২৬ জানুয়ারি ২০২১ ২:৫:৪৩
logo
logo banner
HeadLine
অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া কেউ টিকা পাবে না * আরও ৫০ লাখ করোনার টিকা ঢাকায় পৌঁছেছে * ২৫ জানুয়ারী : ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ৬০২, মারা গেছেন ১৮ জন, সুস্থ ৫৬৬ জন * কাউকে জোর করে ভ্যাকসিন দেওয়া হবে না, যে নিতে চায় তাকেই দেওয়া হবে - স্বাস্থ্যমন্ত্রী * দশম ও দ্বাদশ শ্রেণীর নিয়মিত ক্লাস, অন্যান্য শ্রেণী সপ্তাহে একদিন * স্মৃতির পাতায় ঊনসত্তরের অগ্নিঝরা দিনগুলো * ২৩ জানুয়ারী : দেশে নতুন শনাক্ত ৪৩৬, মৃত্যু ২২, সুস্থ ৩৩৮ * টিকাদান শুরু ২৭ জানুয়ারি, প্রথম পাবেন একজন নার্স * সকলের জন্য নিরাপদ বাসস্থানের ব্যবস্থা করাই মুজিববর্ষের লক্ষ্য : প্রধানমন্ত্রী * মিয়ানমার রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসন শুরু করতে অঙ্গীকারবদ্ধ : মিয়ানমার মন্ত্রী * 'মুজিব' বর্ষ উপলক্ষে ৬৬ হাজার ১৮৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে বাড়ি বিতরণ কাল, ফেব্রুয়ারীতে দেয়া হবে আরও ১ লাখ * ২২ জানুয়ারী : দেশে ২৪ ঘন্টায় শনাক্ত ৬১৯, মৃত্যু ১৫, সুস্থ ৪৮৭ জন * ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হ্যাট্টিক সিরিজ জয়, প্রধানমন্ত্রীর অভিনন্দন * ভ্যাকসিন: পার্শ্বপ্রতিক্রিয়ার আলাপ কতটা সত্য? * ভারতের উপহারের ২০ লাখ ভ্যাকসিন গ্রহণ করলেন স্বাস্থ্যমন্ত্রী *
     21,2021 Thursday at 14:43:29 Share

মার্কিন নির্বাচন : পেনসিলভানিয়াতেও এগিয়ে গেলেন বাইডেন

মার্কিন নির্বাচন : পেনসিলভানিয়াতেও এগিয়ে গেলেন বাইডেন

পোস্টাল ভোটের কারণে দুই দিনের বেশি সময় ধরে মার্কিন নির্বাচনের ভোট গণনা চলছে। ৩ নভেম্বরের পোস্টাল ভোট এখনও কেন্দ্রে এসে পৌঁছাচ্ছে। আর সেগুলো যাচাই বাছাই করে গণনা করতে সময় চলে যাচ্ছে।

গণনা চলতে থাকা জর্জিয়া ও পেনসিলভানিয়া রাজ্যে শুরু থেকেই এগিয়ে ছিলেন ট্রাম্প। কিন্তু বাংলাদেশ সময় শুক্রবার রাতে নাটকীয়ভাবে পেনসিলভানিয়া এগিয়ে গেলেন বাইডেন।

মার্কিন গণমাধ্যমের তথ্যে দেখা যাচ্ছে, ৯৮% গণণা হওয়া ২০ ইলেকটোরাল ভোটের এই রাজ্যে সাড়ে ৭ হাজারের মতো ভোটে এগিয়ে গেছেন বাইডেন। এ নিয়ে তিনটি রাজ্যে এগিয়ে থাকলেন তিনি।

এর আগে ট্রাম্পের এগিয়ে থাকা জর্জিয়ায় এগিয়ে যান বাইডেন। এ রাজ্যে ইলেকটোরাল ভোট ১৬টি। এছাড়া আগে থেকেই তিনি এগিয়ে আছেন ৬ ইলেকটোরাল ভোটের নেভাদা রাজ্যে।  

পেনসিলভানিয়া ও জর্জিয়া কিংবা নেভাদা এর যে কোন একটিতে যদি বাইডেন জিতে যান, তাহলে ট্রাম্পের বিদায় করে হোয়াইট হাউজ নিশ্চিত করবেন ডেমোক্র্যাট জো বাইডেন।

 

User Comments

  • আন্তর্জাতিক