সুস্থ ৭৪৩ জন * দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে : মেরিন গ্রাজুয়েটদের প্রতি প্রধানমন্ত্রী * মার্চে চালু হচ্ছে কোভিড ট্রাভেল পাস * পিলখানায় নৃশংস হত্যাকান্ডের দিন আজ, নিহতদের সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * টিকা নিলেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা * টিকা নিলেন ২৬ লাখের বেশি মানুষ * ২৪ ফেব্রুয়ারি : করোনায় নতুন শনাক্ত ৪২৮, মৃত ৫, সুস্থ ৯১১ * দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচনের খেসারত * কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ আর নেই *
     23,2021 Tuesday at 20:33:40 Share

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি নিউইয়র্ক (u.s.a) কর্তৃক বয়স্ক ভাতা প্রদান করা হয়।

গতকাল ২৮ অক্টোবার সকালে সদ্বীপ পৌরসভা কার্যালয় হতে সমিতির পক্ষে এ ভাতা প্রদান করেন পৌর মেয়র জাফর উল্যা টিটু।

চলমান করোনা পরস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে  পৌরসভার বয়ষ্ক গরীব অসহায়দের মাঝে এ ভাতা বিতরণ করেন মেয়র। ৭৭ জন অসহায়দের প্রত্যেককে ৩০০০ টাকা করে ভাতা প্রদান করা হয়।


ভাতা প্রদান কালে মেয়র বলেন, ‘সন্দ্বীপে জন্মগ্রহনকারী আমেরিকা প্রবাসী আমাদের ভাইয়েরা  করোনার সবচেয়ে  ঝুঁকিপুর্ন এলাকায় অবস্থান করছেন।  নানা প্রতিকুলতার মাঝেও তারা তাদের কষ্টার্জিত টাকা সন্দ্বীপের মানুষের কল্যানে ব্যয় করছেন।  জন্মভুমি ও মানুষের প্রতি সন্মান ও ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে তারা আপনাদের জন্য এই টাকা পাঠিয়েছেন আমার কাছে। আমরা তাদের এ ভালবাসাকে সন্মান ও  শ্রদ্ধা করি।  তাদের প্রতি ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানাই’।  

বর্তমান করোনা পরিস্থিতিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলয়ার পরামর্শ দিয়ে এ সময় তিনি সুবিধাভোগীদের কাছে পৌরসভা কল্যান সমিতির প্রত্যেক সদস্যদের জন্য মহান   স্রষ্টার দরবারে দোয়া ও আশির্বাদ কামনা করেন।  

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন