১৮ মে ২০২১ ১০:৩০:১৩
logo
logo banner
HeadLine
১৭ মে, ২০২১ : ৬.৬৯ হারে দেশে নতুন শনাক্ত ৬৯৮, মৃত্যু ৩২, সুস্থ ১০৫৮ জন * শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে শিক্ষার্থীদের টিকা দেওয়ার পরিকল্পনা * বাংলাদেশের মাথাপিছু আয় বেড়ে ২ হাজার ২২৭ ডলারে দাঁড়িয়েছে * ইতিহাস আর কেউ মুছতে পারবে না, বাংলাদেশ এগিয়ে যাবেই : শেখ হাসিনা * ১৬ মে, ২০২১ : করোনায় নতুন আক্রান্ত ৩৬৩ জন, মারা গেছেন ২৫ ও সুস্থ হয়েছেন ৬০১ জন * ২৩ মে পর্যন্ত চলমান বিধিনিষেধের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন * ২৯মে পর্যন্ত বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি * শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস কাল * ১৫ মে, ২০২১ : করোনায় নতুন শনাক্ত ২৬১ জন, ২২ জনের মৃত্যু * ঈদের ছুটি শেষে কাল খুলছে ব্যাংক ও শেয়ারবাজার * শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়তে পারে * আবারও বাড়ছে লকডাউন, প্রজ্ঞাপন কাল * ১৪ মে, ২০২১ : দেশে নতুন আক্রান্ত ৮৪৮ জন, মারা গেছেন ২৬ জন, সুস্থ হয়েছেন ৮৫২ জন * যথাযোগ্য মর্যাদায় সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন * সবাইকে বর্তমান অবস্থানে থেকেই স্বাস্থ্য নির্দেশিকা মেনে ঈদ উদযাপনের আহ্বান প্রধানমন্ত্রীর *
     13,2021 Thursday at 22:57:48 Share

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতির বয়স্ক ভাতা প্রদান

সন্দ্বীপ পৌরসভা কল্যান সমিতি নিউইয়র্ক (u.s.a) কর্তৃক বয়স্ক ভাতা প্রদান করা হয়।

গতকাল ২৮ অক্টোবার সকালে সদ্বীপ পৌরসভা কার্যালয় হতে সমিতির পক্ষে এ ভাতা প্রদান করেন পৌর মেয়র জাফর উল্যা টিটু।

চলমান করোনা পরস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে  পৌরসভার বয়ষ্ক গরীব অসহায়দের মাঝে এ ভাতা বিতরণ করেন মেয়র। ৭৭ জন অসহায়দের প্রত্যেককে ৩০০০ টাকা করে ভাতা প্রদান করা হয়।


ভাতা প্রদান কালে মেয়র বলেন, ‘সন্দ্বীপে জন্মগ্রহনকারী আমেরিকা প্রবাসী আমাদের ভাইয়েরা  করোনার সবচেয়ে  ঝুঁকিপুর্ন এলাকায় অবস্থান করছেন।  নানা প্রতিকুলতার মাঝেও তারা তাদের কষ্টার্জিত টাকা সন্দ্বীপের মানুষের কল্যানে ব্যয় করছেন।  জন্মভুমি ও মানুষের প্রতি সন্মান ও ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে তারা আপনাদের জন্য এই টাকা পাঠিয়েছেন আমার কাছে। আমরা তাদের এ ভালবাসাকে সন্মান ও  শ্রদ্ধা করি।  তাদের প্রতি ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানাই’।  

বর্তমান করোনা পরিস্থিতিতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলয়ার পরামর্শ দিয়ে এ সময় তিনি সুবিধাভোগীদের কাছে পৌরসভা কল্যান সমিতির প্রত্যেক সদস্যদের জন্য মহান   স্রষ্টার দরবারে দোয়া ও আশির্বাদ কামনা করেন।  

User Comments

  • সন্দ্বীপ প্রতিদিন