২৮ জানুয়ারি ২০২২ ১০:৫৮:৫০
logo
logo banner
HeadLine
২৪ জানুয়ারি ২০২২ : ৩৯.৯৫ শতাংশ হারে চট্টগ্রামে নতুন শনাক্ত ৯৮৯ * ২৩ জানুয়ারি ২০২২ : ৩৮.৬৪ শতাংশ হারে চট্টগ্রামে নতুন শনাক্ত ১০২৬ * ২৩ জানুয়ারি ২০২২ : ৩১.২৯ শতাংশ হারে দেশে নতুন শনাক্ত ১০৯০৬, মৃত ১৪ * স্বাধীনতা রক্ষা ও গণতন্ত্র সমুন্নত রাখতে কাজ করার জন্য পুলিশ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান * ২১ জানুয়ারি ২০২২ : ২৮.৪৯ শতাংশ হারে দেশে নতুন শনাক্ত ১১৪৩৪ জন, মৃত ১২ * আবারও করোনা সংক্রমণ বাড়ায় মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা * ২১ জানুয়ারি ২০২২ : ৩৩.০১ শতাংশ হারে চট্টগ্রামে নতুন শনাক্ত ১০১৭ জন, মৃত ১ * করোনা সংক্রমণ বাড়ায় আগামী দুই সপ্তাহ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে: স্বাস্থ্যমন্ত্রী * ২০ জানুয়ারি ২০২২ : ২৬.৩৭ শতাংশ হারে দেশে নতুন শনাক্ত ১০৮৮৮ জন, মৃত ৪ * বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী * ১৯ জানুয়ারি ২০২২ : ২৫.১১ শতাংশ হারে দেশে নতুন শনাক্ত ৯৫০০ জন, মৃত ১২ * ১৯ জানুয়ারি ২০২২ : ৩০.৯৮ শতাংশ হারে চট্টগ্রামে নতুন শনাক্ত ৯৮৯ জন, মৃত ১ * ১৫ জানুয়ারি ২০২২ : ১৪.৩৫ শতাংশ হারে দেশে নতুন শনাক্ত ৩৪৪৭ জন, মৃত ৭ * ১৫ জানুয়ারি ২০২২ : ১২.২৯ শতাংশ হারে চট্টগ্রামে নতুন শনাক্ত ২৩৯ জন * বাড়ছে না ভাড়া, অর্ধেক যাত্রী নিয়ে চলবে বাস *
     13,2022 Thursday at 11:13:46 Share

সন্দ্বীপবাসীকে ইদুল আযহার শুভেচ্ছা জানালেন মেয়র

সন্দ্বীপবাসীকে ইদুল আযহার শুভেচ্ছা জানালেন মেয়র

সন্দ্বীপবাসীকে পবিত্র ইদউল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সন্দ্বীপ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক জাফর উল্যা টিটু। আগামীকাল বুধবার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তিনি এ শুভেচ্ছা বাণী প্রদান করেন ।

তিনি বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তোষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। প্রকৃতপক্ষে কোরবানির পশুর মাংস আল্লাহ্‌র কাছে পৌঁছায়না; পৌঁছায় আমাদের তাকওয়া। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে সন্দ্বীপ পৌরবাসীসহ উপজেলার সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

আগামীকাল বুধবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য পৌরবসীকে বিনিত অনুরোধ করেছে। এবং নির্দিষ্ট কোন স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানান।

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন